For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড যোদ্ধাদের পাশে দাঁড়াতে চান? যোগ দিন জোশ অ্যাপের #BlueWarrior ক্যাম্পেইনে

|

করোনা মহামারী মানব জগতকে ভয়ানক পরিস্থিতির মুখে ঠেলে দিয়েছে, বিশেষত কোভিডের সেকেন্ড ওয়েভে ভারত এখন কঠিন পরিস্থিতির মুখে দাঁড়িয়ে। করোনা সংকট মোকাবিলায় গোটা বিশ্ব যেমন একত্রিত হয়েছে, তেমনই ডেইলিহান্টের শর্ট ভিডিয়ো অ্যাপ জোশ কোভিড যোদ্ধা এবং ফ্রন্টলাইন কর্মীদের সহায়তার জন্য একটি উদ্যোগ চালু করেছে, যার নাম 'Blue Ribbon Initiative - #IAmABlueWarrior', এই ফান্ডরেইজার ৫ জুন চালু হয়েছে এবং ১৮ জুন অবধি চলবে।

#IAmABlueWarrior প্রচারের অংশ হিসেবে, র‍্যাপার বাদশা, ফাইসু, সমীক্ষা, আদনান, বিশাল, ফয়েজ, ভাবিন, হাসনাইন ও শাদান-সহ জোশ অ্যাপে টপ ইনফ্লুয়েন্সার এবং সেলিব্রিটিরা এগিয়ে এসেছেন। তাঁরা ব্লু রিবন সম্পর্কিত সচেতনতামূলক ভিডিয়ো তৈরি করেছে এবং কোভিডের যোদ্ধাদের জন্য ফান্ড সংগ্রহ করতে সহায়তা করেছে।

জোশে ব্লু রিবন ক্যাম্পেইনের মাধ্যমে কিছু নতুন সেনসেশনও প্রকাশ করা হয়েছিল - মোট ১৪ জন ডান্স ক্রিয়েটর/ইনফ্লুয়েন্সারস। এই ক্রিয়েটররা জোশ ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সরাসরি দর্শক এবং অনুরাগীদের সঙ্গে ব্লু রিবন উদ্যোগের কথা বলেছিলেন। তাঁরা ব্লু রিবন ক্যাম্পেইন চ্যালেঞ্জ থিমগুলিতে অংশ নিয়ে এই প্রচারকে সমর্থন করেছেন।

১৪ জন ডান্স ক্রিয়েটরের মধ্যে রয়েছে, মোহক মাঙ্ঘানি, খুশবু সিং, তরুন ডান্সস্টার, আকাঙ্ক্ষা ভোরা, সিমরান, প্রিন্স গুপ্তা, সোনাল ভাদৌরিয়া, এশন্যা এম, গ্যাং ১৩ অফিসিয়াল, পেরি শীতল, চেরি বোম, দীপক তুলসায়ান, সঞ্জনা এবং কিংস ইউনাইটেড, যারা আজ, ১৩ জুন লাইভ আসছেন। একজন বিখ্যাত সঙ্গীত সুরকার-প্রযোজক আগামীকাল, ১৪ জুন জোশে এক্সক্লুসিভলি লঞ্চ হতে চলেছেন। তাই, দয়া করে জোশ অ্যাপের সাথে থাকুন!

নিম্নলিখিত আটটি সাব-থিমের উপর ভিত্তি করে ভিডিয়ো তৈরি করে আপনিও #IAmABlueWarrior চ্যালেঞ্জের অংশ হতে পারেন:

১) ডবল মাস্কিং-এর প্রয়োজনীয়তা

২) ভ্যাকসিন সচেতনতা

৩) কোভিড-১৯ সম্পর্কিত প্রকৃত তথ্য

৪) সোশ্যাল ডিসট্যান্সিং

৫) স্যানিটাইজেশনের গুরুত্ব

৬) কোভিড-১৯ হাইজিন

৭) বাড়িতে থাকুন, নিরাপদে থাকুন

৮) অক্সিজেন সচেতনতা

দয়া করে ভিডিয়োতে এই হ্যাশট্যাগ ব্যবহার করুন : #IAmABlueWarrior

এই ক্যাম্পেইনের জন্য আপনার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে স্পেশাল ডিসপ্লে পিকচার ব্যবহার করুন।

Click here to be a part of the #IAmABlueWarrior Challenge on Josh app.

ব্লু রিবন ক্যাম্পেইনের শুরুতে প্রখ্যাত ভারতীয় সঙ্গীত সুরকার-গায়ক ক্লিন্টন সেরেজো জোশ অ্যাপের জন্য 'Dil Se Jodein' নামে একটি #IAmABlueWarrior অ্যান্থেম তৈরি করেছিলেন। এই ভিডিয়োটিতে অনেক টপ ইনফ্লুয়েন্সাররা উপস্থিত রয়েছেন এবং গানটি ইতিমধ্যে জোশ ও ইনস্টাগ্রামে খুবই জনপ্রিয় হয়েছে!

https://www.instagram.com/tv/CPpxby1n1Gj/

এই বিশেষ প্রচারের মাধ্যমে জোশ-এর লক্ষ্য হল, মহামারী দ্বারা ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো এবং তাদের জন্য ফান্ড সংগ্রহ করা। এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে - ফান্ড তিন কোটিতে পৌঁছেছে! ফাইনাল অ্যামাউন্ট জোশ পিএম কেয়ারস (প্রাইম মিনিস্টার সিটিজেন অ্যাসিসটেন্স অ্যান্ড রিলিফ ইন এমারজেন্সি সিচুয়েশন) তহবিলে প্রদান করবে।

ইনস্টাগ্রামে #IAmABlueWarrior ব্যবহার করে নির্মিত ভিডিয়োগুলির মাধ্যমে এই প্রচারটি খুব ভাল সাড়া পেয়েছে পাশাপাশি জোশ অ্যাপেও খুব জনপ্রিয় হয়েছে। তাহলে আর অপেক্ষা কীসের? আজই জোশ অ্যাপে লগইন করুন, আপনার ভিডিয়ো-সহ #IAmABlueWarrior Challenge-এ অংশ নিন

English summary

Be A #BlueWarrior! Participate In Josh App's Campaign To Help India's COVID Warriors

Josh has launched an initiative in aid of the COVID warriors and frontline workers. Called the ‘Blue Ribbon Initiative - #IAmABlueWarrior’.
Story first published: Sunday, June 13, 2021, 10:00 [IST]
X