For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৭ মার্চ থেকে ১৩ মার্চ

|

শিক্ষা, চাকরি, ব্যবসা ও পারিবারিক জীবন, এই সমস্ত ক্ষেত্রে আগামী সাত দিন আপনার কেমন কাটবে জানতে হলে সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

পারিবারিক ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। ঘরের পরিবেশ খুব ভাল থাকবে এবং প্রিয়জনদের সঙ্গে এই সময়টি খুব উপভোগ করবেন। অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যয়বহুল হতে চলেছে। এই সময়ে অনেক ছোট ব্যয় হতে পারে। তাই পুরো সপ্তাহের জন্য আপনার বাজেট আগেই প্রস্তুত করে রাখা ভাল। আপনি যদি নিজের আয় বাড়ানোর চেষ্টা করছেন, তবে আপনি সপ্তাহের মাঝামাঝি সময়ে ভাল খবর পেতে পারেন। এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। এই সময়কালে, আপনাকে কিছু কঠিন কাজ অর্পণ করা হতে পারে। একই সময়ে, সপ্তাহের শুরুটি ব্যবসার সঙ্গে সংযুক্ত লোকের পক্ষে ভাল হবে ন। তবে শেষ পর্যন্ত আপনি প্রত্যাশিত ফলাফল পেতে পারেন। এই সাত দিন স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য ভাল হতে চলেছে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৩৩

শুভ দিন: শুক্রবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে আপনার পক্ষে এই সপ্তাহটি ভাল হবে না। আপনি যদি কোনও কাজ করেন, তবে আপনার পথে বড় চ্যালেঞ্জ আসতে পারে। এই সময়ে উর্ধ্বতন কর্মকর্তাদের আচরণ আপনার প্রতি অত্যন্ত কঠোর হবে। যদি আপনার পারফরম্যান্স শীঘ্রই উন্নতি না হয়, তবে আপনার চাকরি ছেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। আপনার পক্ষে আরও চেষ্টা করা ভাল। ব্যবসায়ীদের এই সপ্তাহে কোনও বড় বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় লাভের জায়গায় লোকসান হতে পারে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের শেষে আপনি বাবার কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে, এই সময়ের মধ্যে আপনি পেটের সমস্যাতে পড়তে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শুরু আপনার পক্ষে ভাল হবে না। এই সময়কালে, আপনি পরিকল্পনা অনুযায়ী আপনার কোনও কাজ করতে সক্ষম হবেন না। এমন পরিস্থিতিতে আপনি বেশ বিরক্ত বোধ করবেন। ধৈর্য না হারানো আপনার পক্ষে ভাল। চাকুরিজীবীদের কাজের চাপ বাড়তে পারে। এই সময়ে, আপনার অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব থাকবে। অন্যদিকে, ছোট বিষয় নিয়ে আপনার সহকর্মীদের সাথে মতবিরোধ হতে পারে। আপনার মনকে শান্ত রাখা আপনার পক্ষে ভাল। ব্যবসায়ীদের অর্থনৈতিক লেনদেন খুব সাবধানে করতে হবে। এই সময়কালে লাভ করার কিছু ভাল সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবনে সময়টি উত্থান-পতনে পূর্ণ থাকবে। জীবনসঙ্গীর প্রকৃতিতে হিংস্রতা দেখা দেবে। স্বাস্থ্যের দিক থেকে যদি আপনার স্পনডিলাইটিসের সমস্যা থেকে থাকে, তবে আপনাকে আরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩২

শুভ দিন: শনিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য খুব শুভ হতে চলেছে। আপনি এই সময়কালে আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারেন। বিশেষত আপনি যদি আইটি সংস্থার সাথে যুক্ত থাকেন, তবে আপনি এই সময়ের মধ্যে সাফল্য পাবেন। ফ্যাশনে কাজ করা ব্যক্তিরাও প্রত্যাশিত ফলাফল পেতে পারেন। ব্যক্তিগত জীবনের কথা বললে, এই সময়ের মধ্যে বাড়ির পরিবেশটি বেশ প্রফুল্ল থাকবে। বাড়িতে যে কোনও ধর্মীয় বা মঙ্গালিক অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। পরিবারের সঙ্গে আপনার সময় ভালো কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে মিষ্টতা বাড়বে এবং প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে ভাল হবে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি কোনও কাজ করেন, তবে এই সময়ের মধ্যে আপনার মুলতুবি থাকা কাজগুলি যত তাড়াতাড়ি সম্ভব সম্পন্ন করার চেষ্টা করুন। অন্যথায় কাজের চাপ বাড়তে পারে। এছাড়াও, আপনার বসের মেজাজও খারাপ হতে পারে। সরকারি চাকুরিজীবীদের জন্য এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ের মধ্যে যে কোনও বড় পরিবর্তন সম্ভব। শেয়ার বাজারে কর্মরত নেটিভরা বড় অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। আপনি যদি শিক্ষার্থী হন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত হন, তবে আপনাকে আরও কঠোর পরিশ্রম করা দরকার। এই সময়ে, অধ্যয়নের প্রতি সামান্য অসতর্কতাও আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি উত্তম হবে। এই সময়ের মধ্যে, হঠাৎ অর্থ প্রাপ্তি হতে পারে। বাবার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়া সম্ভব। অতিরিক্ত চাপ নেওয়া এড়িয়ে চলুন অন্যথায় আপনার স্বাস্থ্য মারাত্মকভাবে হ্রাস পেতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: শনিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহটি ব্যবসায়ীদের পক্ষে ভাল হবে না। আপনি যদি আপনার ব্যবসায় পরিবর্তন করার পরিকল্পনা নিচ্ছেন, তবে আপনাকে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের ক্ষেত্রে খুব সতর্কতা অবলম্বন করা উচিত। চাকরি প্রার্থীদের জন্য এই সময়টি খুব কঠিন হতে চলেছে। এই সময়কালে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। সহকর্মীদের সঙ্গে প্রতিযোগিতা বাড়বে বলে আশা করা হচ্ছে। মা বা বাবার স্বাস্থ্য যদি ভালো না থাকে, তবে এই সময়ের মধ্যে তাদের স্বাস্থ্যের ক্ষেত্রে আরও বড় উন্নতি হতে পারে। আপনার বাবা-মায়ের সাথে বেশি বেশি সময় কাটানো আপনার পক্ষে ভাল। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ঠিক থাকবে। একসাথে ঘরোয়া দায়িত্ব পালন করবেন। আপনার সুস্বাস্থ্য বজায় থাকবে। এই সময় আপনি খুব উদ্যমী এবং সতেজ বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অর্থনৈতিক দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে না। আয়ের চেয়ে বেশি ব্যয়ও হতে পারে। আপনার পক্ষে সাশ্রয়ের দিকে বেশি মনোযোগ দেওয়া ভাল। এটি আপনার আর্থিক সমস্যাগুলি সমাধান করবে। কর্মক্ষেত্রে আজ আপনার উর্ধ্বতনদের পরামর্শ অনুযায়ী কাজ করুন। এছাড়াও, তাদের প্রতি আপনার মনোভাব ঠিক রাখুন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য মিশ্র হবে। সপ্তাহের শুরু আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। সপ্তাহ শেষে আপনি একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তবে আপনার সিদ্ধান্তটি খুব সাবধানতার সঙ্গে নিন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। বাড়ির সদস্যদের সঙ্গে আপনার সুসম্পর্ক বজায় থাকবে। আপনার জীবনসঙ্গীর সাথে প্রেম বাড়বে। এই সময়ে, আপনি শিশুদের পড়াশোনার সঙ্গে সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। খাওয়ার অভ্যাসের কারণে স্বাস্থ্যের কিছুটা সমস্যা হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: বৃহস্পতিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সময়কালে, ঘরের পরিবেশটি ঠিক থাকবে না এবং আপনার উদ্বেগ আরও বাড়তে পারে। আপনি বুদ্ধিমানের সঙ্গে কাজ করে ও আলোচনার মাধ্যমে বিষয়টি সমাধান করার চেষ্টা করুন। সহকর্মীদের সাথে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন, তবে এও মনে রাখবেন যে, তারা আপনার কোনও কাজে হস্তক্ষেপ করবে না। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব উপকারী হতে চলেছে। আপনার ব্যবসা এই সময়ের মধ্যে বৃদ্ধি পাবে। অংশীদারিত্বের সঙ্গে আপনি কোনও নতুন কাজ শুরু করার সিদ্ধান্ত নিতে পারেন। অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল। আপনি যদি ঋণ নিয়ে থাকেন, তবে যত তাড়াতাড়ি সম্ভব তা শোধ করার চেষ্টা করুন, অন্যথায় আপনার অসুবিধা বাড়তে পারে। উচ্চ চাপের কারণে এই সপ্তাহে স্বাস্থ্য হ্রাস পাবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অফিসে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করুন। আপনার কাজ যদি ভাল হয়, তবে আপনি খুব শীঘ্রই বড় অগ্রগতি পেতে পারেন। এগুলি ছাড়াও আপনার মুলতুবি থাকা কাজগুলিও শেষ করার চেষ্টা করুন। আপনি যদি কোনও সরকারি চাকরীর চেষ্টা করছেন, তবে সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি সুসংবাদ পেতে পারেন। এই সময়ের মধ্যে, কোনও বড় সমস্যা সমাধান হয়ে যাবে এবং আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার পিতা-মাতার সাথে আপনার ভাল সম্পর্ক বজায় থাকবে। এই সপ্তাহে বড় ভাইয়ের সহায়তায় আপনি একটি গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারেন। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার বিবাহিত জীবনে আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। আপনার প্রিয়জনেরা আবেগগতভাবে দুর্বল বোধ করতে পারেন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। এই সময়ে, আপনি যে কোনও মূল্যবান জিনিস কেনাকাটা করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে উচ্চ রক্তচাপের রোগীদের আরও সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: সোমবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আপনি যদি একজন ছাত্র হন তবে আপনাকে আপনার লক্ষ্যটির দিকে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত ভাল ফল পাবেন। অন্যদিকে, এই সপ্তাহটি এই পরিমাণ বেকারদের জন্য খুব শুভ হতে চলেছে। আপনি চাকরী পেতে পারেন। বিদেশী সংস্থায় কর্মরত ব্যক্তিরাও খুব ভাল ফল পেতে পারেন। পোশাক, প্রসাধনী, লোহা, কাঠ, স্টেশনারী, ইলেকট্রনিক্স ইত্যাদির সঙ্গে যুক্ত কর্মচারীরা ​​ভালো লাভ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা বাড়াতে পারে। আপনার সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বজায় রাখা আপনার পক্ষে ভাল। পিতামাতার সাথে অযথা বিতর্ক করা এড়িয়ে চলুন। স্বাস্থ্যের কথা বলছি, আপনি যদি ইতিমধ্যে অসুস্থ হয়ে থাকেন, তবে এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য আরও হ্রাস পেতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

ব্যবসায়ীদের তাদের প্রতিপক্ষদের থেকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি কিছু ভুল করেন, তবে আপনাকে ভারী লোকসানের মুখে পড়তে হতে পারে। আপনি সপ্তাহের মাঝামাঝি সময়ে একটি বড় আর্থিক লেনদেন করতে পারেন। আপনি যদি কোনও কাজ করেন এবং কোনও পরিবর্তন সম্পর্কে চিন্তাভাবনা করেন, তবে এই সময়টি এটির পক্ষে উপযুক্ত। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি বাড়িতে বড়দের আশীর্বাদ পাবেন। ভাইবোনদের সাথেও আপনার সম্পর্ক দৃঢ় হবে। যদি কিছু সময়ের জন্য আপনি আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ না পান, তবে এই সপ্তাহে আপনি তাদের সময় দিতে সক্ষম হবেন। শুধু এটিই নয়, আপনি আপনার বাচ্চাদের সাথেও প্রচুর সময় ব্যয় করারও সুযোগ পাবেন। এই সপ্তাহে আপনার বড় আর্থিক সমস্যার সমাধান হতে পারে। আপনি এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: বৃহস্পতিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি কোনও নতুন কাজের পরিকল্পনা করছেন, তবে আপনাকে এই সময়কালে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন না। এই সময়কালে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এগুলি ছাড়াও আপনার বিতর্ক এড়ানো দরকার। একই সঙ্গে এই সময়টি নিযুক্তদের জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। এই সময়ের মধ্যে আপনার কাজ অত্যন্ত প্রশংসনীয় হবে এবং প্রবীণ আধিকারিকরাও আপনার কাজ দেখে সন্তুষ্ট হবেন। প্রতিকূল পরিস্থিতিতে আপনি খুব সহজেই আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। আপনার জীবনসঙ্গীর সাথে আপনার মানসিক সংযুক্তি বাড়বে। আপনি এই সময়ের মধ্যে আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে অনুকূল হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: শনিবার

English summary

Weekly Horoscope : 7 March To 13 March in bengali

Check out your Weekly Horoscope for 7 March To 13 March.
X