এ বছরটা কাদের ভাল যাবে, কাদের মন্দ!

Posted By:
Subscribe to Boldsky

প্রতি বছর পরিস্থিতি এক থাকে না। ভাগ্যের চাকাও ঘুরতেই থাকে। ফলে কোনও বছর বেশ আনন্দে কাটে, তো কোনও কোনও বছক শুরু থেকেই এত ঝড়-ঝাপটা সামলাতে হয়ে যে বছর শেষে মন এবং শরীর মারাত্মকভাবে ক্ষতবিক্ষত হয়ে যায়। কিন্তু কোনও কিছু খারাপ হওয়ার আগেই যদি সে বিষয়ে আন্দাজ করে নেওয়া যায়, তাহলে ক্ষতিটা আটকাতে না পারা গেলেও তার প্রভাবটাকে যে কিছুটা হলেও প্রশমিত করা যাবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তাই তো এই প্রবন্ধে কোন কোন রাশির এই বছরটা ভাল যাবে, আর কাদের খারাপ, সেই বিষয়ে বিস্তারিত আলোচনা করা হল। তাহলে আর অপেক্ষা কেন, আপনি কোন দলে পরেন জেনে নিন এক্ষুনি। আর সেই মতো বাকি বছরটা কীভাবে কাটাবেন সেই প্ল্যানটা ছকে নিন।

২০১৭ যাদের ভাল যাবে:

২০১৭ যাদের ভাল যাবে:

অ্যাস্ট্রোলজারদের মতানুসারে তুলা, কুম্ভ, সিংহ, মিথুন, ধনু এবং কন্যারাশি জাতকদের এই বছরটা বেশ যাবে। তা সে পড়াশোনার দিক থেকে হোক, কী পারিবারিক জীবন বা চাকরি, সব ক্ষেত্রেই এই রাশির অধিকারিরা দারুন সময়ের মধ্যে দিয়ে যাবেন।

আরও কিছু তথ্য:

আরও কিছু তথ্য:

যে রাশিদের এই বছরটা ভাল যাবে তারা চোখ বুজে যে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। দেখবেন সফল আপনি হবেনই। এ বছরে অসফলতার স্বাদ পাওয়ার আশঙ্কা আপনাদের নেই বললেই চলে। যদি মনে করেন কোথাও টাকা বিনিয়োগ করবেন, সে কাজও নিশ্চন্তে করতে পারেন।

২০১৭ কাদের জন্য একেবারেই ভাল নয়:

২০১৭ কাদের জন্য একেবারেই ভাল নয়:

খারাপ-ভাল নিয়েই তো জীবন। তাই আজ কাঁদতে হলে কালও যে পরিস্থিতি একই থাকবে, এমনটা মনে করার কোনও কারণ নেই। তাই তো বৃশ্চিক, বৃষ, মীন, মকর, মেষ এবং কর্কটরাশির জাতকরা মন খারাপ না করে ভাল সময়ের জন্য অপেক্ষা করুন। দেখবেন আর ৬ মাসেই আপনার পরিস্থিতি বদলে যাবে। আজ হয়তো মন ভেঙে খানখান হয়ে আছে, কিন্তু আগামী কয়েক মাসে আপনার মুখেও যে হাসি ফুঁটবে সে কথা হলফ করে বলতে পারি।

এই বিষয়ে আরও কিছু তথ্য:

এই বিষয়ে আরও কিছু তথ্য:

এ বছরটা যাদের খারাপ যাবে বলে উল্লেখ রয়েছে, তাদের একটু সাবধানে থাকতে হবে। ৬ মাস তো কাটিয়েই দিয়েছেন। আর বাকি রয়েছে ৬ মাস। এই সময় হয়তো শরীর খারাপ হবে। হাসপাতালেও ভর্তি করতে হতে পারে আপনাকে। অনেকের হয়তো জীবনের দিশা বদলে গিয়ে খুব খারাপ কিছু একের পর একে ঘটতে থাকবে। তবু বলব এসব নেতিবাচক ঘটনায় মন খারাপ না করে অপক্ষা করুন ভাল সময়ের। আর একথা হলফ করে বলতে পারি যে আপনার সময় আজ নয় কাল আসবেই। তখন আপনি রাজ করবেন বাকিদের উপর।

সব শেষে:

সব শেষে:

খারাপ যাবে বলে মন খারাপ করে বসে থাকবেন না যেন! তাতে মানিসক চাপ বাড়বে বৈ কমবে না। তাই নিজের মতো করে চেষ্টা চালিয়ে যান। ভুলে যাবেন না," কষ্ট করলেই কিন্তু কেষ্ট মেলে।" তাই নিজের ১০০ শতাংশ দিয়ে দিন। দাঁত কামড়ে পরে থাকুন। আর শরীরের দিকে খেয়াল রাখুন। প্রসঙ্গত, যাদের এই বছরটা তেমন এটা ভাল যাবে না তাদের সংক্রমণ থেকে দূরে তাকতে হবে। কারণ জ্যোতিষ বিজ্ঞান বলছে এইসব রাশির জাতকদের এ বছর সংক্রমণের মতো রোগ আক্রান্ত হওয়ার আশঙ্কা বেশি রয়েছে।

Read more about: জীবন, বিশ্ব
English summary
A person's luck can be revealed by his zodiac sign and the luck and fate of each zodiac sign change every single year. Here, in this article, we've shared the list of zodiac signs that are lucky and also the ones that are unlucky for the year 2017.
Please Wait while comments are loading...