For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাসিক রাশিফল : কেমন কাটবে মে মাস? জানতে পড়ুন মে মাসের রাশিফল

|

মে মাসে আপনার জীবনে কী ঘটতে চলেছে, জানতে আপনার মাসিক রাশিফলটি পড়ুন। মাসিক রাশিফলের মাধ্যমে আপনি আপনার সমস্ত প্রশ্নের উত্তর পাবেন। তাহলে দেখে নিন এই মাসে আপনার ভাগ্য কেমন হবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মে মাসটি মেষ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে না, বিশেষ করে মাসের মাঝামাঝি সময়ে বড় সমস্যা দেখা দিতে পারে। এই সময়কালে, আপনি কাজ নিয়ে অনেক চাপের মধ্যে থাকবেন। আপনি যদি চাকরি করেন, তবে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। এই সময়ের মধ্যে আপনার পারফরম্যান্স ভাল নাও হতে পারে এবং বস আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট হবেন। অলসতা ত্যাগ করে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করুন, অন্যথায় বিপদ বাড়তে পারে। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আপনাকে কাজের প্রতি অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীদের আর্থিক ক্ষতি হতে পারে। এছাড়াও, আপনার কারখানা বা দোকানে আগুন লাগার দুর্ঘটনা ঘটতে পারে। আপনার আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। অর্থের অভাবে আপনার কিছু বড় কাজ শেষ নাও হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি ঠিক থাকার সম্ভাবনা রয়েছে। প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সহযোগিতা পাবেন। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার অযথা ঘর থেকে বেরোনো এড়ানো উচিত। আপনার লকডাউনের নিয়মগুলি কঠোরভাবে অনুসরণ করা উচিত।

শুভ উপাদান : অগ্নি

শুভ গ্রহ : মঙ্গল

শুভ নম্বর : ২, ১৯, ২৭, ৩৮, ৪২, ৫০

শুভ দিন : সোমবার, রবিবার, বুধবার, শনিবার

শুভ রঙ : ক্রিম, গাঢ় সবুজ, লাল, আকাশী

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কাজের ক্ষেত্রে এই মাসে বড় পরিবর্তন সম্ভব। আপনি যদি সরকারী চাকরি করেন, তবে আপনার পদোন্নতি বা ট্রান্সফার হওয়ার সম্ভাবনা খুব বেশি। বেসরকারী চাকুরিজীবীরা তাদের কঠোর পরিশ্রমের সঠিক ফল পেতে পারে। তবে আপনাকে প্রচুর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। ফিনান্স সংক্রান্ত ব্যবসা করে এমন জাতকদের জন্য এই মাসটি লাভজনক হবে। আপনি এই সময়কালে অভূতপূর্ব লাভ পেতে পারেন। আয়রন, কাঠ, কাপড়, শস্য, স্টেশনারি ইত্যাদির সাথে যুক্ত ব্যক্তিরাও প্রত্যাশিত ফল পাবেন বলে আশা করা হচ্ছে। ব্যক্তিগত জীবনে, এই সময়ের মধ্যে বাড়ির পরিবেশ বেশ ভাল থাকবে। যদি আপনার ভাই বা বোন বিয়ের যোগ্য হয়, তবে তাদের জন্য একটি ভাল প্রস্তাব আসতে পারে এবং শীঘ্রই আপনার বাড়িতে একটি মাঙ্গলিক অনুষ্ঠানেরও আয়োজন করা হতে পারে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার বিবাহিত জীবনের সুখ আরও বাড়বে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। এই মাসে সন্তানের পড়াশোনার বিষয়ে আপনি কিছুটা চাপের মধ্যে থাকবেন। স্বাস্থ্য ক্ষেত্রে, অবহেলা আপনার সমস্যা বাড়িয়ে তুলতে পারে। আপনার স্বাস্থ্যের পুরো যত্ন নেওয়া ভাল।

শুভ উপাদান : পৃথিবী

শুভ গ্রহ : শুক্র

শুভ নম্বর : ১, ১৬, ২০, ৩০, ৪১, ৫২

শুভ দিন : রবিবার, সোমবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ : সাদা, হলুদ, ক্রিম, গোলাপী, আকাশী

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি বেসরকারী চাকরি করেন তবে এই মাসটি আপনার জন্য খুব কঠিন হতে চলেছে। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আপনি বেশ নিরাপত্তাহীন বোধ করবেন। আপনি যদি কোনও সরকারী চাকরির চেষ্টা করছেন, তবে এই মাসে আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারেন। যারা খাদ্য ও পানীয়ের ব্যবসা করে তাদের পক্ষে এই সময়টি খুব লাভজনক। অন্যদিকে, শেয়ার বাজারে কাজ করা জাতকদের সিদ্ধান্তগুলি খুব বুদ্ধিমানের সহিত নেওয়া দরকার। মাসের শুরুটি শিক্ষার্থীদের পক্ষে ভাল হবে না, তবে মাস শেষে পরিস্থিতিতে কিছুটা উন্নতি হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি আপনার পড়াশোনায় ভাল ফোকাস করতে সক্ষম হবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, এই মাসটি আপনার পক্ষে মিশ্রিত হতে পারে। এই সময়ে আপনার ব্যয় বাড়তে পারে। তবে আপনার আয়ও বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনার অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে। আপনার পিতা-মাতার সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। এই সময়ে আপনার তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। স্বাস্থ্যের ক্ষেত্রে, নিজেকে সুস্থ রাখতে আপনার যোগব্যায়াম, ধ্যান ইত্যাদি করা উচিত।

শুভ উপাদান : বায়ু

শুভ গ্রহ : বুধ

শুভ নম্বর : ৪, ৮, ২৩, ৩০, ৪৯, ৫২

শুভ দিন : মঙ্গলবার, বৃহস্পতিবার, শনিবার, সোমবার

শুভ রঙ : গাঢ় নীল, গোলাপী, বেগুনি, আকাশী

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্মক্ষেত্রে মে মাসটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময়কালে আপনার ব্যবসা আরও এগিয়ে নিয়ে যাওয়ার দুর্দান্ত সুযোগ পেতে পারেন। অর্থের ক্ষেত্রে, আপনাকে এই সময়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। পার্টনারশিপে যদি কিছু কাজ করতে চান, তবে আপনার একটি ভাল পরিকল্পনা দরকার। এই মাসটি চাকুরিজীবীদের জন্য খুব ভাল হবে। যদি আপনার প্রোমোশান দীর্ঘকাল ধরে কোনও কারণে আটকে থাকে, তবে আপনি এই সময়ের মধ্যে সুসংবাদ পেতে পারেন। আপনার উচ্চ পদ পাওয়ার সম্ভাবনা খুব বেশি। এছাড়াও আপনার আয় বাড়বে। অর্থ পরিস্থিতির উন্নতি সম্ভব। প্রপার্টি সম্পর্কিত লাভ হতে পারে। আপনি যদি ভাড়া বাড়িতে থাকেন এবং নিজস্ব বাড়ির স্বপ্ন দেখেন, তবে মাসের শেষে আপনার ইচ্ছাও পূরণ হতে পারে। পারিবারিক জীবনে, ঘরে শান্তি বজায় রাখতে আপনার আচরণ ঠিক রাখা দরকার। এই মাসে আপনার পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য দুর্বল হবে এবং আপনি চিন্তায় থাকবেন।

শুভ উপাদান : জল

শুভ গ্রহ : চাঁদ

শুভ নম্বর : ৫, ১২, ২৯, ৩৮, ৪৬, ৫৪

শুভ দিন : রবিবার, শনিবার, বুধবার, শুক্রবার

শুভ রঙ : লাল, কমলা, মেরুন, হলুদ, বেগুনি

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনাকে এই মাসে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার শত্রুরা আপনার খ্যাতি নষ্ট করার চেষ্টা করতে পারে। আপনি বাড়ি বা কর্মক্ষেত্র, যেখানেই থাকুন না কেন, খুব কেয়ারফুল থাকুন। এছাড়াও, যেখানে-সেখানে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলা থেকে বিরত থাকুন। এই সময়টি চাকুরিজীবীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে, বিশেষত যারা ব্যাংকিং খাতে কাজ করছেন তাদের উপর আরও বেশি দায়িত্ব থাকবে। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনাকে এই সময়ের মধ্যে যাত্রা করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনার গ্রাহকদের সঙ্গে সম্পর্ক ভাল রাখা উচিত। অর্থের অবস্থা সন্তোষজনক হবে। মাসের প্রথম দিকের দিনগুলি আপনার জন্য কিছুটা কঠিন হবে, তবে মাঝামাঝি সময়ে আপনার আর্থিক সমস্যার সমাধান হতে পারে। পারিবারিক জীবনে, এই মাসে আপনি আপনার পরিবারকে বেশি সময় দিতে পারবেন না। আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনের মধ্যে ভারসাম্যতা বজায় রাখা দরকার, যাতে আপনি উভয়ের দিকে সমান মনোযোগ দিতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, শারীরিকভাবে শক্তিশালী থাকার জন্য আপনার মানসিক শান্তি দরকার।

শুভ উপাদান : অগ্নি

শুভ গ্রহ : সূর্য

শুভ নম্বর : ৪, ৭, ১২, ২৯, ৩৫, ৪৫, ৫৩

শুভ দিন : সোমবার, শুক্রবার, বৃহস্পতিবার, মঙ্গলবার

শুভ রঙ : গোলাপী, মেরুন, কমলা, নীল, হলুদ

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

স্বাস্থ্যের দিক থেকে, এই মাসটি উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। বিশেষত আপনার খাওয়ারের দিকে আরও খেয়াল রাখা উচিত। বাড়ির প্রবীণ সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। ওষুধ খাওয়ায় অনিয়ম বা অবহেলা এড়ানো দরকার, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। কাজের ক্ষেত্রে, এই মাসটি চাকুরিজীবীদের জন্য মিশ্রিত হতে পারে। আপনি যদি বেসরকারি চাকরি করেন, তবে আপনি এই মাসে হতাশ বোধ করবেন। কঠোর পরিশ্রম সত্ত্বেও, আশানুরূপ ফলাফল না পেয়ে আপনার আত্মবিশ্বাস হ্রাস পেতে পারে। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আপনাকে ধৈর্য ধরে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। সময়মতো আপনি অবশ্যই আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। সরকারী চাকুরিজীবীদের এই সময়ের মধ্যে ছোট কাজগুলিও সাবধানতার সাথে করতে হবে, অন্যথায় বড় ক্ষতি হতে পারে। ব্যক্তিগত জীবনে, আপনার সন্তানের ক্রিয়াকলাপের দিকে নজর রাখা দরকার, অন্যথায় তারা খারাপ পথে যেতে পারে। জীবনসঙ্গীর সাথে এই সময়টি আনন্দে কাটবে।

শুভ উপাদান : পৃথিবী

শুভ গ্রহ : বুধ

শুভ নম্বর : ২, ১১, ২০, ৩৫, ৪৬, ৫২

শুভ দিন : মঙ্গলবার, বৃহস্পতিবার, সোমবার, বুধবার

শুভ রঙ : হলুদ, লাল, গোলাপী, সাদা, আকাশী

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

মাসের শুরুতে আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন, তবে শীঘ্রই আপনার সমস্যা দূর হবে। আপনাকে বিরূপ পরিস্থিতিতে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের ক্ষেত্রে আপনি ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন এবং যথাসম্ভব সাশ্রয় করার দিকে মনোনিবেশ করুন। আপনি যদি নিজের পুরানো কিছু সম্পত্তি বিক্রি করার কথা ভাবছেন, তবে আপনি এই মুহুর্তে সাফল্য পাবেন না। কাজের ক্ষেত্রে, এই মাসটি চাকুরিজীবীদের জন্য স্বাভাবিক হবে। এই সময়ের মধ্যে, আপনার কাজগুলি সুচারুভাবে সম্পন্ন হবে। আপনি সিনিয়র অফিসার ও বসের দিকনির্দেশনাও পাবেন। আপনি যদি সম্প্রতি একটি নতুন ব্যবসা শুরু করেছেন, তবে এই সময়ে কিছু সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় মন্দা আপনার চাপ বাড়িয়ে তুলতে পারে। আপনি আপনার ব্যবসায়ের পরিকল্পনায় কিছু পরিবর্তন আনতে পারেন। পারিবারিক জীবন এই সময়ের মধ্যে উত্থান-পতনে পূর্ণ হবে। বাড়ির কিছু সদস্যের সঙ্গে ঝামেলা হতে পারে। আপনার সন্তানের স্বাস্থ্যের দিকে আরও খেয়াল রাখা প্রয়োজন। এই সময়কালে আপনার অ্যালার্জি বা সংক্রমণ হতে পারে।

শুভ উপাদান : বায়ু

শুভ গ্রহ : শুক্র

শুভ নম্বর : ৪, ১২, ২৩, ৩৭, ৪৪, ৫৯

শুভ দিন : বুধবার, শনিবার, বৃহস্পতিবার, রবিবার

শুভ রঙ : লাল, কমলা, হলুদ, মেরুন

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই মাসে আপনার পারিবারিক জীবনে অশান্তি দেখা দেবে। বাড়িতে বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে, আপনি আপনার পরিবারকে ঐক্যবদ্ধ রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন এবং শীঘ্রই আপনি এই প্রচেষ্টাতে সাফল্য পেতে পারেন। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। এই মাসে অর্থের দিক থেকে ভাল ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে, আপনার আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে। আপনি আপনার বাজেট অনুযায়ী চলুন এবং মাসের শেষে আপনি আপনার আর্থিক অবস্থার বড় উন্নতি দেখতে পাবেন। কাজের ক্ষেত্রে, বিদেশি সংস্থায় কর্মরত জাতকরা ভাল সুযোগ পেতে পারে। বড় ব্যবসায়ীদের লাভ হতে পারে। মাস শেষে জীবনসঙ্গী স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারে। এই সময়কালে আপনাকে ডাক্তারের কাছে ও হাসপাতালে যেতে হতে পারে।

শুভ উপাদান : জল

শুভ গ্রহ : মঙ্গল ও প্লুটো

শুভ নম্বর : ৭, ১১, ২০, ৩৩, ৪৫, ৫৪

শুভ দিন : মঙ্গলবার, সোমবার, রবিবার, বুধবার

শুভ রঙ : সাদা, বাদামী, গোলাপী, নীল

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি কোনও চাকরির সন্ধান করছেন এবং অনেক জায়গায় ইন্টারভিউ দিয়েছেন, তবে এই মাসে আপনার কঠোর পরিশ্রম সফল হতে পারে এবং আপনি একটি বড় সংস্থায় চাকরি পেতে পারেন। আপনি যদি কঠোর পরিশ্রমের সাথে কাজ করেন, শীঘ্রই আপনি সাফল্যের শিখরে পৌঁছে যাবেন। অন্যদিকে, আপনি যদি কোনও বিদেশী সংস্থায় কাজ করতে চান, তবে এই মুহুর্তে আপনার পথে কিছু বাধা আসতে পারে। ব্যবসায়ীরা মুনাফা অর্জনের অনেক সুযোগ পাবে। এই সময়কালে আপনার ব্যবসায় কিছু ইতিবাচক পরিবর্তন হতে পারে। আপনি যদি আপনার ব্যবসায়ের জন্য লোন নেওয়ার পরিকল্পনা করেন, তবে আপনি এই মাসে সাফল্য পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ বাড়বে। যদিও মাসের মাঝামাঝি সময়ে ভাইয়ের সঙ্গে কিছু সমস্যা হতে পারে, তবে শীঘ্রই আপনাদের মধ্যে দূরত্ব হ্রাস পাবে। অর্থ পরিস্থিতি শক্তিশালী হবে। এই সময়ে অর্থ প্রাপ্তির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে আপনার চোখের কোনও সমস্যা হতে পারে।

শুভ উপাদান : অগ্নি

শুভ গ্রহ : বৃহস্পতি

শুভ নম্বর : ৩, ৫, ১০, ২৭, ৩১, ৪৪, ৫৬

শুভ দিন : শুক্রবার, শনিবার, বৃহস্পতিবার, বুধবার

শুভ রঙ : লাল, সবুজ, গোলাপী, হলুদ

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কাজের ক্ষেত্রে, আপনি এই মাসে মিশ্র ফলাফল পেতে পারেন। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে এই মুহুর্তে আপনার তাড়াহুড়ো করা এড়ানো উচিত। যদিও আপনি আপনার পক্ষ থেকে চেষ্টা চালিয়ে যাবেন, তবে আপনি যে সিদ্ধান্তই নিন না কেন খুব ভেবেচিন্তে নিন। এই সময়ের মধ্যে ব্যবসায়ীদের অর্থনৈতিক ক্ষতি হতে পারে। ব্যবসায়ের বিষয়ে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করা ভাল। আপনি যদি শিক্ষার্থী হন, তবে আপনাকে পড়াশোনায় আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যক্তিগত জীবনে, এই সময়ের মধ্যে বাবার সঙ্গে সম্পর্ক আরও খারাপ হতে পারে। জীবনসঙ্গীর প্রতি আপনার বিশ্বাসকে আরও দৃঢ় করুন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার যদি শ্বাসকষ্টের সমস্যা হয় তবে এই সময়ের মধ্যে আপনাকে আরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ উপাদান : পৃথিবী

শুভ গ্রহ : শনি

শুভ নম্বর : ৫, ১০, ২৮, ৩৪, ৪৭, ৫৮

শুভ দিন : শনিবার, সোমবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ : বেগুনি, হলুদ, মেরুন, সাদা, কমলা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই মাসটি আপনার জন্য খুব শুভ হবে। এই সময়ে, আপনার কোনও বড় সমস্যা শেষ হতে পারে। মন শান্ত থাকবে এবং আপনি বেশ সুখী হবেন। পারিবারিক জীবন সুখের হবে। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক আরও ভাল হবে। আপনি পিতা-মাতার মানসিক সমর্থন পাবেন এবং তারা আপনার প্রতিটি সিদ্ধান্তে আপনাকে সমর্থন করবে। বন্ধুদেরও পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি যদি চাকরি করেন, তবে এই মাসে আপনার উন্নতি হতে পারে। আপনি যত বেশি পরিশ্রম করবেন, ততই ভাল ফল পাবেন। কর্মক্ষেত্রে আপনার অবস্থানও দৃঢ় হবে। ব্যবসায়ীরা মিশ্র ফল পাবেন। স্বাস্থ্য ক্ষেত্রে, এই মাসে ছোটখাটো সমস্যা হতে পারে। আপনার অগোছালো জীবনযাত্রা পরিবর্তন করার চেষ্টা করুন।

শুভ উপাদান : বায়ু

শুভ গ্রহ : ইউরেনাস, শনি

শুভ নম্বর : ২, ১৭, ২০, ৩৮, ৪৫, ৫০

শুভ দিন : বুধবার, বৃহস্পতিবার, সোমবার, শনিবার

শুভ রঙ : গাঢ় সবুজ, গোলাপী, সাদা, হলুদ, লাল

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মাসের শুরু আপনার পক্ষে খুব ভাল হবে। এই সময়ের মধ্যে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং আপনি সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে প্রস্তুত থাকবেন। আপনি যদি চাকরি করেন, তবে এই মাসটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। এই সময়ের মধ্যে, সহকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলুন। মিলেমিশে কাজ করা আপনার জন্য উপকারি হবে। পার্টনারশিপে ব্যবসা করে এমন জাতকরা এই মাসে ভাল লাভ করতে পারে। আপনি আপনার ব্যবসায়িক সিদ্ধান্তগুলি আত্মবিশ্বাসের সাথে নেবেন, যা আপনাকে উপযুক্ত ফলাফলও দেবে। এই সময়ে, আপনার স্থগিত থাকা কাজ আবার শুরু হতে পারে। পারিবারিক জীবনে মাসের শুরুতে সমস্যা হতে পারে। হঠাৎ কোনও পুরোনো সমস্যা দেখা দিতে পারে। আপনাকে আপনার কথা এবং আচরণ ঠিক রাখতে হবে, অন্যথায় সম্পর্ক খারাপ হতে পারে। মাসের শেষে ঘরে কোনও শুভ কাজ করা হবে। পরিবারের সঙ্গে এই সময়টি খুব ভাল কাটবে। আপনাকে এই মাসে দীর্ঘ যাত্রা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ উপাদান : জল

শুভ গ্রহ : নেপচুন, বৃহস্পতি

শুভ নম্বর : ৭, ১৫, ২৬, ৩৪, ৪১, ৫৮

শুভ দিন : শনিবার, সোমবার, মঙ্গলবার, রবিবার

শুভ রঙ : সবুজ, গোলাপী, আকাশ, সাদা, হলুদ

English summary

Monthly Horoscope : May 2021 In Bengali

Check out your Monthly Horoscope for May 2021 In Bengali.
X