For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আপনি কি একটি পারফেক্ট ডেটের পরিকল্পনা করছেন? দেখে নিন আপনার রাশি অনুযায়ী কিছু ডেটিং আইডিয়া

|

চলছে ভ্যালেন্টাইন উইক। আর মাত্র কয়েকটা দিন পরেই আসতে চলেছে ভ্যালেন্টাইন'স ডে অর্থাৎ ভালবাসার দিন। আশা করি, প্রত্যেকেই স্পেশালভাবে এই দিনটি উদযাপনের জন্য এখন থেকেই প্ল্যানিং করা শুরু করে দিয়েছে। আর এর জন্য আপনাকে অবশ্যই পারফেক্ট ডেটিং পরিকল্পনা করতে হবে। ইন্টারনেট থেকে প্রচুর আইডিয়া পাবেন যা আপনাকে একটি পারফেক্ট ডেট পরিকল্পনায় সহায়তা করতে পারে। আপনার সঙ্গীকে সারপ্রাইজ দিতে আপনি কিছু অনন্য এবং রোমান্টিক প্ল্যান করতে পারেন।

আর, আপনি যখনই কোনও ডেটের পরিকল্পনা করেন, তখন নিশ্চয়ই আপনার সঙ্গীর পছন্দ এবং অপছন্দ আপনার মাথায় থাকে। কিন্তু, আপনার সঙ্গীর রাশি চিহ্ন এবং ব্যক্তিত্ব অনুযায়ী কীভাবে ডেটিং পরিকল্পনা করবেন? প্রায় প্রত্যেকেরই নিজস্ব রাশিচক্র অনুযায়ী আলাদা আলাদা আচরণগত বৈশিষ্ট্য রয়েছে। তাই, আপনি আপনার সঙ্গীর রাশিচক্র অনুসারে একটি পারফেক্ট ডেটের পরিকল্পনা করে তাকে মুগ্ধ করতে পারেন। এ সম্পর্কে এখানে কিছু আইডিয়া দেওয়া হল -

১) মেষ (মার্চ ২১ - এপ্রিল ১৯)

১) মেষ (মার্চ ২১ - এপ্রিল ১৯)

এই রাশিচক্রের ব্যক্তিরা মজা করতে এবং অ্যাডভেঞ্চারকে ভালবাসে। অতএব, আপনি আপনার সঙ্গীকে এমন জায়গায় নিয়ে যাওয়ার কথা ভাবতে পারেন যেখানে আপনাদের উভয়েরই কিছু রোমাঞ্চকর অভিজ্ঞতা এবং আনন্দ হতে পারে। এমনকি, জায়গাটি রোমান্টিক না হলেও, আপনার সঙ্গী আপনার সঙ্গে সময় কাটাতে পছন্দ করবে। এছাড়াও, আপনি আপনার সঙ্গীর সাথে কোনও গেম খেলতে পারেন, যেমন - ব্যাডমিন্টন, ফুটবল ইত্যাদি। ইনডোর বোর্ড গেমও একটি দুর্দান্ত ডেটিং আইডিয়া হতে পারে।

২) বৃষ (এপ্রিল ২০-মে ২০)

২) বৃষ (এপ্রিল ২০-মে ২০)

এই রাশির জাতকরা পারফেক্ট এবং ঐতিহ্যবাহী ডেটে যেতে পছন্দ করে, যেমন - ভাল খাবার, চলচ্চিত্র, লং ড্রাইভ, সঙ্গীত এবং মিষ্টি কথোপকথন ইত্যাদি। অতএব, আপনি যদি আপনার প্রিয়তমের জন্য একটি পারফেক্ট ডেট পরিকল্পনা করেন, তবে আপনি একটি রোমান্টিক সিনেমা দেখার সিদ্ধান্ত নিতে পারেন, তারপরে সুস্বাদু এবং অভিনব ডিনারও রাখতে পারেন। এরপর, আপনি আপনার সঙ্গীকে নিয়ে লং ড্রাইভে যেতে পারেন এবং তার পছন্দসই গান চালাতে পারেন। এগুলি ছাড়াও, আপনারা উভয়ই কিছু রোমান্টিক, মিষ্টি কথোপকথনে জড়িত থাকতে পারেন।

ভ্যালেন্টাইন'স ডে কেন পালন করা হয়? দেখে নিন এর ইতিহাস ও উৎস

৩) মিথুন (মে ২১ - জুন ২০)

৩) মিথুন (মে ২১ - জুন ২০)

যদি আপনি আপনার সঙ্গীকে সারপ্রাইজ দেওয়ার জন্য সঠিক ডেটের পরিকল্পনা ঠিক না করতে পারেন, তবে আপনি তাকে ছোট ভ্রমণে নিয়ে যেতে পারেন। আপনি আপনার প্রিয় জায়গায় ঘুরতে যেতে পারেন। রেস্তোঁরায় আপনি আপনার সবসময়ের প্রিয় খাবারের অর্ডার দিতে পারেন। রাস্তায় যদি কোনও উৎসব বা লাইভ কনসার্ট-চলতে থাকে তবে আপনি সেখানে যেতে পারেন।

৪) কর্কট (জুন ২১ - জুলাই ২২)

৪) কর্কট (জুন ২১ - জুলাই ২২)

আপনার সঙ্গীকে বিশেষ বোধ করানোর জন্য আপনার ছোট ছোট পরিশ্রমই যথেষ্ট, যেমন - আপনি তার জন্য নিজের হাতে সুস্বাদু খাবার রান্না করতে পারেন, সঙ্গীর জন্য কেনাকাটা করতে পারেন বা শান্ত ও নির্মল জায়গায় তার সঙ্গে বেড়াতে যেতে পারেন। যদি আপনার মনে হয় যে, আপনার সঙ্গী কাজের চাপ এবং ব্যস্ত সময়সীমার মধ্য দিয়ে যাচ্ছে, তবে আপনি তার জন্য ম্যাসাজ থেরাপির পরিকল্পনা করতে পারেন।

৫) সিংহ (জুলাই ২৩ - আগস্ট ২২)

৫) সিংহ (জুলাই ২৩ - আগস্ট ২২)

এটি রাশির জাতকরা আধুনিক, দামী কিছু এবং বিশেষ মনোযোগ পেতে পছন্দ করে। আপনি তাকে সারপ্রাইজ দিতে সৃজনশীল কোনও উপায় সম্পর্কে ভাবতে পারেন, যেমন - আপনি কিছু মোমবাতি এবং ফুলের পাপড়ি দিয়ে সমুদ্র সৈকতের ধারে একটি রোমান্টিক ডেটের পরিকল্পনা করতে পারেন বা কোনও পার্টির ব্যবস্থা করতে পারেন।

৬) কন্যা (আগস্ট ২৩ - সেপ্টেম্বর ২২)

৬) কন্যা (আগস্ট ২৩ - সেপ্টেম্বর ২২)

এই রাশির জাতকরা বই পড়া এবং বিভিন্ন শিল্পতে লিপ্ত হওয়া বা বিশেষ বিশেষ রেসিপি রান্না করতে পছন্দ করেন। তাই, আপনি আপনার সঙ্গীর জন্য স্পেশাল কিছু রান্না করতে পারেন এবং নিজে হাতে কিছু বানিয়ে তা দিয়ে ছর সাজাতে পারেন। এগুলি দেখে আপনার সঙ্গী মুগ্ধ হবেই। এই রাশিচক্রের ব্যক্তিরা সর্বদা নতুন কিছু শিখতে আগ্রহী। অতএব, সেই অনুযায়ী বিশেষ ডেটের পরিকল্পনা করা পারফেক্ট হবে এবং আপনার সঙ্গীও খুশি হবে।

৭) তুলা (সেপ্টেম্বর ২৩ - অক্টোবর ২২)

৭) তুলা (সেপ্টেম্বর ২৩ - অক্টোবর ২২)

এই ব্যক্তিরা অন্যান্য ব্যক্তিদের স্টাইল এবং সৌন্দর্য দেখতে পছন্দ করে। সুতরাং, যদি আপনার সঙ্গী এই রাশিচক্রের হয়ে থাকে এবং আপনি যদি আপনার সঙ্গীর জন্য একটি ডেটের পরিকল্পনা করে থাকেন তবে, আপনাকে নিজের জন্য একটি পারফেক্ট, স্মার্ট পোশাক বেছে নিতে হবে। এছাড়াও, আপনাকে একটি সুন্দর জায়গা, ভাল খাবার এবং সঙ্গীতের প্ল্যানও করতে হবে। আপনারা একে অপরের জন্য শপিং-ও করতে পারেন।

ভ্যালেন্টাইন উইক ২০২০ : ভালবাসার সপ্তাহটি সুন্দর করে তুলতে রইল কিছু রোম্যান্টিক আইডিয়া

৮) বৃশ্চিক (অক্টোবর ২৩ - নভেম্বর ২১)

৮) বৃশ্চিক (অক্টোবর ২৩ - নভেম্বর ২১)

আপনি একটি রোমান্টিক ক্যান্ডেলাইট ডিনারের পরিকল্পনা করতে পারেন। এই রাশির জাতকরা খোলাখুলি বা অকপট থাকতে পছন্দ করেন, বিশেষত ডেটিংয়ের ক্ষেত্রে। আপনারা দুজনেই রোমান্টিক ডেট উপভোগ করার সময় অপ্রয়োজনীয় ইঙ্গিতগুলি পাস করবেন না। এছাড়া, আপনি স্লো ডান্স এবং অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর পরিকল্পনাও করতে পারেন।

৯) ধনু (নভেম্বর ২২ - ডিসেম্বর ২১)

৯) ধনু (নভেম্বর ২২ - ডিসেম্বর ২১)

যদি আপনার সঙ্গী এই রাশিচক্রের হয় তবে আপনি তাকে কুকুর বা বিড়ালের কোনও শো দেখাতে নিয়ে যাওয়ার কথা ভাবতে পারেন। আপনার সঙ্গী অবশ্যই এই ডেট-টি পছন্দ করবেন কারণ এই রাশিচক্রের সাথে সম্পর্কিত ব্যক্তিরা পশু-পাখি খুব পছন্দ করে। এছাড়াও, আপনি একটি ক্যাম্পিং নাইটের পরিকল্পনা করতে পারেন। আপনি যদি আপনার সঙ্গীর সাথে কাছের কোনও জায়গায় যেতে চান, তবে আপনি যেতে পারেন।

১০) মকর (ডিসেম্বর ২২ - জানুয়ারি ১৯)

১০) মকর (ডিসেম্বর ২২ - জানুয়ারি ১৯)

এই ব্যক্তিরা ঘনিষ্ঠ সম্পর্কের মধ্যে থাকতে পছন্দ করে, তাই তারা যেকোনও ব্যক্তির সঙ্গে ডেটে যেতে চায় না। এই ব্যক্তিরা ডিনার, সিনেমা এবং একসঙ্গে দীর্ঘ পথ হাঁটার মতো ঐতিহ্যবাহী ডেটিং পছন্দ করে। সুতরাং, আপনার সঙ্গী যদি এই রাশিচক্রের হয় তবে. আপনি একটি ঐতিহ্যবাহী এবং সাধারণ ডেটের পরিকল্পনা করতে পারেন। আপনারা দুজনেই সিনেমা, ডিনার এবং লং ড্রাইভ বা দীর্ঘ পথ হাঁটার জন্য তৈরি হতে পারেন। যদি আপনি নিজের বাজেটের উপর দৃঢ় থাকেন তবে, আপনি আপনার সঙ্গীকে আপনার বাড়তেই ডিনারের জন্য ডাকতে পারেন এবং তারপর একটি ছোট হাঁটার পরিকল্পনা করতে পারেন।

১১) কুম্ভ (জানুয়ারি ২০ - ফেব্রুয়ারি ১৮)

১১) কুম্ভ (জানুয়ারি ২০ - ফেব্রুয়ারি ১৮)

এই ব্যক্তিরা খুব রোমান্টিক নয় এবং অদ্ভুদ বিষয় ও আইডিয়াগুলিকে পছন্দ করেন, যেমন - কোনও সাই-ফাই মুভি দেখা বা একটি কমিক বই পড়া। এই ব্যক্তিরা জীবনধারণের একটি ব্যবহারিক পদ্ধতি অনুসরণ করে। তাই, আপনি আপনার সঙ্গীকে এই হিসেবেই ডেটের প্রস্তাব দেওয়ার কথা ভাবতে পারেন। আপনি তার পছন্দসই সাই-ফাই মুভি থেকে কিছু লাইন মুখস্থ করতে পারেন এবং আপনাদের সম্পর্ক অনুযায়ী সেগুলিকে সেভাবে সাজাতে পারেন। আপনি তার প্রিয় কমিক চরিত্র নিয়ে আলোচনা করতে পারেন। এছাড়া, আপনি আপনার সঙ্গীকে অ্যাডভেঞ্চার ট্রিপে নিয়ে যেতে পারেন এবং ক্যান্ডেলাইট ডিনারের পরিকল্পনাও করতে পারেন।

এই ভ্যালেন্টাইন ডে-তে এই রাশির জাতক-জাতিকারা প্রেমের মানুষকে খুঁজে পাবেনই!

১২) মীন (ফেব্রুয়ারী ১৯ - মার্চ ২০)

১২) মীন (ফেব্রুয়ারী ১৯ - মার্চ ২০)

এই ব্যক্তিরা বেশ রোমান্টিক এবং সহজেই খুশি হয়ে যায়। এরা রোমান্টিক গল্প এবং চলচ্চিত্র খুব পছন্দ করে। অতএব, আপনি আপনার সঙ্গীকে মুগ্ধ করার জন্য এই জাতীয় চলচ্চিত্র এবং গল্পের পরিকল্পনা করতে পারেন। একটি পারফেক্ট ডেট পরিকল্পনা করার জন্য, আপনি মিষ্টি এবং রোমান্টিক কিছু করার কথা ভাবতে পারেন, যেমন - আপনি তার জন্য কিছু মিষ্টি চিঠি লিখতে পারেন। আপনি তাকে একটি কনসার্টে নিয়ে যেতে এবং আপনার ভালবাসা প্রকাশ করতে পারেন।

English summary

Dating Ideas Based On Your Zodiac Sign

You can impress your partner by planning a perfect date according to their zodiac sign. Scroll down the articles to read about this.
X