For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১১ এপ্রিল থেকে ১৭ এপ্রিল

|

এই সপ্তাহটি আপনার কেমন কাটবে? জানতে সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

ব্যবসা ক্ষেত্রে এই সপ্তাহটি ভাল নয়। এই সপ্তাহে কাজের ধীর গতির কারণে কিছুটা চাপের মধ্যে থাকবেন। আপনি যদি বড় কিছু করার কথা ভাবছেন, তবে আপনাকে তাড়াহুড়ো না করার পরামর্শ দেওয়া হচ্ছে। একই সঙ্গে এই সাত দিন চাকুরিজীবীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে। সরকারি চাকরিতে কর্মরত মানুষের উপর কাজের চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় নাও পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি ভালো। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। ছোট বিষয় নিয়ে আপনাদের মধ্যে মতপার্থক্য গভীর হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য ভাল হতে চলেছে। স্বাস্থ্যের দিক থেকে, পেটের সঙ্গে সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: মঙ্গলবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি আপনাকে কর্মক্ষেত্রে ভাল ফলাফল দেবে। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনি এই সময়ের মধ্যে ভালো লাভ পেতে পারেন। এগুলি ছাড়াও, আপনার ব্যবসা বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি কাঠের ব্যবসায়ী হন, তবে এই সময় একটি বড় অর্ডার পেতে পারেন। চাকরির সন্ধানকারীরা এই সময়ের মধ্যে নতুন কিছু কাজের সন্ধান পেতে পারেন। আপনি যদি ইতিমধ্যে অসুস্থ হয়ে থাকেন, তবে নিজের প্রতি আরও যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের ক্ষেত্রে আপনাকে এই সময়ের মধ্যে সম্পূর্ণ সতর্কতা অবলম্বন করতে হবে। বিশেষত যদি আপনি ঋণ নেওয়ার কথা ভাবছেন, তবে আপনার এটি এড়ানো উচিত।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শনিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

পারিবারিক জীবনের ক্ষেত্রে এই সময়টি আনন্দে কাটবে। এই সময়কালে আপনি আপনার পরিবারের সঙ্গে একটি দুর্দান্ত সময় ব্যয় করবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনি পরিবারের সদস্যদের সঙ্গে একটি বড় ইভেন্টে অংশ নিতে পারেন। আর্থিক ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য বেশি ব্যয়বহুল হতে পারে। এই সময়ে ব্যয় কিছুটা বাড়তে পারে। আপনার ব্যয়ের উপর নজর রাখা ভাল, অন্যথায় ভবিষ্যতের পরিকল্পনা বাধাগ্রস্ত হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে আপনার আচরণটি ঠিক রাখা উচিত। তুচ্ছ বিষয় নিয়ে গোলমাল করা এড়িয়ে চলুন, অন্যথায় এটি আপনার চিত্র এবং কাজ উভয়কেই প্রভাবিত করবে। এই সপ্তাহটি হার্ডওয়্যার ব্যবসার সঙ্গে যুক্ত লোকেদের জন্য লাভজনক হবে বলে আশা করা হচ্ছে। এই সময়কালে, আপনার কোনও বড় সমস্যার সমাধান হতে পারে। আপনার যদি সম্প্রতি কোনও অপারেশন হয়ে থাকে, তবে এই সময়ে আপনাকে আরও সজাগ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল নয়। আপনার আর্থিক অবস্থার অবনতির কারণে আপনি অনেক চাপের মধ্যে থাকবেন। তবে আপনাকে খুব বেশি চিন্তা করতে হবে না। আপনার এই সমস্যাটি অস্থায়ী, খুব শীঘ্রই আপনি আপনার সমস্যার সমাধান খুঁজে পাবেন। চাকুরিজীবীরা অফিসে নতুন দায়িত্ব পেতে পারেন। এই সময়কালে, আপনার বসের মনোভাব কিছুটা কঠোর হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে মোটেও গাফিলতি করবেন না। অনলাইনে করা ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহটি মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। তবে আপনার পরিবারের সদস্যদের জন্য আপনার সময় বার করা দরকার। প্রতিকূল পরিস্থিতিতে আপনার প্রিয়জনের পশে থাকা দরকার। জীবনসঙ্গীর সঙ্গে বিভেদ সৃষ্টি হতে পারে। আপনি যদি আপনার ক্রমবর্ধমান ওজন নিয়ে চিন্তিত হন, তবে আপনার খাদ্যাভাস পরিবর্তন করার পাশাপাশি আপনাকে প্রতিদিন যোগব্যায়াম করার পরামর্শও দেওয়া হচ্ছে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহটি বেকারদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়কালে আপনি কিছু বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। একই সঙ্গে ব্যবসায়ীরা আর্থিক প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারেন। অর্থের অভাবে আপনার অনেক কাজ অসম্পূর্ণ থাকবে। যদি আপনি কোনও অংশীদারিতে ব্যবসা করেন, তবে তাড়াহুড়োয় কোনও ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। পারিবারিক জীবনে বাবা-মায়ের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করুন। আপনি যদি এই সময়ের মধ্যে তাদের সেবা করার সুযোগ পান, তবে এটি হাতছাড়া করবেন না। অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যয়বহুল হতে চলেছে। এই সময়ে আপনার জীবনসঙ্গীকে স্বাস্থ্যের বিষয়ে আরও সজাগ থাকতে হবে। আপনার স্বাস্থ্যের দিক থেকে কোনও বড় সমস্যা দেখা দেবে না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সময়ে শিশু এবং বয়স্কদের প্রতি বিশেষ যত্ন নিন। কর্মক্ষেত্রে আপনার অবস্থান শক্তিশালী হবে। আপনার ভাল কাজের জন্য আপনি আলাদা জায়গা তৈরি করতে সক্ষম হবেন। শ্রমজীবী ​​মানুষের জন্য এই সময়টি খুব ভাল হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। ব্যবসায়ীরা যদি ভাল লাভ না পান, তবে এই সময়ে আপনাকে কিছু প্রয়োজনীয় পরিবর্তন করার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের অবস্থা ভাল থাকবে। আপনি যে কোনও পুরানো ঋণ থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্যের দিক থেকে, এই সময়টি আপনার পক্ষে উপযুক্ত হতে পারে। আপনাকে হালকা খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: বুধবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল নয়। এই সময়কালে মানসিক চাপ বাড়ার কারণে আপনার স্বাস্থ্যও ক্ষতিগ্রস্থ হতে পারে। আপনি বেশ হতাশ বোধ করবেন। আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অহেতুক ক্রোধ আপনার সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা সৃষ্টি করতে পারে। কর্মক্ষেত্রে নিযুক্ত মানুষদের তাদের কাজের প্রতি আরও বেশি মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি এই সময়ের মধ্যে কোনও ভুল করেন, তবে এটি মুক্ত হৃদয় দিয়ে গ্রহণ করুন। সিনিয়র কর্মকর্তাদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন। একই সঙ্গে সপ্তাহের শুরুটি ব্যবসায়ীদের পক্ষে ভাল হবে না। তবে মাঝখানে আপনি কোনও লাভ করার সুযোগ পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে আপনি যদি চিন্তা করে ব্যয় করেন, তবে এই সময়ের মধ্যে আর কোনও বড় সমস্যা হবে না। এগুলি ছাড়াও আপনাকে আর্থিক লেনদেনে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি শিক্ষার্থী হন তবে এই সপ্তাহটি আপনার জন্য চ্যালেঞ্জিং। পড়াশোনায় কোনও বড় বাধা থাকার কারণে আপনার আত্মবিশ্বাস দুর্বল হয়ে যেতে পারে। তবে এই ধরণের জিনিস নিয়ে আতঙ্কিত হওয়ার দরকার নেই। শীঘ্রই এই সমস্যাটি দূর হয়ে যাবে। চাকুরিজীবীদের প্রয়োজনের তুলনায় আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। হঠাৎ করে আপনার উপর দায়িত্বের বোঝা বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি শীঘ্রই এই কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারেন, তাই কঠোর পরিশ্রম করুন। আপনি যদি ব্যবসায়ী হন তবে দ্রুত লাভ উপার্জনের জন্য আপনার শর্টকাট রুট নেওয়া এড়ানো উচিত। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। আপনি যদি বড় ব্যয় করার কথা ভাবছেন, তবে এই সময়টি এর জন্য উপযুক্ত নয়। আপনি যত বেশি সঞ্চয়ের দিকে মনোনিবেশ করবেন, ততই আপনার পক্ষে ভাল। আপনার যদি হৃদরোগের সমস্যা থেকে থাকে, তবে খুব বেশি চাপ নেওয়া এড়ানো উচিত।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: মঙ্গলবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য কিছুটা চ্যালেঞ্জপূর্ণ হবে। এই সময়কালে আপনার বিরোধীরা খুব সক্রিয় থাকবেন। হতে পারে, আপনার কিছু কাজ নষ্ট হয়ে যাবে। তবে শীঘ্রই এই সমস্যাটি কাটিয়ে উঠবেন। সপ্তাহের শেষে জিনিসগুলি আপনার পক্ষে হবে। এই সময়টি চাকুরিজীবীদের জন্য খুব শুভ হতে চলেছে। আপনার অগ্রগতির দৃঢ় সম্ভাবনা রয়েছে। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। এই সময়ে, আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে সময়টি বেশ রোমান্টিক হতে চলেছে। এই সময়কালে, আপনি একে অপরকে যথেষ্ট সময় দিতে সক্ষম হবেন। আপনি যদি সোশ্যাল মিডিয়া বেশি ব্যবহার করেন, তবে যে কোনও পোস্ট করার সময় সাবধানতা অবলম্বন করুন। অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি অনুকূল হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই রাশির জন্য সপ্তাহটি দুর্দান্ত হতে চলেছে। আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। সপ্তাহের মাঝামাঝি একটি ছোট ভ্রমণ করতে পারেন। আপনার এই যাত্রা খুব বিনোদনমূলক হতে চলেছে। অর্থের অবস্থা ভাল থাকবে। আপনি যদি সম্প্রতি নতুন চাকরিতে যোগদান করেছেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনার বস আপনার কঠোর পরিশ্রম লক্ষ্য করতে পারেন। ব্যবসায়ীরা এই সময়কালে একটি ভাল অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে মিষ্টতা বাড়বে। আপনি যদি আপনার প্রিয়জনকে একটি ভাল উপহার দেওয়ার কথা ভাবছেন, তবে এটির জন্য সময় অনুকূল। আবহাওয়ার পরিবর্তনের কারণে স্বাস্থ্য ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: শনিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

ব্যবসায়ীদের জন্য এই সময়টি ভাল। আপনি যদি নিজের ব্যবসাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তবে সময় এর পক্ষে উপযুক্ত। এই সময়ের মধ্যে আর্থিক সমস্যারও সমাধান হতে পারে। চাকুরিজীবীদের সমস্ত কাজ কোনও বাধা ছাড়া সম্পর্ণ হবে। আপনি যদি বেকার হন এবং চাকরির সন্ধান করেন, তবে এই সময়টি আপনার জন্য দুর্দান্ত স্বস্তি বয়ে আনবে। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। পড়াশোনায় আপনার মন কিছুটা কম অনুভূত হবে। আপনাকে প্রতিদিন ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি ছাড়াও আপনার টিভি এবং মোবাইলের ব্যবহার কমাতে হবে। এই সময়ের মধ্যে ঘরের পরিবেশ ঠিক থাকবে। পিতামাতার স্নেহ এবং সমর্থন পাবেন। সপ্তাহের শেষে আপনি বন্ধুদের সঙ্গে প্রচুর মজাদার সময় ব্যয় করবেন। নিজের প্রতি অবহেলার কারণে আপনার স্বাস্থ্য হ্রাস পেতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৪২

শুভ দিন: রবিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি বড় ব্যবসায়ী হন, তবে আপনাকে এই সময়ে কোনও ঝুঁকি নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় লাভের জায়গায় লোকসান হতে পারে। এগুলি ছাড়াও আপনাকে আইনী বিষয়ে সতর্ক থাকতে হবে। এই সপ্তাহে চাকুরিজীবীদের জন্য কিছুটা চাপ সৃষ্টি হতে পারে। এই সময়ে আপনার ছোট্ট ভুল আপনার সমস্ত পরিশ্রমকে হ্রাস করতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে দূর-দূরান্ত থেকে আত্মীয়রা আসতে পারেন। এই সময়ের মধ্যে আপনার বাড়ির পরিবেশ খুব ভাল হবে। তবে খরচও বাড়তে পারে। অর্থের ক্ষেত্রে আপনাকে সজাগ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে ভালোবাসা আরও বৃদ্ধি পাবে। এই সময়কালে আপনার শারীরিক ও মানসিক অবস্থা ভাল থাকবে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: বৃহস্পতিবার

English summary

Weekly Horoscope : 11 April To 17 April

Check out your Weekly Horoscope for 11 April To 17 April.
Story first published: Sunday, April 11, 2021, 7:00 [IST]
X