For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বক্রি থেকে মার্গী হবে শুক্র, এই রাশির জাতকদের দারুণ লাভ হবে!

|

শুক্রকে সুখ, ভোগ, বিলাসিতা, সৌন্দর্য ও ভালোবাসার কারক গ্রহ বলা হয়ে থাকে। আপাতত ধনু রাশিতে বক্রি অবস্থায় গোচর করছে শুক্র। আগামী ২৯ জানুয়ারি, শনিবার এই রাশিতেই মার্গী হবে।


শুক্রের এই গতিবিধি কোনও না কোনওভাবে সমস্ত রাশিচক্রের উপর প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক, ২৯ জানুয়ারি ধনু রাশিতে শুক্রের মার্গী দশায় ১২টি রাশির উপর কেমন প্রভাব পড়তে পারে।

মেষ রাশি

মেষ রাশি

এই সময়টি আপনার জন্য শুভ হবে এবং ভাগ্যের সঙ্গ পাবেন। আপনি আপনার সমস্ত প্রচেষ্টায় সফল হবেন। ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারেন। এই সময়ে আপনি ধর্মীয় কাজের দিকে বেশি আগ্রহী থাকবেন। ভাই-বোনদের সাপোর্ট পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে।

বৃষ রাশি

বৃষ রাশি

স্বাস্থ্যের সমস্যা বাড়তে পারে। এই সময় আপনাকে যাত্রা করতে হতে পারে। এই যাত্রা আপনার জন্য শুভ হবে। এই সময়ে আপনাকে একটু বেশি সতর্ক থাকতে হবে। বাড়িতে রান্না করা খাবার খান এবং যতটা সম্ভব জাঙ্ক ফুড না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ফিট থাকা আপনার জন্য গুরুত্বপূর্ণ।

মিথুন রাশি

মিথুন রাশি

ভাগ্য আপনার সহায় হবে। অবিবাহিতদের এই সময়ে বিয়ে হতে পারে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট রাশি

কর্কট রাশি

ব্যবসায়ীরা ভালো লাভ করবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। আর্থিক দিক থেকে লাভবান হবেন। আপনি কিছু ছোটোখাটো চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।

সিংহ রাশি

সিংহ রাশি

চাকুরিজীবীদের পদোন্নতি হবে। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করছেন, তবে পার্টনারের সঙ্গে আপনার সম্পর্ক আরও ভালো হবে। সরকারি চাকরির জন্য আবেদনকারীরা আশানুরূপ ফলাফল পাবে। আপনার কঠোর পরিশ্রমের কারণে আপনি সাফল্য লাভ করবেন। আপনি যদি নতুন চাকরি খুঁজছেন, তবে আপনার সামনে ভাল সুযোগ আসবে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময় আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। তবে সমস্ত আর্থিক সিদ্ধান্ত খুব সাবধানে নিন। আপনি নতুন বাড়ি বা গাড়ি কেনার কথা ভাবতে পারেন, তাই আপনার খরচ বাড়বে। আপনার বাজেটের উপর নজর রাখুন।

তুলা রাশি

তুলা রাশি

স্বাস্থ্যের যত্ন নিন। যতটা সম্ভব ঘরের রান্না করা খাবার খান এবং ভাজা জিনিস এড়িয়ে চলুন। এই সময়ে কোথাও যাওয়া এড়িয়ে চলুন। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করবে। এই সময় কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনি মনের মতো ফল পাবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সময়ে আপনার আটকে থাকা অর্থ ফেরত আসতে পারে এবং সমস্ত আর্থিক সমস্যার সমাধান হবে। খরচের হিসাব রাখুন। যারা বিয়ে করতে চান, তাদের জন্য এই সময়টি শুভ। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক খারাপ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু রাশি

ধনু রাশি

এই সময়ের মধ্যে আপনি অনুকূল ফলাফল পাবেন। আর্থিক সমস্যা হতে পারে। যারা অসুস্থ, তাদের স্বাস্থ্য সমস্যা এই সময়ে দূর হবে। আপনি পরিবার সম্পর্কিত কোনও ভালো খবর পাবেন। পৈতৃক সম্পত্তি পেতে পারেন। এই সময়ে আপনি কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন, তাই আপনি খুব খুশি হবেন।

মকর রাশি

মকর রাশি

কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা নতুন সুযোগ পাবেন এবং তাদের উন্নতি হবে। আপনার শত্রুদের থেকে সতর্ক থাকুন, কারণ তারা আপনার কর্মক্ষেত্রে বাধা সৃষ্টি করতে পারে। তারা আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে, কিন্তু সফল হবে না। আপনি যদি বিয়ে করতে চান, তবে এই সময়টি অনুকূল।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময় অর্থ বিনিয়োগ করবেন না, কারণ বিশাল আর্থিক ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে সময়টি ভালো কাটবে। আপনার বাড়িতে কোনও আধ্যাত্মিক অনুষ্ঠান হবে। আপনি যদি রিলেশনশিপে থাকেন, তাহলে আপনার সম্পর্ক এগিয়ে যেতে পারে। পরিবারের কোনও সদস্য আপনার জীবনে সুখ নিয়ে আসবে।

মীন রাশি

মীন রাশি

কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টা সফল হবে। ব্যবসায়ীরা নতুন প্রকল্পে সফল হবেন। লভ লাইফ এবং বিবাহিত জীবন সুখে কাটবে।

English summary

Venus Direct in Sagittarius On 29 January 2022: Know Its Impact On All Zodiac Signs in Bengali

Venus Direct in Sagittarius On 29 January 2022: Know Its Impact On All Zodiac Signs in Bengali. Read on.
X
Desktop Bottom Promotion