For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৮ এপ্রিল থেকে ২৪ এপ্রিল

|

এই সপ্তাহে আপনার জীবনে কী ঘটতে চলেছে, যদি জানতে চান তাহলে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন। এখানে আপনি গোটা সপ্তাহের তথ্য পাবেন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ রাশির জাতকদের পক্ষে এই সপ্তাহটি চ্যালেঞ্জিং হতে পারে। একদিকে কাজের বোঝা বাড়ার সম্ভাবনা রয়েছে, অন্যদিকে ঘরোয়া বিভেদ মানসিক ঝামেলা বাড়াতে পারে। সপ্তাহের প্রথম দিনগুলিতে আপনাকে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনের মধ্যে ভারসাম্যতা বজায় রাখতে হবে। এছাড়াও, আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। নিজেকে নিয়ন্ত্রণ করুন ও শান্ত থাকুন এবং আপনার সমস্ত কাজ শেষ করার চেষ্টা করুন। আপনি যদি ব্যবসায়ী হন এবং পার্টনারশিপে কোনও নতুন কাজ শুরু করার কথা ভাবছেন, তবে আপনার সিদ্ধান্তটি ভেবেচিন্তে নেওয়া দরকার। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে মোটামুটি হতে চলেছে। আপনি যদি অবিবাহিত হন এবং প্রেমের বিবাহ করতে চান, তবে পরিবারের কাছে আপনার সম্পর্কের বিষয়ে কথা বলার জন্য এটি ভাল সময়। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়কালে আপনাকে আপনার স্বাস্থ্যের বিষয়ে অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: শুক্রবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহে আপনার ভাগ্য ভাল হবে এবং আপনার সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। সপ্তাহের প্রথম দিনগুলি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনি এই সময়কালে কোনও ভাল খবর পেতে পারেন। ব্যাংকিং এবং টেলি কমিউনিকেশন সংক্রান্ত কাজ করে, এমন জাতকদের জন্য এই সপ্তাহটি ভাল ফলাফল দেবে। আপনি যদি ব্যবসায়ী হন এবং আপনি এই সময়কালে বড় মুনাফা অর্জনের সুযোগ পান, তবে একেবারেই তাড়াহুড়ো করবেন না। দ্রুত মুনাফা অর্জনের জন্য আপনার ভুল পথ অনুসরণ করা এড়ানো উচিত। আপনার বড় ক্ষতি হতে পারে। আপনার সপ্তাহের শেষে আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আপনি যদি বাড়ির কোনও পরিবর্তন সম্পর্কে চিন্তাভাবনা করে থাকেন, তবে এই সময়টি এর পক্ষে অনুকূল। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সপ্তাহে আপনার পেট সম্পর্কিত সমস্যা হতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কর্মক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। আপনি যদি চাকরি করেন, তবে এই সময়ের মধ্যে আপনার পারফরম্যান্স অত্যন্ত প্রশংসনীয় হবে। সফ্টওয়্যার সংস্থায় কর্মরত জাতকদের উন্নতি হতে পারে। এছাড়া আপনার আয়ও বাড়ার সম্ভাবনা রয়েছে। পাইকারি ব্যবসায়ীদের অর্থনৈতিক লাভ হতে পারে। আপনি যদি নিজের ব্যবসা আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তবে সময়টি এর জন্য ভাল। পারিবারিক জীবনের পরিস্থিতি নেতিবাচক হবে। এই সময়ের মধ্যে ঘরোয়া বৈষম্য বাড়তে পারে। আপনার বড় ভাইয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। এই সময়ের মধ্যে আপনি আপনার জীবনসঙ্গীকে বেশি সময় দিতে পারবেন না। আর্থিকভাবে, এই সময়টি আপনার জন্য ভাল হতে পারে। আপনি আয়ের নতুন উৎস পেতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ে আপনার চেস্ট ইনফেকশন হওয়ার ঝুঁকি রয়েছে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার এই সপ্তাহে দায়িত্ব বৃদ্ধি হতে পারে। এক্ষেত্রে, আপনাকে খুব ভেবেচিন্তে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি আপনার পারিবারিক জীবনে কিছুদিন ধরে সমস্যা চলছে, তবে এই সময়ের মধ্যে সবকিছু শান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পর্ক ঠিক থাকবে এবং আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আর্থিক ক্ষেত্রে, যদি আপনি ধার নেন বা ধার করেন তবে এই সময়ের মধ্যে এটি অল্প অল্প করে পরিশোধ করা শুরু করুন। এছাড়াও, অর্থনৈতিক বিষয়ে আপনার সিদ্ধান্তগুলি খুব ভেবেচিন্তে গ্রহণ করুন। আপনি যদি ভাড়া বাড়িতে থাকেন এবং নিজের বাড়ির স্বপ্ন দেখেন, তবে এই সপ্তাহে আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন। এই সময়ে চাকুরিজীবীদের খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনার কোনও কাজ অসম্পূর্ণ না রাখা আপনার পক্ষে ভাল হবে। এছাড়াও, আপনাকে সহকর্মীদের সঙ্গে বেশি কথা বলা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। ট্রান্সপোর্ট সংক্রান্ত কাজ করে এমন জাতকদের ক্ষেত্রে এই সময়টা চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ে আপনার বিদ্যুত এবং ধারালো জিনিসগুলির থেকে সাবধান হওয়া দরকার।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনার ক্যারিয়ার নিয়ে যদি আপনার মনে কোনও ধরণের দ্বিধা থাকে, তবে এই সমস্যাটি এই সময়ের মধ্যেই শেষ হতে পারে। আপনি যদি কোনও নতুন কোর্স করার কথা ভাবছেন তবে সময়টি এর পক্ষে উপযুক্ত। আপনি আসন্ন সময়ে অবশ্যই ভাল সুবিধা পাবেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য মিশ্রিত হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না। তবে সম্পর্ক ভাল থাকবে এবং আপনি আপনার প্রিয়জনদের মানসিক সমর্থনও পাবেন। রোমান্টিক জীবনে, এই সময়ের মধ্যে আপনার সঙ্গী আপনাকে বিয়ের প্রস্তাব দিতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, ফিট এবং অ্যাকটিভ থাকতে আপনাকে চাপ থেকে দূরে থাকতে হবে। এছাড়াও, আপনার নিজের খাওয়া-দাওয়া সম্পর্কেও যত্ন নেওয়া দরকার।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব ভাল হতে চলেছে, বিশেষত যদি আপনার কাজ প্রপার্টি সম্পর্কিত হয় তবে আপনি এই সময়কালে ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। চাকুরিজীবীদের এই সময়ের মধ্যে অফিসে খুব নম্র আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষত মহিলা সহকর্মীদের সঙ্গে ভাল আচরণ করুন। আপনি যদি সম্প্রতি কোনও চাকরিতে জয়েন করেছেন, তবে আপনাকে এই সময় খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে আপনি শীঘ্রই আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পাবেন। আর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব। আপনি যদি মূল্যবান কিছু কেনার কথা ভাবছেন, তবে সময়টি এর পক্ষে উপযুক্ত। স্বাস্থ্যের ক্ষেত্রে, আবহাওয়ার পরিবর্তনের কারণে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: বৃহস্পতিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

গ্রহের নেতিবাচক প্রভাবের কারণে আপনার কিছু কাজ এই সময়ের মধ্যে সম্পন্ন হবে না। নিজের ও ঈশ্বরের ওপর ভরসা রাখুন। শীঘ্রই সাফল্য মিলবে। এই সময়ে আপনাকে আপনার কথার উপর নিয়ন্ত্রণ রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, নাহলে আপনার প্রিয়জনকে কষ্ট দিতে পারে। কাজের ক্ষেত্রে, আপনাকে এই সপ্তাহে খুব সক্রিয় থাকতে হবে। চাকরি হোক বা ব্যবসা, কাজের চাপ বাড়তে পারে। অফিসে সহকর্মীদের পরামর্শ অনুসারে চলুন। আপনাকে একই ভুল পুনরাবৃত্তি করা এড়াতে হবে, তাহলে আপনার অগ্রগতি বন্ধ হতে পারে। যারা ওষুধ ব্যবসা করে তাদের জন্য এই সময়টি খুব ভাল হতে চলেছে। এই সময়ে, আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে অত্যধিক চা ও কফি পান করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আর্থিক ক্ষেত্রে, আপনার জন্য এই সপ্তাহটি খুব ব্যয়বহুল হতে চলেছে। পুরো সপ্তাহের জন্য বাজেট আগে থেকে প্রস্তুত করা ভাল। এছাড়াও, ক্রেডিট কার্ড ব্যবহার করার সময় আপনাকে বিশেষ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে হঠাৎ যাত্রা করতে হতে পারে। এই বিশ্বব্যাপী মহামারীর প্রতি আপনার সতর্ক থাকা দরকার। সামান্য অবহেলাও আপনার ক্ষতি করতে পারে। কাজের ক্ষেত্রে, অফিসে উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বাড়ানোর চেষ্টা করুন। ছোট ব্যবসায়ীরা এই সপ্তাহে উপকৃত হতে পারে। বড় ব্যবসায়ীদের তাদের কর্মীদের সঙ্গে বিরোধ এড়াতে হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। সপ্তাহ শেষে বাড়িতে কোনও মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি ব্যবসায়ী হন এবং বড় বিনিয়োগের পরিকল্পনা করছেন, তবে আপনাকে ভাবনাচিন্তা ছাড়াই হুট করে সিদ্ধান্ত নেওয়া এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। নতুন কোনও কাজ শুরু করার জন্যও সময়টি ভাল নয়। চাকুরিজীবীদের তাদের কাজের গতির দিকে মনোযোগ দেওয়া প্রয়োজন। আপনাকে আপনার সমস্ত কাজ দ্রুত শেষ করতে হবে। এছাড়াও, এই সময়ে আপনি যত বেশি পরিশ্রম করবেন আপনার পক্ষে তত ভাল। আপনি যদি শিক্ষার্থী হন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে আপনি এই সময়ের মধ্যে পড়াশোনায় মনোযোগ দিতে পারবেন না। আপনাকে নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়টি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, সুতরাং আপনার পড়াশোনার দিকে দৃষ্টি নিবদ্ধ করা উচিত। আর্থিক অবস্থা ভাল থাকবে। অতীতে নেওয়া কোনও সঠিক আর্থিক সিদ্ধান্তের ভাল ফলাফল পেতে পারেন। আপনি এই সময়ের মধ্যে আপনার জীবনসঙ্গীর সাথে প্রচুর রোমান্টিক সময় ব্যয় করবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: শুক্রবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে। এই সময়কালে আপনাকে নতুন দায়িত্ব দেওয়া হতে পারে। আপনাকে কঠোর পরিশ্রম দিয়ে দায়িত্বগুলি পালন করতে হবে। ব্যবসায়ীদের বড় অর্থনৈতিক লেনদেন এড়ানো প্রয়োজন। এছাড়া, অতিরিক্ত আত্মবিশ্বাসও আপনার পক্ষে ক্ষতিকর হতে পারে। হোটেল বা রেস্তোঁরার সাথে যুক্ত জাতকদের এই সময়ের মধ্যে লোকসান হতে পারে। পারিবারিক জীবনের ক্ষেত্রে, এই সময়টি খুব ভাল হবে। পরিবারে ভালবাসা ও ঐক্য থাকবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার ছোট ভাই বা বোন সম্পর্কিত কোনও উদ্বেগ থেকে মুক্তি পাবেন। যদি তারা বিবাহযোগ্য হয় এবং এক্ষেত্রে কোনও বাধা থাকে, তবে এই সময়ের মধ্যে এই সমস্যাটির সমাধান হতে পারে। সপ্তাহের শেষে আপনাকে দীর্ঘ দূরত্বে যাত্রা করতে হতে পারে। এই ট্রিপটি আপনার জন্য খুব ব্যয়বহুল হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ থাকবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: মঙ্গলবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি চাকরি করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। এই সময়ে আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। উচ্চ আধিকারিকরা আপনার উপর খুব মুগ্ধ হবে। আপনি যদি কোনও বিদেশী সংস্থায় কাজ করতে চান, তবে আপনাকে নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে। ব্যবসায়ীদের কাজ দ্রুত গতিতে এগিয়ে যাবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা পরিকল্পনা পুনরায় শুরু করার জন্য সময়টি অনুকূল। আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার পক্ষে স্বাভাবিকের চেয়ে ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, আপনার অর্থ প্রাপ্তি হতে পারে। তবে কোনও বড় আর্থিক লেনদেন করার সময় আপনাকে খুব সতর্কতা অবলম্বন করতে হবে, বিশেষত আপনাকে ঋণ দেওয়া এড়াতে হবে। এই সপ্তাহটি পারিবারিক জীবনের ক্ষেত্রে মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। বাড়িতে ছোটখাটো ঝামেলা হতে পারে। এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: শনিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সময়ের মধ্যে বৈবাহিক জীবনে চাপ বাড়তে পারে। জীবনসঙ্গীর সাথে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। আপনার আচরণ পরিবর্তন করা দরকার, তাহলে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হতে পারে। আর্থিক ক্ষেত্রে, আয়ের চেয়ে বেশি ব্যয় হওয়ার কারণে আপনার আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। অর্থের অভাবে এই সপ্তাহে আপনার অনেক কাজ অসম্পূর্ণ থাকবে। আপনি যদি সমস্যা এড়াতে চান, তবে আপনার সঞ্চয়ের দিকে আরও বেশি মনোযোগ দেওয়া উচিত। এছাড়াও, আপনার ব্যয়বহুল আচরণ ঠিক করুন। কাজের ক্ষেত্রে, চাকুরিজীবীরা এই সময়ের মধ্যে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে, যার কারণে কাজের প্রতি যথাযথ মনোযোগ দিতে পারবে না। আপনি যদি এগোতে চান, তবে তুচ্ছ বিষয় থেকে দূরে থাকুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। অন্যদিকে, ব্যবসায়ীদের তাদের প্রতিপক্ষদের থেকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের ক্ষেত্রে, অকারণে বাড়ি থেকে বেরোবেন না। এটি আপনার এবং আপনার প্রিয়জনের জন্য ভাল।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: সোমবার

English summary

Weekly Horoscope : 18 April To 24 April in Bengali

Check out your Weekly Horoscope for 18 April To 24 April.
X