For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৫ অগস্ট থেকে ২১ অগস্ট

|

এই সপ্তাহটি আপনার কেমন কাটবে? জানতে চাইলে সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

পারিবারিক দিক থেকে এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার বাড়ির পরিবেশ বেশিরভাগ সময় শান্ত থাকবে। আপনি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, তাহলে আপনি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। চাকুরিজীবীদের জন্য এই সময়টা খুব কঠিন হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় হঠাৎ আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। তবে আপনার পরিশ্রম বৃথা যাবে না। আপনি শীঘ্রই উচ্চ পদ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহটি খুব লাভজনক হতে পারে, বিশেষ করে যদি আপনি মুদি, জেনারেল স্টোর সম্পর্কিত ব্যবসা করেন, তাহলে এই সময়ের মধ্যে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো হতে পারে। আপনার ডায়েটের দিকে খেয়াল রাখুন।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহে আপনাকে আর্থিক দিক থেকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যয় বৃদ্ধি হতে পারে। এই সময়ের মধ্যে আত্মীয়-স্বজনরা আসা যাওয়া করতে থাকবে এবং আপনি আতিথেয়তায় প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। অতিরিক্ত ব্যয় করা এড়িয়ে চলুন। অফিসে আপনার মুলতুবি কাজগুলো সম্পন্ন করার চেষ্টা করুন। যদি এই সময় আপনি কাজের প্রতি অসাবধান থাকেন, তাহলে বস কোনও কঠোর পদক্ষেপ নিতে পারে। সম্পত্তি সংক্রান্ত কাজ করেন এমন জাতকরা এই সময়ের মধ্যে ভাল আর্থিক লাভ করতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। পরিবারের সঙ্গে এই সময়টা খুব ভাল কাটবে। আপনার জীবনসঙ্গীর প্রতি আপনাকে আরও মনোযোগ দিতে হবে, অন্যথায় আপনার প্রিয়জন অবহেলিত বোধ করতে পারেন। আপনি সংক্রামিত হতে পারেন, তাই নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: বুধবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি ব্যবসায়ী হন এবং নতুন স্টকের পরিকল্পনা করছেন, তাহলে এই সময়টি এর জন্য উপযুক্ত। পার্টনারশিপে ব্যবসা করা জাতকদের জন্য এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার ব্যবসায় ইতিবাচক পরিবর্তনের প্রবল সম্ভাবনা রয়েছে। যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তাদের আরও কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে শ্বশুরবাড়ির পক্ষ থেকে সমস্যা হতে পারে। এই সময়ে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। স্বাস্থ্য ঠিক রাখতে, আপনাকে বাইরের খাবার খাওয়া এড়িয়ে চলতে হবে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: মঙ্গলবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সময়ের মধ্যে আপনি মানসিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। যদি মা বা বাবার স্বাস্থ্য ভাল না থাকে, তাহলে এই সময় তাদের স্বাস্থ্যের উন্নতি হতে পারে। আপনি যদি চাকরি করেন, তাহলে উর্ধ্বতনদের খুশি করার জন্য নিজের উপর খুব বেশি কাজের চাপ দেবেন না। যদি আপনি একটি নতুন কাজ শুরু করতে চান, কিন্তু আপনার পথে বাধা আসছে, তাহলে এই সময়ে আপনার সমস্যা কেটে যেতে পারে। এই সপ্তাহটি অর্থের ক্ষেত্রে মিশ্র হবে। সপ্তাহের শুরুতে আপনি অনেক টাকা খরচ করতে পারেন, কিন্তু মাঝখানে অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। এই সময়ে আপনি আপনার সঙ্গীর সাথে খুব ভাল সময় কাটাবেন। আপনার বিবাহিত জীবনে ভালবাসা এবং শান্তি থাকবে। এই সময়কালে আপনি নিজের দিকে খেয়াল রাখার সুযোগ পাবেন এবং আপনার স্বাস্থ্য খুব ভাল থাকবে।

শুভ রং: সবুজ

ভাগ্যবান সংখ্যা: ৫

শুভ দিন: বৃহস্পতিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সময়কালে আপনাকে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যকে অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নিজেই ভেবেচিন্তে নিন। অন্যের উপর বেশি নির্ভর করবেন না। ব্যবসায়ীদের জন্য এই সময়টা ভাল হবে না। সপ্তাহের শুরুতে আপনার কাজে বাধা আসতে পারে। এই সময়ে আপনার আর্থিক ক্ষতিও হতে পারে। পার্টনারশিপে যারা ব্যবসা করছেন, তারা ব্যবসায় কোনও পরিবর্তন এড়িয়ে চলুন। যদি আপনি চাকরি করেন, তাহলে অফিসে সহকর্মীদের সঙ্গে বেশি কথা বলা এড়িয়ে চলুন। যদি আপনি আপনার গোপন তথ্য শেয়ার না করেন, তাহলে আরও ভাল হবে। ব্যক্তিগত জীবন ভাল কাটবে না। যদি আপনার হৃদরোগ বা শ্বাসকষ্টের সমস্যা থাকে, তাহলে আপনাকে সতর্ক থাকতে হবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

সপ্তাহের শুরু আপনার জন্য খুব ভাল হবে। এই সময়ের মধ্যে মন শান্ত থাকবে এবং আপনি খুব ইতিবাচক থাকবেন। অর্থের দিক থেকে ভাল ফলাফল পেতে পারেন। আপনার আর্থিক সমস্যার সমাধান হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি অর্থ সম্পর্কিত কোনও বড় কাজও করতে পারেন। চাকুরিজীবীরা এই সময়ের মধ্যে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। যারা সরকারি চাকরি করছেন, তারা তাদের পরিশ্রমের ভাল ফল পেতে পারেন। আপনি উচ্চ পদ পেতে পারেন। লোহার ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে। আপনার ব্যবসায় বৃদ্ধি হবে। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান, তাহলে এই সপ্তাহে আপনার পরিকল্পনা একটু এগিয়ে যেতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। স্বাস্থ্য ঠিক থাকবে।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

চাকুরিজীবীদের জন্য এই সপ্তাহটি খুব ব্যস্ত হতে চলেছে। ব্যাংকিং খাতের সঙ্গে যুক্ত জাতকদের জন্য এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। শেয়ার মার্কেটের সঙ্গে যুক্ত ব্যক্তিদের এই সময়টা ভাল কাটবে না। আপনি বড় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। বাড়ির সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। ছোট ছোট বিষয় নিয়ে ঝগড়ার কারণে আপনাদের সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে। অর্থের অবস্থা ভাল থাকবে। আপনাকে সঞ্চয়ের দিকে বেশি মনোযোগ দিতে হবে। পেটের রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বৃহস্পতিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

পারিবারিক দিক থেকে এই সপ্তাহটি ভাল হবে না। বাবার সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। যদি তিনি আপনাকে কোনও পরামর্শ দেন, তবে তাঁর কথা উপেক্ষা করবেন না, কারণ তিনি শুধুমাত্র আপনার ভাল চায়। এই সময়ে আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। কর্মক্ষেত্রে যদি আপনি কোনও পরিবর্তনের পরিকল্পনা করছেন, তাহলে আপনাকে তা এড়িয়ে চলতে হবে। ব্যবসায়ীদের নতুন কোনও কাজ শুরু করা উচিত নয়। যদি আপনি বড় বিনিয়োগ করতে চান, তাহলে সঠিক পরামর্শ নেওয়ার পরেই আপনার সিদ্ধান্ত নিন। চাকুরিজীবীদের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক রাখা প্রয়োজন। রাগ এবং অহংকার এড়িয়ে চলুন, অন্যথায় আপনার চাকরিও চলে যেতে পারে। এই সময়কালে আপনার সর্দি-কাশি, জ্বর হতে পারে। নিজের প্রতি যত্ন নিন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: শুক্রবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সময়কালে আপনি খুব উত্তেজিত এবং উৎসাহে পূর্ণ থাকবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার সমস্ত সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নেবেন। অফিসে আপনার ইতিবাচকতা এবং কঠোর পরিশ্রম, আপনাকে অন্যদের থেকে এগিয়ে রাখবে। এই সময়ে আপনার অবস্থান শক্তিশালী হবে। বস আপনার পরিশ্রম দেখে মুগ্ধ হতে পারেন। ব্যবসায়ীদের সমস্যার সমাধান হতে পারে। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন, তাহলে এই সময়ের মধ্যে পার্টনারের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। অযাচিত বিবাদ ব্যবসার ক্ষতি করতে পারে। এই সময়কালে আপনাকে পরিবারের সদস্যদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। যদি আপনি কোথাও যাত্রা করেন, তাহলে আপনাকে সমস্ত প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। খাওয়াদাওয়ার প্রতি অযত্ন করবেন না এবং পর্যাপ্ত পরিমাণে পুষ্টিকর খাবার গ্রহণ করুন।

শুভ রং: গাঢ় নীল

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: মেরুন

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সপ্তাহে কর্মক্ষেত্রে খুব ভাল ফল মিলতে পারে, বিশেষ করে চাকুরিজীবীদের জন্য এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি দীর্ঘদিন ধরে সরকারি চাকরির জন্য কঠোর পরিশ্রম করে থাকেন, তাহলে এই সময়কালে আপনি সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক সমস্যার সমাধান হবে। আপনার মুলতুবি কাজ সম্পন্ন হবে। ইলেকট্রনিক্স, কসমেটিক্স, আসবাবপত্র, ইত্যাদির সাথে যুক্ত ব্যক্তিরা অসাধারণ আর্থিক লাভ করতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। এই সময় বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। এই সময়কালে প্রিয়জনের কাছ থেকে কোনও ভাল খবর পেতে পারেন। আপনি আপনার বুদ্ধি এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে এই সময়ের মধ্যে অতিরিক্ত অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। সপ্তাহের শেষে আপনি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: শনিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

অর্থের ক্ষেত্রে আপনাকে অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যত বেশি সঞ্চয়ের দিকে মনোনিবেশ করবেন, ততই আপনার জন্য ভাল হবে। প্রতিকূল পরিস্থিতিতে আপনার সঞ্চিত সম্পদ আপনাকে আর্থিক সংকট থেকে মুক্ত করতে সাহায্য করবে। আপনি যদি সম্পত্তি বিক্রি করতে চান, তাহলে এই সময়ে ভাল সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা বড় বিনিয়োগ করতে খুব তাড়াহুড়ো করবেন না। আপনাকে আইনি বিষয়েও সতর্ক থাকতে হবে। আপনি যদি অফিসে উচ্চ পদে কাজ করেন, তাহলে এই সময়কালে আপনাকে আপনার আচরণ ঠিক রাখতে হবে। কটু কথা আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। এই সময়ে সঙ্গীর সাথে আপনার সম্প্রীতি নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় বিষয়ে প্রিয়জনের সঙ্গে ঝগড়া করা এড়িয়ে চলুন। আপনার ক্রমবর্ধমান মানসিক চাপ, আপনাকে শারীরিকভাবেও দুর্বল করে তুলতে পারে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: রবিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে আপনার উদ্বেগ বাড়তে পারে। অর্থের ক্ষেত্রে এই সপ্তাহটি খুব ব্যয়বহুল হতে চলেছে। এই সময়ের মধ্যে গৃহস্থালির খরচ বাড়তে পারে। এছাড়াও, ডাক্তার এবং ওষুধের জন্য আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আপনি যদি চাকরি করেন, তাহলে অফিসে আপনার কাজগুলো সময়মতো সম্পন্ন করার চেষ্টা করুন। মুলতুবি থাকা কাজের বোঝা বাড়তে দেবেন না, অন্যথায় আপনার সমস্যা বাড়তে পারে। এছাড়াও, বসের সামনে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। পোশাক ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহটি লাভজনক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। আপনার যদি লিভারের কোনও রোগ থাকে, তাহলে সতর্ক থাকুন।

শুভ রং: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: বৃহস্পতিবার

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Weekly Horoscope : 15 August To 21 August 2021 in Bengali

Are the stars lined up in your favour? Find out the 15 August To 21 August astrological predictions for all zodiac signs at Boldsky Bengali.
X