আপনার সামনের দুটো দাঁতের মাঝে ফাঁক আছে নাকি? তাহলে আপনি এমন...

Posted By:
Subscribe to Boldsky

যে কোনও পরিস্থিতিকে নিজের মতো করে নিতে প্রাণচ্ছল একটা হাঁসিই যথেষ্ট। তাই না! কিন্তু সামনের দুটো দাঁতের মাঝে যদি বেশ কিছুটা ফাঁক থাকে, তাহলে হাসব কীভাবে। লজ্জা লাগবে না! ফাঁক রয়েছে তো কী। একেবারে লজ্জা পাবেন না। কেন জানেন? যাদের সামনের দুটি দাঁতের মাঝে ফাঁক থাকে, তারা...

একাধিক প্রাচীন নথি ঘেঁটে দেখা গেছে দাঁতের চরিত্রের উপর ভাগ্য অনেকাংশে নির্ভর করে। এমনকী কারও স্বভাব কেমন হবে, তাও অনেকাংশে দাঁতের গঠন বিশ্লেষ করে বলে দেওয়া সম্ভব। এই কথাগুলি বিশ্বাস হচ্ছে না নিশ্চয়। আমারও হয়নি প্রথমে। কিন্তু এখন হয়। আপনিও করবেন, যদি একবার পড়ে ফেলেন এই প্রবন্ধটি।

যাদের সামনের দুটি দাঁতের মাঝে ফাঁক থাকে, তারা সাধারণক এমন হয়...

খুব সাহসী হন:

খুব সাহসী হন:

যাদের দাঁতের গঠন এমন হয়, তারা যেমন সাহসী হন, তেমনি আত্মবিশ্বাসের ঘাটতি কখনও হয় না। এমনকী এও দেখা গেছে যে কোনও বিপজ্জনক কাজ করতে গিয়ে এরা একবারও ভাবেন না। যদি ঠিক করে ফেলেন কাজটা করবেন, করেই ছাড়েন। এক কথায় জীবনে সফল হতে গেলে যে যে গুণগুলি থাকার দরকার তা সবই খুঁজে পাওয়া যায় এদের মধ্যে।

সব কাজ খুব গুছিয়ে করেন:

সব কাজ খুব গুছিয়ে করেন:

সফলতার চিন্তা না করেই যে কোনও কাজে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেন এরা। তবে এদের চরিত্রের একটাই খারাপ দিক। তা হল, এমন মানুষেরা কখনও ভেবে চিন্তে সিদ্ধান্ত নেন না। ফলে কোনও কোনও সময় নানা অসুবিধায় জড়িয়ে পরেন।

খুব বুদ্ধিমান হন:

খুব বুদ্ধিমান হন:

এমনটা দেখা গেছে যে যাদের দাঁতের গঠন এমন হয়, তারা সাধারণত খুব বুদ্ধিমান এবং ক্রিয়েটিভ হন। শুধু তাই নয়, এরা যে কোনও কাজ খুব উৎসাহের সঙ্গে করে থাকেন। যে কারণে সফলতা এদের রোজের সঙ্গী হয়।

খুব কথা বলেন:

খুব কথা বলেন:

এমন মানুষেরা কথা বলতে খুব ভালবাসেন। তাই তো বন্ধু বা চেনা-জানা লোকেদের মাঝে থাকতে এরা খুব পছন্দ করেন।

অর্থনৈতিক অবস্থা খুব ভাল হয়:

অর্থনৈতিক অবস্থা খুব ভাল হয়:

কীভাবে টাকা খরচ করতে হয় এরা খুব ভালভাবে জানেন। তাই তো জীবনে কখনও অর্থনৈতিক সঙ্কটে পরতে হয় না এমন মানুষদের।

পেটুক হন:

পেটুক হন:

খেতে খুব ভালবাসেন এরা। শুধু চেনা খাবার নয়, এমন মানুষেরা যে কোনও ধরনের খাবার পেলেই খুশি হয়ে যান।

কর্ম জীবনে খুব সফল হন:

কর্ম জীবনে খুব সফল হন:

এমনটা মনে করা হয় যে, যাদের সামনের পাটির দাঁতে ফাঁক থাকে, তারা কর্মজীবনে খুব সফল হন। শুধু তাই নয়, জীবনে এত বড় কাজ করেন যে বাকিরা একটা সময়ে গিয়ে এমন মানুষদের আইডল হিসেবে মানতে শুরু করে দেন।

English summary
There are many factors that define our look and personality. A sparkling smile is what is needed to break the ice and start a conversation!
Story first published: Wednesday, March 22, 2017, 17:06 [IST]
Please Wait while comments are loading...