For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Surya Gochar 2022 : ১৪ এপ্রিল মেষ সংক্রান্তি, সূর্যের আশীর্বাদে সুখের সময় শুরু হবে এই রাশির জাতকদের!

|

যে কোনও গ্রহের রাশি পরিবর্তন, সমস্ত রাশির জাতক-জাতিকাদের জীবনে বিশেষ প্রভাব ফেলে। ১৪ এপ্রিল সকালে সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। ১৫ মে সকাল পর্যন্ত এই রাশিতেই গোচর করবে, তারপরে বৃষ রাশিতে প্রবেশ করবে সূর্য। সিংহ রাশির অধিপতি সূর্য তুলা রাশিতে দুর্বল এবং মেষ রাশিতে উচ্চস্থ থাকে।

সূর্যের রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির উপর শুভ প্রভাব পড়বে, আবার কিছু রাশির উপর অশুভ প্রভাব দেখা যাবে। জেনে নিন আপনার রাশিতে কেমন প্রভাব পড়বে -

মেষ রাশি

মেষ রাশি

স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। ব্যবসার দিক থেকে এই সময়টি চমৎকার হবে। সম্মান ও পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সব কৌশল কার্যকর হবে।

বৃষ রাশি

বৃষ রাশি

এই সময় আত্মীয়দের কাছ থেকে অপ্রীতিকর সংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও না কোনও কারণে পারিবারিক কলহ ও মানসিক অশান্তি হতে পারে। বিদেশ যাত্রার সম্ভাবনা আছে। প্রতিযোগিতা মূলক পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় ভাল নম্বর পেতে কঠোর পরিশ্রম করতে হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

এই সময় আয়ের উৎস বাড়বে। টাকা ফেরত আসতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ের সমাধান হবে। আপনি যদি বাড়ি বা গাড়ি কিনতে চান, তাহলে সেই দিক থেকেও গ্রহের গোচর অনুকূল।

কর্কট রাশি

কর্কট রাশি

এই সময় পিতা-মাতার স্বাস্থ্যের প্রতি খুব যত্নবান হওয়া দরকার। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঝগড়া-বিবাদ করবেন না। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। বন্ধুদের কাছ থেকে খারাপ খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। সাবধানে যাত্রা করুন।

সিংহ রাশি

সিংহ রাশি

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। আপনি সক্রিয়ভাবে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন এবং দান-ধ্যানও করবেন। শক্তি এবং সাহসের জোরে আপনি সবচেয়ে কঠিন পরিস্থিতিও জয় করতে সক্ষম হবেন। আপনার সিদ্ধান্ত এবং কর্মের প্রশংসা করা হবে।

কন্যা রাশি

কন্যা রাশি

সূর্যের গোচর কালে প্রতিটি কাজ এবং সিদ্ধান্ত খুব সাবধানে করা প্রয়োজন। যাত্রায় খরচ বেশি হবে। সামাজিক প্রতিপত্তি ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। চাকরিতেও নতুন চুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি

তুলা রাশি

এই গোচর কাল বিবাহিতদের খুব ভাল কাটবে না। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। প্রতিযোগিতা মূলক পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় ভাল নম্বর পেতে কঠোর পরিশ্রম করতে হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আদালতের মামলায় আপনার পক্ষে সিদ্ধান্ত আসার সম্ভাবনা রয়েছে। আপনি যদি সরকারি চাকরির জন্য আবেদন করতে চান বা ব্যবসায়িক চুক্তি পূরণ করতে চান, তাহলে সেই দিক থেকেও গ্রহের গোচর অনুকূল। এই সময় সামাজিক দায়িত্ব বাড়বে।

ধনু রাশি

ধনু রাশি

শিক্ষার্থীরা ভাল সাফল্য পাবে। ব্যবসায় অগ্রগতি হবে, তবে সন্তান সংক্রান্ত দুশ্চিন্তা বাড়তে পারে। নববিবাহিত দম্পতিদের সন্তান লাভ হতে পারে। আপনি যদি আপনার সমস্ত কৌশল গোপনে রেখে কাজ করেন, তবে সাফল্য আসবে।

মকর রাশি

মকর রাশি

কোনও কারণে পারিবারিক কলহ এবং মানসিক অশান্তির সম্মুখীন হতে হবে। বন্ধুবান্ধব এবং আত্মীয়দের কাছ থেকে খারাপ খবর পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনার নিজের লোকেরা আপনাকে অপমান করার চেষ্টা করবে, তাই সাবধান থাকুন। খুব সাবধানে যাত্রা করুন। গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনি যদি কোনও বড় কাজ শুরু করতে চান বা নতুন চুক্তি স্বাক্ষর করতে চান, তবে ফলাফল অনুকূল হবে। আপনার কাজের প্রশংসা করা হবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে।

মীন রাশি

মীন রাশি

এই সময় স্বাস্থ্যের সমস্যা হবে, বিশেষ করে চোখ এবং কানের সমস্যা হতে পারে। রিয়েল এস্টেট সংক্রান্ত বিষয়গুলি সমাধান করতে আরও কিছুটা সময় লাগবে। অর্থ পাওয়ার সম্ভাবনা আছে, তবে এই সময়ের মধ্যে কাউকে ঋণ আকারে বেশি টাকা দেবেন না, অন্যথায় প্রদত্ত অর্থ সময়মতো ফেরত নাও আসতে পারে। আবেগের বশবর্তী হয়ে নেওয়া সিদ্ধান্ত ক্ষতিকর হবে।

English summary

Surya Rashi Parivartan, Sun Transit in Aries on 14 April 2022, Effects on All Zodiac Signs in Bengali

Surya Rashi Parivartan 2022 in Mesh Rashi; Sun Transit in Aries Effects on Zodiac Signs in bengali : The Sun Transit in Aries will take place on 14th April 2022.
Story first published: Thursday, April 14, 2022, 11:48 [IST]
X
Desktop Bottom Promotion