For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Weekly Horoscope : কেমন কাটবে এই সপ্তাহ? পড়ুন সাপ্তাহিক রাশিফল

|

এই সপ্তাহে কী ঘটবে আপনার জীবনে? আপনার ইচ্ছা পূরণ হবে কি? জানতে পড়ুন সাপ্তাহিক রাশিফল।

মেষ রাশি

মেষ রাশি

এই সপ্তাহটি কর্মক্ষেত্রে ভাল হবে। বস আপনার কঠোর পরিশ্রম লক্ষ্য করতে পারেন এবং আপনি শীঘ্রই ভাল ফলাফল পেতে পারেন। ব্যবসায়ীদের কঠিন কাজগুলো সহজেই সম্পন্ন হবে। আপনি অনেক উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। এই সময় বাড়ির পরিবেশ শান্ত থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন। আপনারা কোথাও বেড়াতে যেতে পারেন। অর্থের কোনও বড় সমস্যা হবে না। সপ্তাহের শেষে, আপনি কোনও শুভ কাজে অর্থ ব্যয় করতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে। এই সময়কালে আপনি মানসিক এবং শারীরিকভাবে খুব শক্তিশালী থাকবেন।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শুক্রবার

বৃষ রাশি

বৃষ রাশি

কর্মক্ষেত্রে এই সময়ের মধ্যে বড় পরিবর্তন সম্ভব। বিশেষ করে যদি আপনি চাকরি করেন, তাহলে আপনি বদলি হতে পারেন বা আপনার পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি খুব ব্যস্ত থাকতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি মিশ্র হবে। আপনি ভাল লাভ করতে পারেন, কিন্তু আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। সপ্তাহের শেষে আপনার কোনও কাজ হঠাৎ বন্ধ হয়ে যাওয়ার কারণে, উদ্বেগ বাড়তে পারে। এই সময়ে পারিবারিক জীবনে উত্থান-পতন থাকবে। সম্পত্তি নিয়ে বাড়িতে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আপনারা একে অপরকে বোঝার সুযোগ পাবেন। অর্থের দিক থেকে এই সপ্তাহটি ব্যয়বহুল হতে চলেছে। এই সময়ে আপনার অ্যালার্জি হতে পারে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন রাশি

মিথুন রাশি

চাকুরিজীবীদের জন্য সময়টি খুব শুভ হতে চলেছে। আপনার ভাল পারফরম্যান্সের জন্য আপনি অনেক প্রশংসা পাবেন। আপনি যদি বেকার থাকেন, তাহলে আপনার পছন্দের চাকরি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, তারা এই সময়ের মধ্যে খুব ভাল আর্থিক লাভ করতে পারেন। আপনার ব্যবসা বৃদ্ধি হবে। ছোট ব্যবসায়ীদের এই সময়ে সমস্ত সিদ্ধান্ত খুব সাবধানে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক দিক থেকে এই সময়টি শুভ হতে চলেছে। ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। যদি তারা বিয়ের যোগ্য হয়, তাহলে তাদের জন্য ভাল প্রস্তাবও আসতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। অর্থের ক্ষেত্রে এই সপ্তাহটি খুব ব্যয়বহুল হতে চলেছে। হঠাৎ করে গৃহস্থালির খরচ বৃদ্ধির কারণে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার যদি উচ্চ রক্তচাপের সমস্যা থাকে, তাহলে নিয়মিত ওষুধ খান। একদম অযত্ন করবেন না।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: মঙ্গলবার

কর্কট রাশি

কর্কট রাশি

আপনি এই সপ্তাহে মিশ্র ফলাফল পেতে পারেন। যদি আপনি চাকরি করেন, তাহলে এই সময়টিতে আপনি খুব ব্যস্ত থাকবেন। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে কোনও ধরনের পরিবর্তন এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। যদি আপনি পার্টনারশিপে নতুন কিছু শুরু করতে চান, তাহলে এই সময়টি এর জন্য ভাল নয়। অর্থের অবস্থা ভাল থাকবে না। আপনাকে টাকা ধার নিতে হতে পারে। আর্থিক সংকটের কারণে আপনি অনেক চাপের মধ্যে থাকবেন। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা ও ঐক্য বৃদ্ধি পাবে। প্রতিকূলতার মধ্যেও আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। এই সময় আপনাকে দীর্ঘ দূরত্বে যাত্রা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ১

শুভ দিন: সোমবার

সিংহ রাশি

সিংহ রাশি

আপনি যদি চাকরি করেন, তবে সপ্তাহের শুরুটি আপনার জন্য ভাল হবে না। এই সময়কালে কাজের চাপ বেশি থাকবে এবং সহকর্মীদের সঙ্গে সমন্বয়ের অবনতির সম্ভাবনা রয়েছে। উর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে খুব সন্তুষ্ট নাও হতে পারেন। আপনি যদি আপনার কাজে বেশি মনোযোগ দেন এবং তাদের অভিযোগ করার সুযোগ না দেন, তবে তা আরও ভাল হবে। ব্যবসায়ীরা তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। এই সপ্তাহটি স্বর্ণ ও রৌপ্য ব্যবসায়ীদের জন্য হতাশাজনক হবে বলে আশা করা হচ্ছে। পারিবারিক জীবনে সমস্যা সম্ভব। পরিবারের সদস্যদের সঙ্গে অশান্তি হতে পারে। এই সময়ে জীবনসঙ্গীর সাথে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। আপনার প্রিয়জন খুব ব্যস্ত থাকবেন। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। প্রয়োজনের চেয়ে বেশি খরচ করা এড়িয়ে চলুন। যদি আপনার হৃদরোগ থাকে, তবে আপনার আরও সতর্ক হওয়া উচিত।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: বুধবার

কন্যা রাশি

কন্যা রাশি

যদি আপনি দীর্ঘদিন ধরে সরকারি চাকরি পাওয়ার চেষ্টা করছেন, তাহলে এই সময়ে সফল হতে পারেন। প্রাইভেট চাকুরিজীবীদের অগ্রগতির সম্ভাবনা আছে। আপনার পদোন্নতি হতে পারে। আপনি যদি চাকরিতে কোন ধরণের পরিবর্তনের পরিকল্পনা করেন, তাহলে এই সময়টি তার জন্য ভাল। ব্যবসায়ীরা মিশ্র ফলাফল পাবেন। সপ্তাহের শুরুতে হঠাৎ করে আপনার কিছু কাজ মাঝপথে আটকে যেতে পারে, যার কারণে আপনি অনেক ব্যস্ত থাকবেন। আপনার কাজে আরও কিছু বাধা আসার সম্ভাবনা রয়েছে। পার্টনারশিপে ব্যবসা করে এমন ব্যক্তিদের পার্টনারের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। বিচ্ছেদ বা দ্বন্দ্ব এড়িয়ে চলুন, অন্যথায় আপনার ব্যবসার উপর খারাপ প্রভাব পড়তে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে জীবনসঙ্গীর সাথে বেশি সময় কাটানোর চেষ্টা করুন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

তুলা রাশি

তুলা রাশি

কর্মক্ষেত্রে এই সপ্তাহটি খুব ব্যস্ত হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার উপর কাজের চাপ আরও বেশি থাকবে। অফিসে আপনার গুরুত্বপূর্ণ কাজ করার সময় কোনওরকম তাড়াহুড়ো করবেন না। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে যাত্রা করতে হতে পারে। এই যাত্রা থেকে আপনি ভাল ফলাফল পেতে পারেন। আর্থিক সিদ্ধান্তগুলি খুব ভেবেচিন্তে নিতে হবে। পারিবারিক দিক ভাল হবে। বাড়ির বড়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। সন্তান সংক্রান্ত যেকোনও উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল হবে না। অর্থের অবস্থা ঠিক থাকবে। আপনার আয়-ব্যয়ের মধ্যে ভারসাম্যতা বজায় রাখুন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: রবিবার

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির বিবাহিতদের জন্য এই সপ্তাহটি খুবই রোমান্টিক হতে চলেছে। এই সময়কালে আপনি আপনার প্রিয়জনের সঙ্গে অনেক ভাল সময় কাটানোর সুযোগ পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে সন্তান সম্পর্কিত কোনও সুখবর পেতে পারেন। এই সময়কালে আপনি খুব খুশি হবেন। পিতা-মাতার সঙ্গে সম্পর্ক ভাল হবে এবং আপনি তাদের সমর্থন পাবেন। অর্থের ক্ষেত্রে এই সপ্তাহটি ভাল হবে। চাকুরিজীবীদের ওপর দায়িত্ব একটু বাড়তে পারে। আপনি সম্পূর্ণ সততা এবং নিষ্ঠার সাথে আপনার প্রতিটি দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে বসের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনার কাজে আসা বাধাগুলি থেকে মুক্তি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ঠিক রাখতে আপনাকে বিশ্রামের দিকে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: মঙ্গলবার

ধনু রাশি

ধনু রাশি

সপ্তাহের শুরুটা ধনু রাশির জাতকদের জন্য শুভ হবে না। আপনি মানসিক চাপ অনুভব করতে পারেন, যার কারণে গুরুত্বপূর্ণ কাজে সঠিকভাবে ফোকাস করতে পারবেন না। চাকুরিজীবীরা এই সময়ের মধ্যে সহকর্মীদের সঙ্গে ঝগড়া করা এড়িয়ে চলুন, অন্যথায় চাকরি নিয়ে সমস্যা হতে পারে। সরকারি চাকুরিজীবীদের এই সময়ের মধ্যে কঠোর পরিশ্রম করতে হতে পারে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জিং হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি সপ্তাহের মাঝামাঝি সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে যাত্রার সুযোগ পেতে পারেন। এই মহামারীর সময় আপনাকে সমস্ত প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করতে হবে। পিতা-মাতার সহযোগিতা মিলবে। যদি আপনার জীবনসঙ্গীর সাথে বিবাদ হয়, তবে এই সময় সবকিছু শান্ত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক মোটামুটি থাকবে। স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: শনিবার

মকর রাশি

মকর রাশি

অফিসে মুলতুবি থাকা কাজের ভার বাড়ার কারণে আপনি এই সময় অনেক চাপের মধ্যে থাকবেন। আপনি যদি ধীরে ধীরে আপনার কাজ শেষ করার চেষ্টা করেন তাহলে ভাল হবে। যদি আপনি বেকার থাকেন এবং চাকরি খুঁজছেন, তাহলে আপনার প্রচেষ্টায় কোনও বাধা আসতে দেবেন না। শীঘ্রই আপনি সাফল্য পাবেন। খুচরা ব্যবসায়ীদের জন্য এই সময়টা ভাল নয়। এই সময়ে আপনি বড় চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়ির পরিবেশ আনন্দময় থাকবে। এই সময়ে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন। অর্থের দিক থেকে এই সপ্তাহটি ভাল হবে। ডায়াবেটিস রোগীদের আরও সতর্ক থাকা প্রয়োজন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: সোমবার

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

সপ্তাহের শুরুটা খুব ভাল হবে। এই সময়ের মধ্যে আপনি ভাল খবর পেতে পারেন। আপনার আত্মবিশ্বাসের মাত্রা অনেক বেশি হবে এবং আপনি আপনার সিদ্ধান্তগুলি খুব ভেবেচিন্তে নেবেন। অফিসে আপনার অবস্থান শক্তিশালী হবে। আপনি যদি সম্প্রতি নতুন চাকরিতে যোগদান করেছেন, তাহলে আপনাকে উর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শ অনুসরণ করতে হবে। ব্যবসায়ীদের ভাল লাভ হতে পারে। খাদ্য ও পানীয়ের ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধি পাবে। আপনি আপনার প্রিয়জনের ভালবাসা ও সমর্থন পাবেন। মা বা বাবার স্বাস্থ্য যদি কিছু সময় ধরে ভাল না চলে, তাহলে এই সময়ের মধ্যে তাদের স্বাস্থ্যের উন্নতি সম্ভব। এই সময়ে তাদের পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের অবস্থা ভাল থাকবে। স্বাস্থ্যের কোনও বড় সমস্যা হবে না।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: বুধবার

মীন রাশি

মীন রাশি

ব্যবসায়ীদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষ করে পার্টনারশিপে ব্যবসা করা ব্যক্তিদের অর্থের ক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন। পার্টনারের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে, সেইসাথে ব্যবসায় ক্ষতিও সম্ভব। চাকুরিজীবীদের উর্ধ্বতন কর্মকর্তাদের খুশি করার জন্য নিজেদের উপর অতিরিক্ত কাজের চাপ দেওয়া এড়াতে হবে। এতে আপনার স্বাস্থ্যের উপরও প্রভাব পড়তে পারে। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি ভাল হবে না। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে ঋণ নিতে হতে পারে। আপনার স্বাস্থ্য বেশিরভাগ সময় দুর্বল থাকবে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: মঙ্গলবার

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Weekly Horoscope : 05 September To 11 September 2021 in Bengali

Check out your Weekly Horoscope for 05 September To 11 September.
X