For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাশি পরিবর্তন করবে গ্রহের রাজা সূর্য, ব্যাপক লাভ হবে এই ৪ রাশির জাতকদের

|

১৩ ফেব্রুয়ারি, সূর্য মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। প্রায় এক মাস এই রাশিতেই বিরাজ করবে সূর্য। সমস্ত রাশির ওপরই সূর্যের রাশি পরিবর্তনের শুভ-অশুভ প্রভাব পড়ে। কিন্তু ৪টি এমন রাশি রয়েছে, যাদের সূর্যের এই গোচর থেকে বিশেষ লাভ হতে পারে।

জেনে নিন কোন কোন রাশির জাতকরা সূর্যের রাশি পরিবর্তনের ফলে লাভবান হতে পারেন-

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য এই গোচর খুবই শুভ হতে চলেছে। চাকুরিজীবীরা উন্নতি করতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সমাজে আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। আপনি যে কাজ শুরু করবেন তাতে সাফল্য পাবেন। বিনিয়োগের জন্য এটি উপযুক্ত সময়। আপনি পুরানো ঋণ পরিশোধেও সফল হবেন। যারা সরকারি চাকরির চেষ্টা করছেন, তারা এই সময়ে ভালো খবর পেতে পারেন।

বৃষ রাশি

বৃষ রাশি

সূর্যের রাশি পরিবর্তনের ফলে বৃষ রাশির জাতকরাও শুভ ফল পেতে পারে। কেরিয়ার সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনি আপনার পরিচয় তৈরি করতে সফল হবেন। আয়ের নতুন উৎস পেতে পারেন। ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারেন। চাকুরিজীবীরাও ভালো ফলাফল পাবেন।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সঙ্গ পেতে পারেন। আয়ের নতুন উৎস পেয়ে আপনার আর্থিক অবস্থা আগের থেকে অনেকটা ভালো হবে। বেকার জাতকরা চাকরি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। চাকুরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা আছে। এই সময়ের মধ্যে আপনি কোনও নতুন কাজ শুরু করতে পারেন। বিনিয়োগের জন্য সময়টি ভালো।

মকর রাশি

মকর রাশি

সূর্যের এই গোচর মকর রাশির জাতকদের জন্যও লাভদায়ক হতে পারে। এই সময়ের মধ্যে অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে এবং আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবন ভালই কাটবে। জীবনসঙ্গী আপনাকে যেকোনও পরিস্থিতিতেই সাপোর্ট করবে। অফিসের সকলে আপনার কাজের প্রশংসা করবে। এর পাশাপাশি সিনিয়রদের সহযোগিতাও পাবেন।

English summary

Sun transit in Aquarius on 13 February will brighten the luck of these zodiac signs in Bengali

Surya Gochar 2022: Surya Rashi Parivartan in Kumbha Rashi On February 13, Sun God is going to enter the sign of Saturn in Aquarius. The luck of 4 zodiac signs will brighten. Know more.
Story first published: Saturday, February 12, 2022, 11:52 [IST]
X
Desktop Bottom Promotion