For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউডের এই অফস্ক্রিন জুটিদের জীবন থেকে যে ৮টি জিনিস শেখার রয়েছে!

|

বলিউডের জাঁকজমক যেমন আমাদের আকৃষ্ট করে। তেমনই তারকাদের অফস্ক্রিন জীবন নিয়েও আমাদের কৌতুহল কম নয়। কোন তারকা কখন বিয়ে করলেন, কোন তারকা বিয়ে করলেন না, কার বিচ্ছেদ হয়ে গেল, কে আবার বিয়ে করল এমন নানা বিষয়ে আমরা কখনও প্রশংসা করি, কখনও নিন্দা।

কিন্তু কখনও ভেবে দেখেছেন আমাদের চেনা তারকাদের থেকেও আমাদের অনেককিছু শেখার রয়েছে। বিশেষ করে সম্পর্কের গভীরতা।

তাহলে দেখে নিন বলিউডের কোন ১০ তারকা জুটির থেকে কী কী শেখার রয়েছে।

ভালবাসার কোনও ধর্ম হয় না

ভালবাসার কোনও ধর্ম হয় না

সইফ আলি খান ও করিনা কাপুর, শাহরুখ খান ও গৌরি, আমির খান-কিরণ রাও বলিউডের আরও কত জুটিই দেখিয়ে দিয়েছেন ভালবাসার কোনও ধর্ম হয় না। আপনি যদি কাউকে সত্যি ভালবাসেন তাহলে ধর্ম কখনও বাধা হতে পারে না। যদি আপনার ও আপনি যাকে ভালবাসেন তাঁক ধর্ম ভিন্ন হয় তাতেও কিছু এসে যায় না।

বয়সের পার্থক্য কোনও সমস্যাই নয়

বয়সের পার্থক্য কোনও সমস্যাই নয়

সঞ্জয় দত্ত-মান্যতা, রীতেশ দেশমুখ-জেনেলিয়া, ধর্মেন্দ্র-হেমা মালিনী প্রমুখ তারকারা দেখিয়ে দিয়েছেন ভালবাসায় বয়সের বিশাল ফারাকও কোনও সমস্যা নয়। সঞ্জয়-মান্যতার বয়সের পার্থক্য ১৯ বছর, ধর্মেন্দ্র-হেমা মালিনীর বয়সের পার্থক্য ১৩ বছর, রীতেশ ও জেনেলিয়ার বয়সের ফারাক ৯ বছরের, তবুও এরা বলিউডের সুখী জোড়িদের মধ্যে অন্যতম। যদি মানসিকতায় মিল থাকে তাহলে সব সম্ভব।

ভালবাসায় দ্বিতীয় সুযোগ আসে

ভালবাসায় দ্বিতীয় সুযোগ আসে

অনেকেই রয়েছেন, তবুও আমির খান ও কিরণ রাও বলিউডের এমন একটি জুটি যারা আমাদের শেখায় ভালবাসায় সেকেন্ড চান্স আছে। জীবনে ভালবাসা আসে, কিন্তু তা ভেঙে গেলে জীবন শেষ হয়ে যায় না। ভালবাসা আবারও জীবনের কড়া নাড়ে। পুরনোকে ভুলে গিয়ে সে ডাকে সাড়া দিলে জীবন আবারও আনন্দে ভরে ওঠে।

যৌথ পরিবারে থাকার মজাটাই আলাদা

যৌথ পরিবারে থাকার মজাটাই আলাদা

সলমনের খানের পরিবার এক্ষেত্রে আদর্শ। সলমন খানের বাবা সলিম খান দুটি বিয়ে করেছেন। দুই স্ত্রী, তিন ছেলে, দুই পুত্রবধূ ও তাদের সন্তানদের নিয়ে একসঙ্গে এক ছাদের তলায় রয়েছেন। একে অপরের প্রতি টানও অগাধ। যে কোনও অনুষ্ঠানে মজাও ঢের। যৌথ পরিবারে থাকার মজাটাই যে আলাদা তা খান পরিবার দেখিয়ে দিয়েছে।

অল্প বয়সে বিয়ে

অল্প বয়সে বিয়ে

অনেকের ধারনা আছে অল্প বয়সে বিয়ে করলে সে বিয়ে টেকে না। কিন্তু একথা যে কতটা ভুল তার জলজ্যান্ত উদাহরণ শাহরুখ খান ও গৌরি খান। ২১ বছর বয়সে শাহরুখকে বিয়ে করেছিলেন গৌরি। শাহরুখও তখন ২৪-২৫ বছরের, তখনও তিনি কিং খান হননি। কিন্তু শাহরুখের কিং খান হওয়ার সফরের প্রতিটি মূহূর্তে পাশে ছিলেন গৌরি।

 অ্যারেঞ্জড ম্যারেজ

অ্যারেঞ্জড ম্যারেজ

সম্প্রতি সাত পাকে বাঁধা পড়লেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত। শাহিদের বিয়ে বা তাঁর প্রেমকাহিনী সবাইকে বেশি আকৃষ্ট করে কারণ শাহিদ ও মীরা আমাদের শেখায় অ্য়ারেঞ্জ ম্যারেজেও ভালবাসা হয়।

বিয়ের জন্য তাড়াহুড়ো করার প্রয়োজন নেই

বিয়ের জন্য তাড়াহুড়ো করার প্রয়োজন নেই

একটা নির্দিষ্ট বয়সের মধ্যে বিয়ে করতেই হয়, একথা যারা বলে তাদের সামনে একটাই নাম উচ্চারণ করুন সলমন খান। সলমন দেখিয়ে দিয়েছেন বিয়ের জন্য যোগ্য পাত্রী না পেলে শুধু বিয়ে করতে হবে বলে কাউকে বিয়ে করাটা একেবারেই বুদ্ধিমত্তার পরিচয় নয়।

স্ত্রী বয়সে বড় তাতে কী হয়েছে?

স্ত্রী বয়সে বড় তাতে কী হয়েছে?

অর্জুন রামপাল এবং তাঁর স্ত্রী মেহের দেখিয়ে দিয়েছে বিবাহে যদি মহিলা পুরুষের থেকে বয়সে বড়ও হয় তাতেও দাম্পত্য জীবনে কোনও সমস্যা আসে না। যদি দুজনের সুঝবুঝ ঠিক থাকে তাহলে এই সম্পর্ক আমরণ চলতে পারে।

English summary

8 Relationship Tips To Steal From Bollywood Couples

8 Relationship Tips To Steal From Bollywood Couples
X