For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Yearly Horoscope 2022 : নতুন বছরে এই রাশির জাতকদের ভাগ্য বদলে যাবে, জেনে নিন আপনার কেমন কাটবে

|

Yearly Horoscope 2022 in Bengali : ২০২২ সালে আপনার জীবনে কী ঘটতে চলেছে? কেমন কাটবে গোটা বছরটা? জীবনে সৌভাগ্য ফিরবে কি না? তাহলে বার্ষিক রাশিফল ​​দেখুন। চলুন দেখে নেওয়া যাক, ২০২২ সাল আপনার কেমন কাটবে।

মেষ রাশি

মেষ রাশি

২০২২ সাল মেষ রাশির জাতকদের মিশ্র ফল দেবে। এই সময়ের মধ্যে সাফল্য অর্জনের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। এই বছর আপনার আর্থিক অবস্থার উন্নতির শক্তিশালী সম্ভাবনা রয়েছে। যদিও কিছু ক্ষেত্রে আপনি প্রত্যাশিত ফলাফল পেতে পারেন, কিছু ক্ষেত্রে আপনি হতাশ হবেন। এই বছর আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে বড় পরিবর্তন দেখা যেতে পারে।

বৃষ রাশি

বৃষ রাশি

২০২২ সালে আপনার জীবনে উত্থান-পতন আসবে। প্রতিকূলতার মধ্যেও আপনি সাহসের সাথে প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করবেন। এই বছরটি বৃষ রাশির শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। শিক্ষাক্ষেত্রে দারুণ সাফল্য পাবেন। বছরের মাঝামাঝি সময় খুব ভাল ফল পাবেন। এই সময়ে আপনার আর্থিক সমস্যার অবসান হতে পারে। পারিবারিক জীবনের ক্ষেত্রে এই সময়টি খুব শুভ হতে চলেছে। বাড়িতে সুখ আসবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

২০২২ সালের শুরুটা মিথুন রাশির জাতকদের জন্য চ্যালেঞ্জিং হবে বলে আশা করা হচ্ছে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল থাকবে না। ব্যয় বৃদ্ধি আপনার দুশ্চিন্তা বাড়িয়ে দিতে পারে। গ্রহের নেতিবাচক প্রভাবের কারণে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজে বাধা আসতে পারে। এপ্রিলের পরের সময়টি আপনার জীবনে স্বস্তি নিয়ে আসবে। এই রাশির বেকারদের অগস্টের শেষের দিকে চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক দৃঢ় রাখার চেষ্টা করুন।

কর্কট রাশি

কর্কট রাশি

বছরের শুরুতে আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে অর্থ নিয়ে আপনার দুশ্চিন্তা বাড়তে পারে। ব্যক্তিগত জীবনে বিবাদ বাড়তে পারে, পাশাপাশি আপনি আপনার কাজ নিয়ে চিন্তিত থাকবেন। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করছেন, তবে এই সময়টি আপনার জন্য খুব চ্যালেঞ্জিং হতে পারে। ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। এপ্রিল থেকে অগস্ট পর্যন্ত সময়টি আপনার জন্য স্বস্তিদায়ক হবে। এই সময়ে আপনার ভাগ্য পরিবর্তন হতে পারে। আপনার বুদ্ধি এবং কঠোর পরিশ্রম দিয়ে আপনি ব্যর্থতাকে সাফল্যে পরিণত করতে পারেন।

সিংহ রাশি

সিংহ রাশি

নতুন বছর সিংহ রাশির জাতকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। বছরের শুরুতে আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। এই সময়ে সন্তানের দিক থেকে সুখ আসবে। তার স্বাস্থ্য ভাল থাকবে এবং শিক্ষাক্ষেত্র থেকে প্রশংসা আসবে। টাকা সংক্রান্ত দুশ্চিন্তা থেকেও মুক্তি পেতে পারেন। বছরের মাঝামাঝি সময়ে আপনাকে একটু সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত থাকবেন এবং স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয়ও হতে পারে। বছরের শেষ মাসগুলিতে আপনার বিবাহিত জীবনে অনেক উত্থান-পতনের পরে স্থিতিশীলতা আসবে।

কন্যা রাশি

কন্যা রাশি

২০২২ সালটি কন্যা রাশির জাতকদের জন্য খুব শুভ হবে বলে আশা করা হচ্ছে। বছরের শুরুর দিনগুলো দারুণ স্বস্তির হতে পারে। এই সময়ে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি কম পরিশ্রমে ভাল অর্থ উপার্জন করতে পারেন। এই বছর আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে ভাল সাফল্য পেতে পারেন। যদি আপনার কাজে কোনও বাধা আসে, তবে আপনি সম্পূর্ণ সাহসের সাথে প্রতিটি বাধা অতিক্রম করতে সক্ষম হবেন। আপনার ব্যক্তিগত জীবনে উত্থান-পতন থাকবেই। তাই বিবাহিত জীবনে আপনাকে আরও মনোযোগ দিতে হবে।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতকরা কিছু ক্ষেত্রে বড় স্বস্তি পেতে পারেন। চাকুরিজীবীদের পদোন্নতি হতে পারে। আপনার আয় বৃদ্ধি হতে পারে। এই বছরটি ব্যবসায়ীদের জন্য কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। অনেক কঠিন সংগ্রামের পর আপনি সফলতা পাবেন। কাজে বাধা আসতে পারে। বছরের মাঝামাঝি সময়ে আপনার বিবাহিত জীবনে বড় পরিবর্তন আসতে পারে। এই রাশির অবিবাহিতদের জন্য নভেম্বরের পর বিবাহের যোগ আছে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

অর্থের দিক থেকে ২০২২ সাল বৃশ্চিক রাশির জাতকদের জন্য মিশ্র হবে। এই সময়ে আপনি না চাইলেও আপনাকে বড় খরচ করতে হতে পারে। ক্রমবর্ধমান ব্যয়ের কারণে আপনার আর্থিক অবস্থাও খারাপ হতে পারে। বছরের প্রথম মাসগুলিতে আর্থিক সংকটের মুখোমুখি হতে পারেন, তবে আপনি সেপ্টেম্বর মাসে কিছুটা স্বস্তি পেতে পারেন। এবছর কাজের ক্ষেত্রে এগিয়ে যাওয়ার ভাল সুযোগ পেতে পারেন। অলসতা ত্যাগ করুন এবং সম্পূর্ণ শক্তি ও উদ্যম নিয়ে এগিয়ে যান। প্রেমের জীবনে উত্থান-পতন হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

নতুন বছরের শুরুটা আপনার জন্য ভাল হবে। এই সময়ে অর্থ সংক্রান্ত প্রচেষ্টা সফল হতে পারে এবং আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। শিক্ষার্থীদের পড়ালেখায় আসা ছোটো-বড় প্রতিটি বাধা দূর হয়ে যাবে এবং আপনি আপনার পড়াশুনা নিষ্ঠার সাথে করতে পারবেন। গ্রহের নেতিবাচক প্রভাবের কারণে এই সময়ে আপনার মানসিক উদ্বেগও বাড়তে পারে। প্রেম ও বিবাহিত জীবনে প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার কথাবার্তায় অনেক তিক্ততা থাকবে। বছরের শেষের দিকে কর্মক্ষেত্রে ভাল সাফল্য পেতে পারেন।

মকর রাশি

মকর রাশি

এই বছর মকর রাশির জাতকদের জীবনে অনেক চ্যালেঞ্জ আসতে পারে, তবে প্রতিকূল পরিস্থিতিতেও আপনি পূর্ণ সাহসের সাথে কাজ করবেন। শনিদেবের কৃপায় আপনার পথে আসা বাধা দূর হবে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। ছোটোখাটো সমস্যাকে উপেক্ষা করার মতো ভুল করবেন না। আর্থিক দিকেও সতর্ক থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত রাখতে, আপনাকে তাদের যথেষ্ট সময় দিতে হবে। ঘরের কোনও সমস্যা শান্তভাবে সমাধান করার চেষ্টা করুন। জীবনসঙ্গীর সাথে কোথাও যাওয়ার সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে এই বছরটি খুব শুভ হতে চলেছে। চাকুরিজীবীদের উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা লাভ করার অনেক সুযোগ পেতে পারেন। এই সময়টি বিবাহিত জীবনের জন্য খুবই অনুকূল হতে চলেছে। অবিবাহিতদের বিয়ের যোগ আছে। মে মাস পর্যন্ত আপনাকে আপনার স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার স্বাস্থ্য দুর্বল থাকার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে ভাল ফল পেতে পারেন। ধন সঞ্চয় করতে সক্ষম হবেন।

মীন রাশি

মীন রাশি

অর্থের দিক থেকে এই বছরটি মোটামুটি কাটবে। বছরের শুরুতে আপনি কোনও পুরানো ঋণ থেকে মুক্তি পেতে পারেন, তবে আপনার ব্যয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। তাই আপনাকে আপনার ব্যয় এবং আয়ের মধ্যে ভারসাম্যতা বজায় রাখতে হবে, যাতে আপনি আর্থিক সংকট থেকে দূরে থাকতে পারেন। এবছর বিদেশ সফরে যাওয়ার সুযোগও পেতে পারেন। চাকুরিজীবীরা ইতিবাচক ফল পেতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসায় ভাল পরিবর্তন আসতে পারে। যদিও আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত ছোটোখাটো সমস্যা দেখা দেবে।

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Yearly Horoscope 2022 in Bengali; Bangla Rashifal 2022 Yearly Predictions, Varshik Rashifal

Yearly Horoscope 2022 in Bangla: Read 2022 yearly predictions, varshik rashifal and horoscope according to zodiac signs in Bengali Boldsky.
X