For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৩ জুন থেকে ১৯ জুন

|

সাপ্তাহিক রাশিফলের মাধ্যমে আপনি এই সপ্তাহের সমস্ত তথ্য পাবেন। তাহলে দেখে নিন, এই সপ্তাহে আপনার জীবনের কী ঘটতে চলেছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে ব্যস্ত থাকবেন। আপনি আপনার পারিবারিক জীবনে খুব বেশি মনোযোগ দিতে পারবেন না, যা আপনার সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক খারাপ হতে পারে। আপনি যদি নিজের বাড়িতে শান্তি বজায় রাখতে চান, তবে নিজেকে নিয়ন্ত্রণ করুন। আপনি যদি বেকার হন, তবে এই সপ্তাহে ভাল কাজ পেতে পারেন। ব্যবসায়ীদের কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনার কোনও প্রচেষ্টা ব্যর্থ হতে পারে। আপনাকে কোনও ধরণের ঝুঁকি নেওয়া এড়াতে হবে, অন্যথায় সমস্যা বাড়তে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে মানসিক অশান্তি দেখা দেবে। জীবনের উত্থান-পতন দেখে আপনি খুব মন খারাপ করতে পারেন। আপনার সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নিন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে স্বাভাবিক হবে। আপনি যদি এই সময়ের মধ্যে বড় আর্থিক লেনদেন না করেন, তাহলে ভাল হবে। আপনাকে অপ্রয়োজনীয় ব্যয়ও এড়াতে হবে।

শুভ রঙ: হালকা নীল

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি কাজের ক্ষেত্রে সাফল্য অর্জন করতে চান, তবে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি আরও চেষ্টা করেন, তবে শীঘ্রই আপনার সামনে অগ্রগতির উপায় খুলতে পারে। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনাকে এই সময়কালে কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে অনেক সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে, তবে শেষ পর্যন্ত আপনি সাফল্য পাবেন, তাই অহেতুক উদ্বেগ এড়ান। এই সময়ের মধ্যে অর্থ প্রাপ্তি হতে পারে, যার কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। তবে কোনও আর্থিক লেনদেন করার সময়, আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। যদি আপনি কোনও নতুন কাজে যোগ দিতে চান, তবে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নেওয়া ভাল। পারিবারিক জীবন সুখের হবে। আপনি আপনার ঘরোয়া দায়িত্ব পালন করবেন। কাজের জন্য কিছুটা সময় আপনি বাড়ি থেকে দূরে থাকতে পারেন। প্রেম-ভালবাসার ক্ষেত্রে, এই সময়ের মধ্যে আপনাদের মধ্যে প্রেম আরও গভীর হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ে আপনার অ্যালার্জি হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: মঙ্গলবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহটি আপনার ভালই কাটবে। একদিকে আপনি কিছু ক্ষেত্রে ভাল সাফল্য পাবেন, অন্যদিকে কিছু ক্ষেত্রে হতাশও হবেন। এই সময়, আপনাকে আপনার আত্মবিশ্বাস বজায় রাখতে হবে। আপনি আপনার স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত হবেন। হঠাৎ কোনও দীর্ঘস্থায়ী রোগের উদ্ভব হতে পারে। আপনি যদি আপনার ডায়েটের দিকে খেয়াল রাখেন এবং সময়ে সময়ে ডাক্তারের পরামর্শ নিতে থাকেন, তাহলে তা ভাল হবে। আপনি যদি চাকরি করেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। আপনি যদি পদোন্নতি চান, তবে আপনার আরও কঠোর পরিশ্রম করা দরকার। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে লাভ হতে পারে। এই সময়ের মধ্যে কাজের সাথে সম্পর্কিত যাত্রা করতে হতে পারে। বিবাহিত জীবন ভালই কাটবে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সময়টি উত্থান-পতনে পূর্ণ থাকবে। আপনার আয় ভাল হবে, তবে ব্যয়ের তালিকা কিছুটা বাড়তে পারে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: সোমবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

স্বাস্থ্যের দিক থেকে, এই সময়টি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতেই থাকবে। যদি আপনি অসাবধান থাকেন, তবে সমস্যাটি মারাত্মক আকার ধারণ করতে পারে। আপনি নিজের যত্ন নিন। এছাড়াও, এই সময়কালে আপনার বাবার স্বাস্থ্যও দুর্বল হবে। আপনি যদি চাকরি করেন, তবে এই সময়ের মধ্যে কোনও বড় পরিবর্তন সম্ভব। যদি আপনি ব্যবসা করেন, তবে ভাল ফলাফল পেতে পারেন। এই সময়ের মধ্যে, আপনি বড় বিনিয়োগও করতে পারেন, যা থেকে আপনার লাভ হতে পারে। এই সপ্তাহে আপনাকে কাজ সম্পর্কিত দীর্ঘ ভ্রমণ করতে হতে পারে। পারিবারিক জীবনে, এই সময়কালে বাড়িতে কোনও বড় ঝামেলা হতে পারে। হঠাৎ করে অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষে কোনও ভাল সংবাদ পেয়ে আপনি খুব খুশি হবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩২

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহে আপনি সাফল্য পেতে পারেন। এই সময়ে আপনার প্রতিটি ক্ষেত্রে অনেক ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি চাকরি করেন, তবে এই মাসে আপনি বড় সাফল্য পেতে পারেন। আপনার ট্রান্সফার বা পদোন্নতি হতে পারে। এর পাশাপাশি, আপনি আপনার ভাল পারফরম্যান্সের জন্য অফিসে সম্মানও পেতে পারেন। আপনি যদি সরকারী চাকরী পাওয়ার জন্য কঠোর পরিশ্রম করছেন, তবে আপনাকে আরও অপেক্ষা করতে হবে, তবে হতাশ হওয়ার দরকার নেই। শীঘ্রই আপনার কঠোর পরিশ্রম সফল হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। এই সময়ের মধ্যে আপনার আটকে পড়া কাজ শেষ হতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনাকে আপনার বিরোধীদের থেকে সাবধান থাকতে হবে। আর্থিক ক্ষেত্রে, আপনি এই সপ্তাহে মিশ্র ফলাফল পেতে পারেন। অর্থ উপার্জন হতে পারে, তবে আর্থিক ক্ষতিরও সম্ভাবনা রয়েছে। এই সময়কালে আপনাকে লোন নিতে হতে পারে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: শনিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে বলে আশা করা হচ্ছে। আপনি শিক্ষার ক্ষেত্রে বড় সাফল্য পেতে পারেন। আপনি যদি পড়াশোনা শেষ করে প্লেসমেন্টের জন্য অপেক্ষা করেন, তবে সম্ভবত এই সপ্তাহে আপনি একটি ভাল সংস্থার কাছ থেকে অফার পেতে পারেন। চাকুরীজীবীদের জন্য এই সময়টি খুব শুভ হবে। আপনার পারফরম্যান্স প্রশংসনীয় হবে। আপনার ভাল পারফরম্যান্স বিবেচনা করে, আপনাকে কোনও নতুন প্রকল্প অর্পণ করা হতে পারে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্যও লাভজনক হবে। আর্থিক ক্ষেত্রে, আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত ভাল লাভ পাবেন। এই সময়ে আপনার ব্যয় অনেক বাড়বে। আপনার বাজেটের চেয়ে খুব বেশি ব্যয় করবেন না। এই সপ্তাহে, আপনার বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে, যার কারণে অতিথিরা বাড়িতে আসবে। তবে এই মহামারীর সময় আপনাকে সতর্ক হতে হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১

শুভ দিন: রবিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে আপনি প্রচুর সাফল্য পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে, আপনার জন্য এই সময়টি খুব ভাল হবে। এই সময়ে আপনি বিভিন্ন উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। জমিজমা সম্পর্কিত কোনও আটকে যাওয়া সিদ্ধান্ত, আপনার পক্ষে আসতে পারে। চাকুরিজীবীদের সামনে অগ্রগতির পথ উন্মুক্ত হবে। আপনার কঠোর পরিশ্রমের যথাযথ ফলাফল পাওয়ার শক্তিশালী সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনি বিদেশ যাত্রা করার সুযোগও পেতে পারেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য ভাল হতে চলেছে। যদিও আপনি এই সময়ের মধ্যে কোনও ক্ষতির সম্মুখীন হবেন না, তবে কোনও বড় সুবিধাও পাবেন না। পারিবারিক জীবনে সামঞ্জস্যতা থাকবে। দীর্ঘদিন ধরে চলমান কোনও ঘরোয়া সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, যদি এই সময়ের মধ্যে কোনও ছোট সমস্যাও হয়, তবে এটি এড়িয়ে যাবেন না।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শনিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহে আপনি কোনও নতুন কাজ শুরু করতে পারেন, যার থেকে আপনি ভাল ফলাফল পাবেন। আপনি যদি চাকরি করেন, তবে এই সময়ের মধ্যে কাজের চাপ বাড়তে পারে। আপনি যদি নিজের পক্ষ থেকে কঠোর পরিশ্রম করেন, তবে আপনি অবশ্যই ভাল ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে আপনি চাকরি পরিবর্তন করার বিষয়টিও বিবেচনা করতে পারেন, তবে তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। অন্যদিকে, ব্যবসায়ীদের জন্য এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। আপনি এই সময়ের মধ্যে কোনও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি বড় বিনিয়োগ করতে চান, তবে এই সময়টি এর পক্ষে অনুকূল হবে। পারিবারিক জীবনে উত্থান-পতন থাকবে। সপ্তাহের শুরুর দিনগুলি শান্তিপূর্ণভাবে কাটবে, তবে তারপরের সময়টি কোনও সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, জীবনসঙ্গীর সাথে সম্পর্ক খারাপ হতে পারে। আপনাদের মধ্যে মতাদর্শগত পার্থক্য থাকতে পারে। উত্তেজিত হয়ে কোনও দায়িত্বজ্ঞানহীন কাজ না করলেই ভাল হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সময়টি আপনার পক্ষে ভাল হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহটি ধনু রাশির জাতকদের জন্য ভাল হবে। বিশেষত কাজের ক্ষেত্রে আপনি যথাযথ ফলাফল পেতে পারেন। অফিসের উচ্চপদস্থ আধিকারিকরা আপনার কাজ নিয়ে খুব সন্তুষ্ট হবেন। আপনি যদি কোনও সরকারী চাকরি করেন এবং ট্রান্সফার করতে চান, তবে এই সময়ের মধ্যে আপনার ট্রান্সফার হতে পারে। আপনার কঠোর পরিশ্রম আপনার সামনে অগ্রগতির নতুন পথ খুলতে পারে। যারা চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তারা ভাল অফার পেতে পারেন। আপনি যদি একজন ব্যবসায়ী হন, তবে এই সময়ে আপনি কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে যোগাযোগ করতে পারেন। এছাড়াও, আপনি ভাল লাভ করতে পারেন। আপনি যদি নতুন ব্যবসা শুরু করতে চান, তবে এই সপ্তাহে আপনার পরিকল্পনাগুলি এগিয়ে যেতে পারে। অর্থের ক্ষেত্রে, ভাগ্য ভাল হবে। এই সময়ে অর্থনৈতিক ক্ষেত্রে কোনও সমস্যা হবে না। এই সময়ের মধ্যে আপনার প্রেম জীবনে কোনও পরিবর্তন সম্ভব। আপনাদের মধ্যে আস্থা বাড়বে। আপনি যদি বিবাহিত হন, তবে এই সময়টি আপনার জন্য খুব রোমান্টিক হতে চলেছে। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। এই সময়ের মধ্যে আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে খুব মূল্যবান উপহারও পাবেন। এই সময়কালে আপনার স্বাস্থ্যের কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: রবিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আপনি যদি শিক্ষার্থী হন এবং সামনেই আপনার পরীক্ষার আসছে, তবে আপনাকে মন দিয়ে পড়াশোনা করতে হবে, তবেই আপনি সাফল্য আশা করতে পারেন। যারা উচ্চশিক্ষা অর্জনের চেষ্টা করছেন, তারা এই সময়ের মধ্যে খুব ভাল সাফল্য পাবেন না। আর্থিক দিক থেকে, আপনি এই সপ্তাহে মিশ্র ফলাফল পেতে পারেন। সপ্তাহের শুরুর দিনগুলি আপনার পক্ষে ভাল হবে, তবে পরের দিনগুলি খুব একটা ভাল হবে না। অর্থ উপার্জনে আপনি অনেক সমস্যার মুখোমুখি পড়তে পারেন। এই সময়ের মধ্যে বাড়ির পরিবেশ খুব ভাল থাকবে। অন্যদিকে, এই সময়ের মধ্যে যদি আপনার এবং আপনার সঙ্গী মধ্যে কোনও ঝামেলা হয়, তবে বিষয়টি শান্তভাবে সামলান, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। অতিরিক্ত মানসিক চাপের কারণে আপনার প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার পক্ষে এই সপ্তাহটি স্বাভাবিক হতে চলেছে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: মঙ্গলবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

প্রেম-ভালবাসার ক্ষেত্রে, এই সময়টি খুব একটা ভাল হবে না। বিবাহিতদের জন্য এই সময়টি খুব কঠিন হতে চলেছে। ছোট ছোট বিষয় নিয়ে আপনাদের মধ্যে বিবাদ হতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার কাজ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসায়ীদের লাভ হতে পারে। এছাড়াও, যদি আপনার কাজে কোনও বাধা থাকে, তবে এই সময়কালে এটি ঠিক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হতে চলেছে। আপনি মন দিয়ে পড়াশোনা করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা গুরুজনদের পূর্ণ সহযোগিতা পাবেন। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। এই সময়কালে অর্থ সংক্রান্ত কোনও বড় সমস্যা হবে না। মানসিক চাপ এবং দৌড়াদৌড়ির কারণে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার পক্ষে খুব শুভ হবে। এই সময়ে আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। দীর্ঘদিন ধরে আপনার মনে যদি কোনও ইচ্ছা থাকে, যা অর্থের অভাবে পূরণ হচ্ছে না, এই সময়ের মধ্যে আপনার সেই ইচ্ছা পূরণ হতে পারে। পারিবারিক জীবনের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। পরিবারের সঙ্গে সমন্বয় আরও ভাল হবে। আপনি বাড়ির প্রবীণদের স্নেহ ও আশীর্বাদ পাবেন, ছোটরা আপনাকে শ্রদ্ধা করবে। দাম্পত্য জীবনে সুখ বাড়বে। তবে এই সময়ের মধ্যে আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন, যার কারণে একে অপরকে খুব বেশি সময় দিতে না পারলেও, আপনাদের মধ্যে ভালবাসা থাকবে। কাজের ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। আপনার পেশাগত জীবনে কোনও ইতিবাচক পরিবর্তন সম্ভব। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ে আপনি খুব উদ্যমী হবেন এবং আপনার সমস্ত কাজ দ্রুত সম্পন্ন করতে সক্ষম হবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: শুক্রবার

English summary

Weekly Horoscope : 13 June To 19 June in Bengali

Check out your Weekly Horoscope for 13 June To 19 June.
X