For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : এই সপ্তাহে আপনার জীবনে কী ঘটবে? জেনে নিন

|

এই সপ্তাহটি আপনার কেমন কাটবে? তা জানতে দেখুন সাপ্তাহিক রাশিফল।

মেষ রাশি

মেষ রাশি

এই সপ্তাহে আপনি আপনার আর্থিক অবস্থা শক্তিশালী করার জন্য কঠোর পরিশ্রম করবেন। শীঘ্রই আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। এই সময়ে অফিসের পরিবেশ খুব ভাল থাকবে। বাড়ির পরিবেশ ভাল থাকবে। পিতা-মাতার কাছ থেকে বিশেষ উপহার পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: শনিবার

বৃষ রাশি

বৃষ রাশি

এই সময়ে অফিসের কাজ করার সময় তাড়াহুড়ো করবেন না। ব্যবসায়ীদের বড় ধরনের আর্থিক লেনদেন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। যাঁরা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাঁরা তাঁদের পার্টনারের সঙ্গে ঝামেলা করবেন না। একে অপরের প্রতি আস্থা তৈরি করুন। এতে ব্যবসার উন্নতি হবে। বাড়ির পরিবেশ ভাল থাকবে না। বাড়ির কিছু সদস্য আপনার বিরুদ্ধে যেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আপনি আপনার প্রিয়জনের সাপোর্ট পাবেন। আর্থিক পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: রবিবার

মিথুন রাশি

মিথুন রাশি

এই সপ্তাহটি আপনার ভাল কাটবে। এই সময়ের মধ্যে আপনি কোনও বড় চিন্তা থেকে মুক্তি পেতে পারেন। চাকুরিজীবীদের সমস্ত কাজ এই সপ্তাহে শেষ হবে। বস আপনার কাজে খুব মুগ্ধ হবেন। এভাবে পরিশ্রম করতে থাকলে শীঘ্রই আপনি অনেক উন্নতি করতে পারবেন। ব্যবসায়ীদের এই সময়ে ভাল লাভ হতে পারে। আপনি বড় বিনিয়োগ করার সুযোগও পাবেন। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ আপনার পিঠের কোনও সমস্যা হতে পারে।

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: শনিবার

কর্কট রাশি

কর্কট রাশি

এই সময়ে আপনার প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিন। চাকুরিজীবীরা এই সপ্তাহে একটি বড় প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা এই সময়ে আইনি জটিলতায় ফেঁসে যেতে পারেন। আপনার কিছু কাজ মাঝ পথে আটকেও যেতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি তেমন ভাল থাকবে না। বাড়ির কিছু সদস্যের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। আর্থিক অবস্থা ভাল থাকবে। এই সময়ের মধ্যে আপনি ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৩

শুভ দিন: সোমবার

সিংহ রাশি

সিংহ রাশি

আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা এই সময়ের মধ্যে কোনও সুখবর পেতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। এই সময়ে আপনি পরিবারের সঙ্গে ধর্মীয় যাত্রায় যেতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ৩৭

শুভ দিন: মঙ্গলবার

কন্যা রাশি

কন্যা রাশি

চাকুরিজীবীদের উপর এই সপ্তাহে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হতে পারে। আপনার কঠোর পরিশ্রম এবং বুদ্ধির জোরে আপনি আপনার সমস্ত কাজ সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। যাঁরা অংশীদারিত্বে ব্যবসা করছেন, তাঁদের এই সপ্তাহে ভাল আর্থিক লাভ হতে পারে। আর্থিক দিক ভাল থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

তুলা রাশি

তুলা রাশি

এই সপ্তাহে স্বাস্থ্য ভাল থাকবে না। আপনার ইউরিন সংক্রান্ত সমস্যা হতে পারে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। বস আপনার কাজে খুবই সন্তুষ্ট হবেন। এই সময়ে আপনার সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা দ্রুত লাভের জন্য শর্টকাট রুট অনুসরণ করবেন না, অন্যথায় আপনার বড় ক্ষতি হতে পারে এবং আপনার ইমেজও নষ্ট হতে পারে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। যদি আপনার ভাই বা বোন বিবাহের যোগ্য হন, তবে আজ তাঁদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। আপনি পিতা-মাতার আশীর্বাদ পাবেন এবং তাঁরা আপনার সমস্ত সিদ্ধান্তকে সমর্থন করবেন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। এই সময়ে ঋণের বোঝাও বাড়তে পারে।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সপ্তাহে কাজের চাপের কারণে শারীরিক ও মানসিক ক্লান্তি বেশি থাকবে। ব্যবসায়ীরা তাঁদের কাছের লোকের সহায়তায় সমস্ত সমস্যা কাটিয়ে উঠবেন। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। এই সময় খরচ বাড়তে পারে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৩৮

শুভ দিন: সোমবার

ধনু রাশি

ধনু রাশি

কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পেতে পারেন। এই সময়ে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি উচ্চ পদ পেতে পারেন এবং বেতনও বাড়তে পারে। ব্যবসায়ীরা এই সময়ে এমন সুযোগ পেতে পারেন, যা আগামী দিনে ব্যবসায় দ্রুত বৃদ্ধি করবে। ব্যবসায়ীদের এই সময়টি খুব ভাল কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না। আপনাদের মধ্যে আদর্শগত পার্থক্য হতে পারে। সপ্তাহের শেষে স্বাস্থ্যের কোনও সমস্যা হতে পারে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বিকেল ৪টা থেকে রাত ৯টা

মকর রাশি

মকর রাশি

এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য লাভজনক হতে পারে। চাকুরিজীবীদেরও এই সময়টা ভাল কাটবে। সহকর্মী এবং সিনিয়র অফিসারদের সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। যাঁরা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের আরও কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক দিক দিয়ে এই সপ্তাহটি ভাল কাটবে। বাড়ির বড়দের সাপোর্ট এবং আশীর্বাদ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে না। আপনাদের মধ্যে দূরত্ব বাড়তে পারে। এই সময়ের মধ্যে আপনি মানসিকভাবে দুর্বল বোধ করবেন, যে কারণে আপনার স্বাস্থ্যের উপরও প্রভাব পড়তে পারে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: বৃহস্পতিবার

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

দীর্ঘ সময় ধরে আপনার কোনও কাজ বাধাগ্রস্ত হলে, আপনাকে দেবী দুর্গার পূজা করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং কিছু অসহায় মানুষকেও সাহায্য করতে হবে। এতে আপনার সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে এবং আপনি মানসিক শান্তিও পাবেন। অফিসে মহিলা সহকর্মীদের সঙ্গে ভাল ব্যবহার করুন। কর্মক্ষেত্রে কারুর সঙ্গে ঝগড়া করবেন না। ব্যবসায়ীদের ক্ষেত্রে, এই সময়টি কোনও নতুন কাজ শুরু করার জন্য উপযুক্ত নয়। আর্থিক সমস্যার কারণে আপনার কোনও কাজ পিছিয়ে যেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। এই সময় আপনার হারিয়ে যাওয়া কোনও মূল্যবান জিনিস পেয়ে আপনি খুব খুশি হবেন। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: বুধবার

মীন রাশি

মীন রাশি

এই সময়কালে আপনি আপনার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হতে পারেন। চাকুরিজীবীরা এই সপ্তাহে খুব ব্যস্ত থাকবেন। যাঁরা ইলেকট্রনিক মিডিয়ার সঙ্গে যুক্ত, তাঁরা এই সময়ের মধ্যে ভাল সুযোগ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না। এই সময়ে স্বাস্থ্য ভাল থাকবে না।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: মঙ্গলবার

Disclaimer : এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না বোল্ডস্কাই বাংলা। জ্যোতিষীর তথ্যের ভিত্তিতে এই আর্টিকেলটি লেখা হয়েছে।

English summary

Weekly Horoscope For 14 August To 20 August 2022 In Bengali

Check out the weekly horoscope for 14 August To 20 August for all zodiac signs. Read on.
Story first published: Sunday, August 14, 2022, 9:53 [IST]
X
Desktop Bottom Promotion