For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Shukra Gochar 2022 : শুক্র প্রবেশ করবে মেষ রাশিতে, সমস্যা বাড়তে চলেছে এই ৪ রাশির!

|

২৩ মে রাশি পরিবর্তন করতে চলেছে শুক্র গ্রহ। আগামী ২৬ দিন মেষ রাশিতে থাকবে শুক্র। ১৮ জুন সকালে বৃষ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষ শাস্ত্রে শুক্রের স্থান বেশ গুরুত্বপূর্ণ। বলা হয়, কোষ্ঠীতে শুক্রদেবের কৃপা থাকলে ঝিমিয়ে পড়া ভাগ্যে প্রভূত উত্থান দেখা যায়। শুক্র প্রেম, বিবাহ, সৌন্দর্য ও সুখের কারক গ্রহ।

মেষ রাশিতে শুক্রের গোচরকালে কিছু রাশির জীবনে সুখ বিরাজ করবে, আবার অনেক রাশির সমস্যা বাড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক, শুক্রের মেষ রাশিতে প্রবেশের ফলে কোন কোন রাশির জাতকরা সমস্যায় পড়বেন -

বৃষ রাশি

বৃষ রাশি

এই সময়টি বৃষ রাশির জাতকদের ব্যক্তিগত দিক দিয়ে ভাল কাটবে না। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার স্বাস্থ্যও ভাল থাকবে না। শুক্রের গোচরকালে আপনার খাওয়াদাওয়ার দিকে নজর দিন এবং প্রতিদিন ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে, বিশেষ করে মায়ের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। বাবার সঙ্গেও খুব ভাল সম্পর্ক থাকবে না। এই সময়ে আপনার পিতার স্বাস্থ্য খারাপ হতে পারে। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। সামগ্রিকভাবে এই সময়টি আপনার ব্যক্তিগত জীবনের দিক দিয়ে খুব একটা ভাল হবে না।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের এই সময়ে যে কোনও লেনদেন করার সময় খুব সতর্ক থাকতে হবে। ব্যবসায়ীদের প্রতিপক্ষরা তাঁদের ব্যবসার ক্ষতি করার চেষ্টা করতে পারে। এই সময়ের মধ্যে আপনাকে আপনার পেশাগত জীবনে একটু সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের ব্যক্তিগত জীবনে উত্থান-পতন থাকতে পারে। পরিবারের কারুর সঙ্গে আপনার ভুল বোঝাবুঝি হতে পারে। এই সময়ে পরিবারের কারুর স্বাস্থ্যের অবনতি হতে পারে, যে কারণে আপনি বেশ চিন্তিত থাকবেন। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

English summary

Venus Transit in Aries On 23 May 2022, Problems of These Zodiac Signs Will Increase in Bengali

Venus Transit in Aries On 23 May 2022, Problem of These Zodiac Signs Will Increase.
Story first published: Friday, May 20, 2022, 11:44 [IST]
X
Desktop Bottom Promotion