প্রাক্তন স্বামীর সঙ্গে লুলিয়ার অন্তরঙ্গ ছবি ভাইরাল সোস্যাল মিডিয়ায়, কী প্রতিক্রিয়া হবে সলমনের?

By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Boldsky

বলিউডে আপাতত জোর জল্পনা খুব শীঘ্রই হয়তো বিয়ের সুসংবাদ দিতে চলেছেন বলিউডের সুপারস্টার সলমন খান। বলার অপেক্ষা রাখে না সলমনের বিয়ে নিয়ে বলিউডের পাশাপাশি আম জনতার কৌতুহলও তুঙ্গে। মিডিয়ার খবর বিদেশীনি বান্ধবী লুলিয়া ভান্তুরের সঙ্গে বিয়ে করে থিতু হওয়ার কথা ভাবছেন সলমন।

সলমনের দৌলতে লুলিয়া এখন জনপ্রিয় নাম। কিন্তু আপনি কি জানতেন লুলিয়ার আগে একটি বিয়ে হয়ে গিয়েছে? আজ্ঞে হ্যাঁ, রোমের এই সুন্দরী গ্র্যামি পুরস্কার প্রাপ্ত সঙ্গীত প্রযোজক মরিয়াস মোগার সঙ্গে বিবাহ সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন। যদিও পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

প্রাক্তন স্বামীর সঙ্গে লুলিয়ার অন্তরঙ্গ ছবি ভাইরাল সোস্যাল মিডিয়ায়, কী প্রতিক্রিয়া হবে সলমনের?

এই প্রতিবেদনে আমরা তাই আজ লুলিয়া ও তাঁর প্রাক্তন স্বামী মোগার কিছু ঘণিষ্ঠ মুহূর্তের ছবি এনেছি। এই ছবিগুলিতে কোথাও প্রকাশ্যে দম্পতির চুম্বন তো কোথাও মিষ্টি করে হাত চেপে ধরে থাকা, কোথাও রোমান্টিক লুক আবার কোথাও দুষ্টুমি।

এখন প্রশ্ন হল, এই ছবিগুলি দেখার পর কী প্রতিক্রিয়া হবে সলমনের তা বোঝা বেশ মুশকিল। কারণ সূত্রের খবর অনুযায়ী, একাধিক সম্পর্কে জড়ালেও কোনও সম্পর্কই পরিণতি পায়নি সলমনের। তবে সময়ের সঙ্গে অনেক বদলেছেন সল্লুভাই। আপাতত বিয়ে করে পরিবারে থিতু হতে চাইছেন তিনি। সেই কারণে লুলিয়ার সঙ্গে বেশি সময় কাটানো, লুলিয়াকে পরিবারের সদস্য হিসাবে ট্রিট করতে শুরু করেছেন সলমন।

লুলিয়ার প্রাক্তন স্বামীর সঙ্গে এই সব ছবি কী সলমনের সিদ্ধান্ত টলাতে পারবে?

English summary
Unseen Cozy Pictures Of Iulia Vantur With Ex-husband Go Viral; How Will Salman Khan React?
Story first published: Tuesday, May 17, 2016, 16:56 [IST]
Please Wait while comments are loading...