For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Shani gochar : ২০২২ সালে রাশি পরিবর্তন করবে শনি, আপনার জীবনে কেমন প্রভাব পড়বে? দেখে নিন

|

২০২১-কে বিদায় জানিয়ে নতুন বছর অর্থাত্ ২০২২ সালকে স্বাগত জানানোর সময় প্রায় এল বলে। আগামী বছরটি জ্যোতিষশাস্ত্রের দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ে রাশি পরিবর্তন করতে চলেছে শনি গ্রহ। শনি দেবের রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির জীবনে খারাপ প্রভাব পড়বে, আবার কিছু জাতকের জীবনে সৌভাগ্য ফিরবে।

২০২২ সালের ২৯ এপ্রিল শনি কুম্ভ রাশিতে গোচর করবে। ১১ জুলাই পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবে। ১২ জুলাই ২০২২-এ শনি বক্রি হয়ে মকর রাশিতে প্রবেশ করবেন। ২৯ এপ্রিল শনি দেবের মকর থেকে কুম্ভ রাশিতে প্রবেশের ফলে ১২টি রাশির উপর কেমন প্রভাব পড়বে, আসুন জেনে নেওয়া যাক।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকারা ভবিষ্যতের জন্য তৈরি করা পরিকল্পনাগুলি পূরণে সফল হবেন। আপনি এই সময়ে এমন সিদ্ধান্ত নেবেন, যার ফলে সমাজে আপনার মান-সম্মান বাড়বে। এই রাশির জাতকদের আর্থিক অবস্থার বড় উন্নতি হবে। আয়ের নতুন উৎস পাবেন। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। এই রাশিচক্রের জন্য শনি গোচর খুবই লাভদায়ক হতে পারে। ব্যক্তিগতভাবে আপনি বেশ খুশি থাকবেন। আপনি আপনার স্বপ্ন বাস্তব করতে সক্ষম হবেন।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের জন্য শনির এই গোচর ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ ব্যয়ের ক্ষেত্রেও ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন, তবে এর জন্য আপনাকে একটু বেশি পরিশ্রম করতে হবে। যারা নতুন বাড়ি বা গাড়ি কেনার কথা ভাবছেন, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। দাম্পত্য জীবনে উত্থান-পতনের পরিস্থিতি থাকতে পারে। পিতা-মাতার স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায়ীরা লাভবান হবেন। চাকুরিজীবীদের তাড়াহুড়ো করে চাকরি পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া উচিত নয়, অন্যথায় তারা অনুতপ্ত হতে পারে। এই রাশির শিক্ষার্থীরা বাধার সম্মুখীন হতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতক-জাতিকারা অনুভব করবেন যে তাদের মধ্যে রাগ এবং অহংকার বাড়ছে এবং এর প্রভাব আপনার ব্যক্তিগত জীবনেও দেখা যাবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে, যে কারণে আপনি মানসিকভাবে ভাল থাকবেন না। এই সময়ে পিতা-মাতার সঙ্গেও আপনার বিবাদ হতে পারে। কোর্ট-কাছারির ক্ষেত্রে সিদ্ধান্ত দেরিতে আসবে বা আপনার বিরুদ্ধে ফলাফল আসতে পারে। ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট রাশি

কর্কট রাশি

শনি গোচরের প্রভাবে কর্কট রাশির জাতকদের জীবনে উত্থান-পতন আসতে পারে। কর্মক্ষেত্রে অস্থিরতা থাকবে। দাম্পত্য জীবনে তিক্ততা বাড়তে পারে। আপনার আর্থিক অবস্থা দুর্বল হয়ে পড়বে। ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে। যদি কোনও আইনি মামলা চলছে, তাহলে রায় আপনার পক্ষেই আসতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে গাফিলতি করবেন না। চোখ, কান, নাক, গলা সংক্রান্ত কোনও রোগ হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময়ের মধ্যে কোনও মহিলাকে অপমান করা থেকে বিরত থাকুন। ব্যবসায়ীদের তাদের পার্টনারের সঙ্গে বিবাদ হতে পারে। এতে আপনার মানসিক চাপ বাড়তে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। শেয়ার বাজারে টাকা বিনিয়োগের জন্য তাড়াহুড়ো করবেন না।

কন্যা রাশি

কন্যা রাশি

শনির গোচর কন্যা রাশির জাতকদের জীবনে মিশ্র প্রভাব ফেলতে পারে। এই রাশির যে জাতকরা বিদেশ যাত্রা করতে চান, তাদের এই সময়ে প্রচেষ্টা আরও জোরদার করা উচিত। আপনি সাফল্য পেতে পারেন। ধর্মীয় সফরেও যেতে পারেন। সন্তানকে নিয়ে চিন্তিত হতে পারেন। এই সময়ের মধ্যে অপ্রয়োজনীয় খরচ করা এড়িয়ে চলুন, অন্যথায় ঋণ নিতে হতে পারে। দাম্পত্য জীবনের পরিস্থিতি ভালো না থাকলে বিবাহ বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। অফিসে সহকর্মীদের সহযোগিতার অভাবে আপনি বিরক্ত হতে পারেন। স্বাস্থ্য সমস্যা হতে পারে। হাঁটুর ব্যথা হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতকদের জন্য শনির গোচর মিশ্র ফল দেবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। তবে আপনি জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। আপনার আয় আগের থেকে একটু কম হবে, কিন্তু আপনি তাতেও সন্তুষ্ট থাকবেন। পার্টনারশিপে যারা ব্যবসা করেন তারা লাভবান হবেন, কিন্তু পার্টনারকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। গর্ভবতী মহিলারা সাবধানে থাকুন। ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মন বসবে না।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের বাড়ি থেকে অনেক দূরে যেতে হতে পারে। এই সময়ে পরিবারের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে। এসব কারণে আপনি মানসিক যন্ত্রণা ভোগ করবেন। আপনি নতুন বাড়ি কেনা বা পুরানো বাড়ি মেরামতের জন্য ঋণ নিতে পারেন। আইনি বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। গাড়ি ব্যবহার করার সময় সতর্ক থাকুন। আর্থিক পরিস্থিতিতে উত্থান-পতন হতে পারে। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন।

ধনু রাশি

ধনু রাশি

এই সময়ে আপনার সম্পত্তি বৃদ্ধি পাবে। শেয়ার বাজারে কর্মরত ব্যক্তিদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় ক্ষতি হতে পারে। ব্যবসায়ীরা স্বাভাবিক ফলাফল পাবেন। প্রপার্টির কাজ করা ব্যক্তিরা প্রত্যাশার চেয়ে কম লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের দিক থেকে সমস্যা হবে।

মকর রাশি

মকর রাশি

মায়ের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। আপনার আচরণে মা কষ্ট পাবেন। আপনার আচরণ ঠিক রাখুন। যারা বাড়ি বা গাড়ি কিনতে চান তারা এই সময়ে সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীদের এই সময়টি ভাল কাটবে। আয় বাড়তে পারে। আপনি যে ক্ষেত্রে যুক্ত আছেন সেখানে কঠোর পরিশ্রম করতে থাকুন, আপনার আর্থিক অবস্থা অবশ্যই উন্নতি করবে। স্বাস্থ্যের কোনও বিশেষ সমস্যা হবে না।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভাল হবে না। আপনার মান-সম্মান হ্রাস পেতে পারে। আপনি আপনার জীবনসঙ্গীর মনে আঘাত করতে পারেন। ব্যবসায়ীদের লোকসানের মুখে পড়তে হতে পারে। তবে আপনি আপনার পরিকল্পনার জোরে ভবিষ্যতে বড় মুনাফা অর্জন করতে পারেন। আপনি অলস বোধ করতে পারেন। পারিবারিক জীবনে বিবাদ হতে পারে। আপনাকে ধৈর্য ধরতে হবে তবেই আপনি সমস্যার সমাধান খুঁজে পাবেন।

মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতকদের আয় বাড়বে, তবে একই সঙ্গে খরচও বাড়বে। আপনি যদি অর্থ সঞ্চয় করতে চান তবে আপনাকে অপ্রয়োজনীয় খরচ এড়াতে হবে। ব্যবসায়ীরা কোনও বেআইনি কাজ করবেন না, অন্যথায় শত্রু পক্ষ আপনাকে ফাঁসাতে পারে। দাম্পত্য জীবনে রোমান্সের অভাব হবে। এই রাশির শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। পরিবারে কোনও অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। মীন রাশির জাতক-জাতিকারা এই সময়ে অনেক বাধার সম্মুখীন হতে পারে।

English summary

Saturn Transit 2022 in Aquarius; Effects on Dhaiya And Sade Sati On Zodiac Signs In Bengali

Shani Sade Sati 2022 : Saturn Transit 2022 in Aquarius from 29th April 2022. Shani Gochar happen in 2022 and 8 zodiac signs shani will face sade sati and dhaiya know effect on all zodiac signs in bengali. Read on.
Story first published: Monday, November 29, 2021, 12:29 [IST]
X
Desktop Bottom Promotion