For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Happy Daughters Day : কন্যা দিবসে মেয়েকে কী উপহার দেবেন ভাবছেন? দেখে নিন কিছু গিফ্ট আইডিয়া

|

মাদার্স ডে, ফাদার্স ডে-এর মতোই প্রতিবছর কন্যাদের জন্যও একটি বিশেষ দিবস উদযাপিত হয়। এই বছর আমাদের দেশে কন্যা দিবস অর্থাৎ ডটার্স ডে ২৬ সেপ্টেম্বর, রবিবার পালিত হবে। করোনার কারণে বাইরে কোথাও যেতে না পারলে, আপনি বাড়িতে থেকেই মেয়ের জন্য সারপ্রাইজ কোনও প্ল্যান করতে পারেন। বাড়িতে সুন্দর ডিনারের আয়োজন করতে পারেন, একসঙ্গে সিনেমা দেখতে পারেন।

এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে আপনার মেয়েকে স্পেশাল কিছু গিফ্টও করতে পারেন। কিন্তু কী উপহার দেবেন বুঝতে পারছেন না? তাহলে এই আর্টিকেল থেকে জেনে নিন ডটার্স ডে-তে মেয়েকে কী উপহার দিতে পারেন।

জুয়েলারি

জুয়েলারি

জুয়েলারি পরতে কম-বেশি প্রত্যেক মেয়েই পছন্দ করে। যদি আপনার মেয়েও স্টাইলিশ এবং ট্রেন্ডি গয়না পছন্দ করেন, তাহলে তাকে সুন্দর দেখে কানের দুল বা গলার হার কিংবা হার-কানের সেট উপহার দিতে পারেন। আর যদি আপনার বাজেট বেশি থাকে তাহলে তাকে হালকা সোনার গয়নাও উপহার দিতে পারেন।

হোম স্পা কিট

হোম স্পা কিট

রুপচর্চা করতে প্রত্যেক মেয়েই পছন্দ করে। আপনি আপনার মেয়েকে স্পা কিট কিনে দিতে পারেন। কারণ পার্লারে গিয়ে স্পা বা বিউটি ট্রিটমেন্ট করা সবসময় সম্ভবও হয় না, তার ওপর বেশ খরচ সাপেক্ষ। তাই যাতে তারা বাড়িতেই নিজের যত্ন নিতে পারে সেই ব্যবস্থা আপনি করতে দিতে পারেন। তবে আপনি তাদের স্পা কুপনও উপহার হিসেবে দিতে পারেন।

মেকআপ প্রোডাক্ট

মেকআপ প্রোডাক্ট

মেয়েকে মেকআপ প্রোডাক্ট গিফ্ট করতে পারেন, যেমন- কাজল, মাশকারা, ফাউন্ডেশন, লিপস্টিক, মেকআপ ব্রাশ, লাইনার, আইশ্যাডো বা মেকআপ বক্স, ইত্যাদি দিতে পারেন। দেখবেন আপনার মেয়ে খুব খুশি হবে।

আরও পড়ুন :Happy Daughters Day : পরিবারে পুত্রের চেয়ে কন্যা সন্তানের গুরুত্ব অনেক বেশি...কেন জানেন?

গিফ্ট ভাউচার

গিফ্ট ভাউচার

ডটার্স ডে-তে মেয়েকে কী উপহার দেবেন ভেবে পাচ্ছেন না? যদি আপনি বুঝতে না পারেন যে কী দিলে তার পছন্দ হবে কিংবা এখন তার কী প্রয়োজন, তাহলে সবচেয়ে ভাল হবে আপনার মেয়েকে গিফ্ট ভাউচার দিয়ে দেওয়া। এর থেকে সে নিজের পছন্দ মতো জিনিস কিনে নিতে পারবে।

পোশাক ও ব্যাগ

পোশাক ও ব্যাগ

আপনার মেয়েকে নতুন জামাকাপড়, স্কার্ফ বা স্টোল উপহার দিতে পারেন। স্টাইলিশ ব্যাগও গিফ্ট করতে পারেন। এতে সে খুব খুশি হবে।

চকোলেট বক্স

চকোলেট বক্স

চকোলেট প্রত্যেকেরই খুব পছন্দের। যেকোনও অনুষ্ঠানে বা উপলক্ষ্যে এই গিফ্ট সবার মুখে হাসি ফোটাতে সক্ষম। এটি কোনও সম্পর্কের বন্ধনকে আরও দৃঢ় করে। তাই এই ডটার্স ডে-তে নিজের হাতে তৈরি চকোলেটের কোনও আইটেম আপনার মেয়েকে গিফ্ট করতে পারেন। এছাড়া, একটি সুন্দর চকোলেট বক্স কিনেও তাকে উপহার দিতে পারেন।

নোটবুক বা ডায়েরি

নোটবুক বা ডায়েরি

আপনার মেয়ে যদি লিখতে ভালবাসে, তাহলে তাকে একটি নোটবুক বা ডায়েরি গিফ্ট করুন। তাতে সে কবিতা, গল্প বা নিজের মনের কথা লিখে রাখতে পারবে। সমস্ত স্মৃতি তাতে ধরে রাখতে পারবে। এখন খুব সুন্দর সুন্দর কাস্টমাইজড ডায়েরি পাওয়া যায়। সেখান থেকে নিজের মেয়ের জন্য একটা বেছে নিন।

English summary

International Daughters Day 2021 : Gift ideas for your daughter

Here we are with the ultimate gift guide which will help you pick the best present for your princess. Take a look.
X