For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৬ ডিসেম্বর সূর্যের ধনুতে প্রবেশ, জেনে নিন কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে

|

বর্তমানে ধনু রাশিতে বিরাজ করছে বুধ গ্রহ। ১০ ডিসেম্বর বৃশ্চিক থেকে ধনু রাশিতে প্রবেশ করেছে বুধ। ১৬ ডিসেম্বর সূর্যও প্রবেশ করবে ধনু রাশিতে, ১৪ জানুয়ারি পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে, তারপরে মকর রাশিতে যাবে। ধনু রাশিতে সূর্য ও বুধের উপস্থিতি বুধাদিত্য যোগ সৃষ্টি করবে। এর ফলে সমস্ত রাশির উপর শুভ-অশুভ প্রভাব পড়বে।

সিংহ রাশির অধিপতি সূর্য মেষ রাশিতে উচ্চস্থ এবং তুলা রাশিতে নীচস্থ বলে মনে করা হয়। তাহলে আসুন জেনে নেওয়া যাক, সূর্যের ধনু রাশিতে প্রবেশ সমস্ত রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

মেষ রাশি

মেষ রাশি

সামাজিক ক্ষেত্রে আপনি সম্মান পাবেন। কর্মক্ষেত্রেও আপনার বস এবং সহকর্মীরা আপনার প্রচেষ্টাকে স্বীকৃতি দেবেন। ভাগ্য খুব ভাল হবে। এই সময়ে আপনি ধনসম্পদ অর্জন করবেন। আপনি তীর্থযাত্রার পরিকল্পনা করতে পারেন বা আধ্যাত্মিক কার্যকলাপে জড়িত হতে পারেন। আপনার সন্তানের কাছ থেকে ভাল খবর পাবেন। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ ও প্রকল্পে বিনিয়োগ করবেন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনার পিতার যত্ন নিন, কারণ তিনি স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন।

বৃষ রাশি

বৃষ রাশি

আপনি ভাল চাকরির প্রস্তাব পাবেন। আপনি প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করবেন। কর্মক্ষেত্রে আপনি আপনার কঠোর পরিশ্রমের স্বীকৃতি পাবেন। এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। আপনি আধ্যাত্মিক এবং ধর্মীয় কাজে মনোযোগ দেবেন। দৈনন্দিন ধ্যান করুন, এটি আপনাকে স্ট্রেস থেকে মুক্তি দেবে।

মিথুন রাশি

মিথুন রাশি

এই সময়ে আপনি এনার্জিতে ভরপুর থাকবেন এবং আপনার সেন্স অফ হিউমার অন্যদের মুগ্ধ করবে। জীবনসঙ্গীর সাথে ভাল সম্পর্ক থাকবে। আপনি বিদেশী প্রতিনিধিদের সঙ্গে কাজ করতে পারেন। শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য পরিকল্পনা করতে পারে, তবে খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। এই সময়ে আপনি ধনসম্পদ অর্জন করবেন। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

কর্কট রাশি

কর্কট রাশি

শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফল করবে। আপনি এই সময়ে ভাল উপার্জন করবেন। জুয়ার মতো কার্যকলাপে জড়িত হওয়া উচিত নয়, অন্যথায় আপনি আপনার আর্থিক ক্ষতি হবে।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে এবং আপনি সাফল্য পাবেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি শুভ হতে পারে। যে সকল ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার চেষ্টা করছেন, তারাও সফল হতে পারেন। চাকুরিজীবীরাও সফল হবেন। জীবনসঙ্গীর সাথে ঝামেলা হতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়ে আপনি মানসিক চাপে থাকবেন এবং মাঝে মাঝে আবেগপ্রবণ হয়ে পড়বেন। নিজেকে শান্ত করার জন্য আপনাকে ধ্যান করতে হবে। পরিবারের সদস্যদের মধ্যে বোঝাপড়ার অভাব হবে। আপনি এই সময়ে ধর্মীয় যাত্রার পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার গাড়ির পেছনে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। ফুসফুস সম্পর্কিত সমস্যা হতে পারে, তাই ধূমপান ত্যাগ করুন।

তুলা রাশি

তুলা রাশি

আপনি আপনার কমিউনিকেশন স্কিল দিয়ে অন্যদের ইমপ্রেজ করবেন। মতামত প্রকাশ করার ক্ষেত্রে আপনি সোজাসাপ্টা কথা বলবেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং ফিটনেসের দিকে খেয়াল রাখুন। ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

কর্মক্ষেত্রে আপনি আপনার কমিউনিকেশন স্কিল দিয়ে সবাইকে মুগ্ধ করবেন। সরকারি নীতি থেকে উপকৃত হবেন এবং পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন। অর্থ সংক্রান্ত সমস্যার কারণে আপনি মানসিক চাপে পড়তে পারেন। আপনার দৈনন্দিন রুটিনে ধ্যান অন্তর্ভুক্ত করুন। আপনি যদি দীর্ঘ সময়ের জন্য বিনিয়োগের পরিকল্পনা করতে চান, তবে এটাই অনুকূল সময়। আপনি ভবিষ্যতে ভাল লাভ করতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং খাওয়াদাওয়ার দিকে খেয়াল রাখুন।

ধনু রাশি

ধনু রাশি

আপনি আপনার সেন্স অফ হিউমার দিয়ে মানুষকে মুগ্ধ করবেন। আপনার ম্যানেজমেন্ট আপনার কাজ দেখে ইমপ্রেজ হবে, তাই আপনার পদোন্নতিও হবে। আপনি সরকারি পলিসি থেকেও বেনিফিট পাবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। এই সময়ে আপনি ধর্মীয় এবং আধ্যাত্মিক কার্যকলাপের দিকে ঝুঁকবেন। এই সময়ে স্বাস্থ্যকর খাবার খাওয়ার অভ্যাস করুন।

মকর রাশি

মকর রাশি

আধ্যাত্মিক ক্রিয়াকলাপে আগ্রহী হবেন। আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় হবে। লটারির টিকিটে আপনার অর্থ ব্যয় করার জন্য এটি উপযুক্ত সময় নয়। আপনার চারপাশের লোকেরা আপনাকে সম্মান করবে। স্বাস্থ্যের সমস্যা হতে পারে, তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং পর্যাপ্ত ঘুমান। এছাড়াও, আপনার বাবার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে আজকের দিনটি অনুকূল থাকবে এবং আপনার পদোন্নতি বা বেতন বৃদ্ধি হতে পারে। আপনি আপনার সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। তবে আপনার অত্যধিক ব্যস্ততার কারণে কিছু সমস্যা হতে পারে, তবে আপনার সঙ্গী আপনাকে সাপোর্ট করবে।

মীন রাশি

মীন রাশি

আপনি আপনার কর্মক্ষেত্রে সমালোচনার সম্মুখীন হতে পারেন। পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সহায়তা পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন, তবে এটি একটি উপযুক্ত সময়। সকলের সঙ্গে ভাল ব্যবহার করুন। আপনার প্রিয়জন আপনাকে সাপোর্ট করবে।

English summary

Surya Rashi Parivartan Sun Transit in Sagittarius On 16 December 2021, Effects on All Zodiac Signs in bengali

Surya Rashi Parivartan December 2021 in Dhanu Rashi; Sun Transit in Sagittarius Effects on Zodiac Signs in bengali : The Sun Transit in Sagittarius will take place on 16 December 2021. Learn about remedies to perform in bengali.
X