For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৯ মে থেকে ১৫ মে

|

এই সপ্তাহে আপনার জীবনে কী ঘটবে, যদি জানতে চান তবে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহে আপনাকে হঠাৎ যাত্রা করতে হতে পারে। তবে আপনাকে বিশ্বব্যাপী মহামারীর প্রতি আরও সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের ক্ষেত্রে, আপনি যদি আপনার মূল্যবান সময় নষ্ট না করে নিজের কাজের দিকে মনোনিবেশ করেন, তাহলে তা আপনার পক্ষে ভাল হবে। চাকরি হোক বা ব্যবসা, আপনাকে কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি কোনও বিদেশী সংস্থায় কাজ করছেন, তবে আপনার জন্য এই সময়টি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়কালে, আপনার কোনও বড় সমস্যা সমাধান হতে পারে। অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যয়বহুল হতে চলেছে। আপনার বাজেট অনুযায়ী চলা দরকার। ব্যক্তিগত জীবনে, বাড়ির সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন, বিশেষত সন্তানের ক্ষেত্রে অবহেলা করবেন না। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়কালে ক্রমবর্ধমান মানসিক চাপের কারণে শারীরিক স্বাস্থ্যও ঠিক হবে না।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সময়কালে আপনার বৈবাহিক জীবনে সমস্যা বাড়তে পারে। আপনি যদি অবিবাহিত হন, তবে এই সময়ের মধ্যে আপনার জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। কাজের ক্ষেত্রে, মার্কেটিং সংক্রান্ত কাজ করে এমন জাতকদের জন্য এই সময়টি খুব চ্যালেঞ্জিং হতে পারে। আপনি যদি পার্টনারশিপে কিছু কাজ করার কথা ভাবছেন, তবে এটি এর জন্য সঠিক সময় নয়। আপনার তাড়াহুড়ো এড়ানো দরকার। এই সময়টি শিক্ষার্থীদের উত্থান-পতনে পূর্ণ থাকবে। পড়াশোনায় আপনার মন বসবে না। আপনাকে নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য মঙ্গলজনক হবে। এই সময়কালে অর্থ প্রাপ্তি হতে পারে। স্বাস্থ্য ক্ষেত্রে, আপনাকে যোগা এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: শুক্রবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহে আপনাকে আপনার আচরণের দিকে বিশেষ খেয়াল রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার তিক্ত শব্দ ব্যবহার করা এড়ানো উচিত। তুচ্ছ বিষয়ে আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না। কাজের ক্ষেত্রে, আপনি যদি চাকরি করেন তবে সময়টি উত্থান-পতনে পূর্ণ হবে। এই সময়কালে, আপনার কাজে মন বসবে না। আপনার গুরুত্বপূর্ণ কিছু কাজও অসম্পূর্ণ থেকে যেতে পারে। যারা পোশাক এবং ওষুধের ব্যবসা করে, তারা এই সময়ের মধ্যে ভাল আর্থিক লাভ করতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। বাড়ির সদস্যদের সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য যদি ভাল না থাকে, তবে এই সময়ের মধ্যে তার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনাকে আপনার খাওয়ার প্রতি বিশেষ নজর দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শনিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

ব্যবসায়ীদের খুব চিন্তা করে বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি এই সময়ের মধ্যে বড় বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে আপনাকে তা এড়াতে হবে। পার্টনারশিপে ব্যবসা করে এমন জাতকদের এই সময়ের মধ্যে লোকসান হতে পারে। তবে আপনাকে ধৈর্য ধরতে হবে। সময় এলে আপনার সমস্যার সমাধান হবে। চাকুরিজীবীদের উপর কাজের চাপ বেশি থাকবে, বিশেষত আপনি যদি বাড়ি থেকে কাজ করছেন তবে আপনাকে এই সময়কালে আপনার কাজটি শেষ করতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। এই সময়ের মধ্যে আটকে থাকা অর্থ প্রাপ্তি হতে পারে। এছাড়াও, আপনি ঋণ শোধ করতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি ভাল হবে না। বহিরাগতদের আপনার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে দেবেন না। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে আপনার ভাইরাল সংক্রমণ হতে পারে। সতর্কতা অবলম্বন করুন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩৩

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি ব্যবসা করেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, আপনি পছন্দসই ফলাফল পেতে অক্ষম হলে, শর্টকাট রুট অনুসরণ করবেন না। ছোট ব্যবসায়ীদের অর্থনৈতিক বিষয়ে ভেবেচিন্তে এগোতে হবে। আপনি যদি চাকরি করেন, তবে অফিসে আপনার মুলতুবি থাকা কাজের তালিকা বাড়াবেন না। আপনার বস আপনাকে যে কাজগুলি অর্পণ করবেন, তা সময়মতো সম্পূর্ণ করার চেষ্টা করুন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। তবে আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থ ঠিক থাকবে। আপনি যদি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করেন, তবে এই সময়কালে কোনও সমস্যা হবে না। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার যদি উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস থাকে তবে আপনাকে অবশ্যই কেয়ারফুল থাকতে হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: রবিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যয়বহুল হতে চলেছে। এই সময়কালে, হঠাৎ বড় ব্যয় হতে পারে। আপনার আর্থিক সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে গ্রহণ করা ভাল। কাজের ক্ষেত্রে, আপনি যদি চাকরি করেন তবে এই সময়টি স্বাভাবিক হতে পারে। এই সময়ের মধ্যে আপনার সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে। এর সাথে আপনি উর্ধ্বতন কর্মকর্তাদেরও সহযোগিতা পাবেন। সপ্তাহের শেষে, আপনাকে কাজের জন্য ছোট যাত্রা করতে হতে পারে। ব্যবসায়ীদের সরকারী নিয়মগুলি কঠোরভাবে অনুসরণ করা দরকার। সামান্য অসতর্কতাও আপনাকে ঝামেলায় ফেলতে পারে। বাড়ির পরিবেশ শান্ত থাকবে। ভাই বা বোনের কাছ থেকে কোনও সুসংবাদও পেতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে বেশি চাপ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

ব্যক্তিগত হোক বা পেশাদার জীবন, এই সপ্তাহে আপনার উপর দায়িত্ব আরও বেশি থাকবে। এই সময়ে কিছু ঘরোয়া সমস্যা হতে পারে। তবে আপনি শীঘ্রই সমস্ত সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক আরও ভাল হবে। এই সময়ের মধ্যে আপনি আপনার প্রিয়জনের মানসিক সমর্থন পাবেন। এই সাত দিন চাকুরিজীবীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে। এই সময়কালে আপনাকে একটি গুরুত্বপূর্ণ কাজ অর্পণ করা হতে পারে। আপনি যদি এই কাজটি সফলভাবে শেষ করেন, তবে অবশ্যই আপনি ভাল ফল পেতে পারেন। চাকুরিজীবীদের এই সময়ে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি ব্যবসায়ী হন, তবে আপনার খুব ভাল অর্থ লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থের দিক দিয়ে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, সময়মতো খাওয়ার অভ্যাস করুন। এছাড়াও, মোবাইল এবং ল্যাপটপ বেশি ব্যবহার করা এড়িয়ে চলুন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: বৃহস্পতিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সময়ের মধ্যে পৈতৃক সম্পত্তি সম্পর্কিত যেকোনও বিরোধ শান্ত হতে পারে এবং আপনি স্বস্তি পেতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। ঘরের পরিবেশ শান্ত হবে। মা বা বাবার স্বাস্থ্য যদি ঠিক না থাকে, তবে এই সময়ের মধ্যে তাদের স্বাস্থ্যের বড় উন্নতি হতে পারে। যদিও আপনার তাদের প্রতি ভাল যত্ন নেওয়া দরকার। কাজের ক্ষেত্রে, অফিসে আপনার পারফরম্যান্স খুব প্রশংসনীয় হবে। বস আপনার কাজে যথেষ্ট সন্তুষ্ট হবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য মঙ্গলজনক হবে। এই সময়কালে অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না। আর্থিকভাবে, আপনি আপনার কাছের কাউকে সহায়তা করতে পারেন। সপ্তাহের শেষে জীবনসঙ্গীর সাথে বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের সমস্যা হতে পারে। আপনার অবহেলা করা এড়ানো উচিত।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার স্বাস্থ্য যদি কিছু সময় ধরে ভাল না চলে, তবে আপনাকে আরও সজাগ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ভাল ডাক্তারের পরামর্শ নেওয়া ভাল। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হতে পারে। ব্যাংক সম্পর্কিত বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, বিশেষত যদি আপনি লোন নিয়ে থাকেন তবে কিস্তি পরিশোধে কোনও প্রকার অবহেলা করবেন না। কাজের ক্ষেত্রে, উর্ধ্বতন কর্মকর্তারা অফিসে আপনার কঠোর পরিশ্রম দেখে মুগ্ধ হবে। এই সময়ে, আপনি খুব কঠোর পরিশ্রম করবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি একটি নতুন ব্যবসায়ের প্রস্তাব পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। ঘরোয়া দায়িত্ব পালনে জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। এছাড়াও, আপনাদের মধ্যে ভালবাসাও বাড়বে। সপ্তাহের শেষে আপনি দূর থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কাজে ব্যস্ত থাকার কারণে যদি আপনার পরিবারকে পর্যাপ্ত সময় দিতে না পারেন, তবে এই সপ্তাহে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্ক দৃঢ় হবে এবং খারাপ পরিস্থিতিতে আপনি তার কাছ থেকে সম্পূর্ণ সহযোগিতা পাবেন। চাকুরিজীবীরা নতুন দায়িত্ব পেতে পারে। তবে আপনি কঠোর পরিশ্রম দিয়ে আপনার সমস্ত কাজ শেষ করবেন। আপনি যদি সম্প্রতি কোনও কাজে যোগদান করেছেন, তবে আপনার জন্য এই সময়টি খুব গুরুত্বপূর্ণ হবে। আপনি নতুন কিছু শিখতে পারেন। বসের সহযোগিতাও পাওয়া যেতে পারে। ব্যবসায়ীরা আইনী বিষয়ে স্বস্তি পেতে পারে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আপনার যদি ডায়াবেটিস থাকে তবে নিজের যত্ন নিন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: সোমবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি শিক্ষার্থী হন, তবে আপনার লক্ষ্যের উপর সমস্ত মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত ভাল ফল পাবেন। অন্যদিকে, এই সপ্তাহটি বেকারদের জন্য খুব শুভ হতে চলেছে। আপনি মনের মতো চাকরি পেতে পারেন। কসমেটিক্স, লোহা, কাঠ, স্টেশনারী, ইলেকট্রনিক্স সম্পর্কিত কাজ করে এমন জাতকদের জন্য এই সপ্তাহটি খুব লাভদায়ক হতে চলেছে। ব্যক্তিগত জীবনে, জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল নাও থাকতে পারে। যদি আপনার মনে কিছু থাকে, তবে এটি আপনার জীবনসঙ্গীর সাথে শেয়ার করুন। পিতা-মাতার সঙ্গে অযথা বিতর্ক করা এড়িয়ে চলুন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি যদি অসুস্থ হয়ে থাকেন তবে এই সময়কালে আপনার স্বাস্থ্য আরও খারাপ হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সপ্তাহটি আপনার জন্য খুব একটা ভাল হবে না। এই সময়কালে, ঘরের পরিবেশ ভাল থাকবে না এবং আপনার উদ্বেগ আরও বাড়তে পারে। কাজের ক্ষেত্রে, অফিসে সহকর্মীদের সঙ্গে ভাল সমন্বয় রাখার চেষ্টা করুন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব লাভদায়ক হতে চলেছে। আপনার ব্যবসা এই সময়ের মধ্যে বৃদ্ধি পাবে। পার্টনারশিপে আপনি কোনও নতুন কাজ শুরু করার সিদ্ধান্ত নিতে পারেন। অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি লোন নিয়ে থাকেন তবে যত তাড়াতাড়ি সম্ভব তা শোধ করার চেষ্টা করুন, অন্যথায় আপনার সমস্যা বাড়তে পারে। এই সপ্তাহে স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: বৃহস্পতিবার

English summary

Weekly Horoscope : 9 May To 15 May in Bengali

Check out your Daily Horoscope for 9 May 2021.
X