For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাসিক রাশিফল : নতুন বছরের প্রথম মাসটি আপনার কেমন কাটবে? জানতে পড়ুন জানুয়ারি মাসের রাশিফল

|

২০২০-কে বিদায় জানিয়ে নতুন বছর অর্থাৎ ২০২১ শুরু হয়ে গিয়েছে। বছরের প্রথম মাসটি আপনার কেমন কাটবে, আপনি কোন কোন ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন, এই সমস্ত প্রশ্নের উত্তর আপনার মাসিক রাশিফলের মাধ্যমে জেনে নিন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই মাসে আপনার জীবনে অনেক পরিবর্তন ঘটতে পারে। কিছু ক্ষেত্রে আপনি ভাল সাফল্য পেতে পারেন, অন্যদিকে আপনি প্রতিকূল পরিস্থিতিতেও পড়তে পারেন। ব্যবসায়ীরা কঠোর লড়াইয়ের পরে সাফল্য পেতে পারেন। এই মাসে আপনার কিছু অসম্পূর্ণ কাজ শেষ হতে পারে, যা আপনাকে প্রচুর স্বস্তি দেবে। আপনি যদি চাকরি করেন তবে মাসের শুরু আপনার পক্ষে খুব ভাল হবে, তবে মাঝখানে কিছু সমস্যা হতে পারে। এই সময়ের মধ্যে আপনার উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে। মানসিকভাবে খুব একটা ভাল থাকবেন না এবং কর্মক্ষেত্রে সঠিকভাবে ফোকাস করতে অক্ষম হবেন। এই সময়টি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আপনাকে আপনার কাজের প্রতি পুরো মনোযোগ দিতে হবে। উচ্চপদস্থ কর্মকর্তা ছাড়া অন্য সহকর্মীদের সঙ্গেও দ্বন্দ্ব এড়ান। পারিবারিক ক্ষেত্রে, জানুয়ারি মাস আপনার জন্য ভাল ফলাফল নিয়ে আসবে। এই সময়ে বাড়িতে কোনও শুভ কাজ করা হতে পারে। জীবনসঙ্গীর সাথে আরও ভাল বোঝাপড়া হবে এবং আপনাকে সমর্থন করবে। অর্থের দিক দিয়ে এই মাসটি আপনার জন্য খুব একটা ভাল হবে না। এই সময়কালে বড় ব্যয় হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই মাসে কোনও বড় সমস্যা হবে না, তবে আপনাকে কাজের পাশাপাশি স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে।

শুভ উপাদান: অগ্নি

শুভ গ্রহ: মঙ্গল

শুভ সংখ্যা: ৭, ১০, ২৯, ৩৪, ৪৭, ৫৮

শুভ দিন: সোমবার, মঙ্গলবার, শনিবার, রবিবার

শুভ রঙ: গোলাপী, গাঢ় হলুদ, লাল, আকাশী

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

অর্থনৈতিক ক্ষেত্রে, জানুয়ারী মাস আপনার জন্য মিশ্রিত হবে। এই মাসে, আপনাকে অর্থের দিক দিয়ে খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। এই সময়ের মধ্যে আর্থিক ক্ষতির উচ্চ সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীরা অতীতে তাদের কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারে। আপনার দুর্দান্ত অগ্রগতি হতে পারে। আপনি যদি কোনও বিদেশী সংস্থায় কাজ করেন তবে আপনি এগিয়ে যাওয়ার দুর্দান্ত সুযোগ পেতে পারেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জপূর্ণ থাকার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, আপনার পথে অনেক বাধা আসতে পারে। আপনি যদি ব্যবসাটি বাড়ানোর পরিকল্পনা করছেন তবে আপনাকে তা এড়াতে হবে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, আপনি এই সময়ের মধ্যে আপনার পরিবার থেকে কোনও বিশেষ সমর্থন পাবেন না এবং আপনি খুব একা বোধ করবেন। আপনাকে কিছু সময় বাড়ি থেকে দূরেও থাকতে হতে পারে। মাসের শেষে জীবনসঙ্গীর সাথে কোনও বড় বিরোধ হতে পারে, যা আপনার মানসিক চাপ বাড়িয়ে তুলতে পারে। এছাড়াও আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ৯, ১১, ২৫, ৩৬, ৪৪, ৫৩

শুভ দিন: মঙ্গলবার, সোমবার, বুধবার, রবিবার

শুভ রঙ: সাদা, হলুদ, ক্রিম, গোলাপী, আকাশ

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কাজের ক্ষেত্রে, এই মাসটি আপনার জন্য বেশ ভাল ফলাফল দেবে। আপনি যদি চাকরি করেন তবে আপনার জন্য সময়টি খুব ভাল হবে। মাল্টিন্যাশনাল সংস্থায় কর্মরত ব্যক্তিদের পদোন্নতি হতে পারে। এই সময়কালে আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কাজ নিয়ে আপনি সন্তুষ্ট থাকবেন। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে আপনি কিছু ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনার ব্যবসায়ের বিকাশ করতে, আপনি নতুন কৌশল করবেন, যা আপনাকে যথাযথ ফলাফল দেবে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, আপনি যদি অবিবাহিত হন, তবে এই সময়ের মধ্যে আপনি বিয়ে করার সিদ্ধান্ত নিতে পারেন। বিবাহিতদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আপনার জীবনকে আরও সুন্দর করে তোলার জন্য আপনি কঠোর পরিশ্রম চালিয়ে যাবেন। স্বাস্থ্য ক্ষেত্রে, এই মাসে আপনার মাথাব্যথা, গ্যাস, অনিদ্রার মতো সমস্যা হতে পারে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ৪, ৮, ২৩, ৩০, ৪৯, ৫২

শুভ দিন: শুক্রবার, বুধবার, শনিবার, সোমবার

শুভ রঙ: সবুজ, লাল, নীল, ক্রিম

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্মক্ষেত্রে আপনার পক্ষে এই মাসটি মঙ্গলজনক হবে। চাকুরিজীবীরা এই মাসে ভাল খবর পেতে পারেন। আপনার পদোন্নতি হতে পারে বা পছন্দসই ট্রান্সফার হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে আপনি এই সময়ের মধ্যে একটি ভাল অফার পেতে পারেন। সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন এমন মানুষেরা কঠোর পরিশ্রমের ফল পাবেন। অন্যদিকে, ব্যবসায়ীরা মাসের শুরুতে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে, তবে শীঘ্রই আপনার সমস্যার সমাধান হয়ে যাবে। এই সময়কালে পার্টনার হয়ে যেকোনও কাজ আপনার ভাল উপকারে আসবে। তবে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে, কোনও ধরনের শর্টকাট পদ্ধতিতে জড়িয়ে পড়া ঠিক হবে না, তাহলে ক্ষতি হতে পারে। এই মাসে কোনও ধরনের আর্থিক লেনদেন করার সময় সাবধানতা অবলম্বন করুন। এই সময়ে ব্যয় কিছুটা বাড়তে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আপনি আপনার প্রিয়জনের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি এই মাসে সন্তানের পক্ষ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, খাবার-পানের ক্ষেত্রে অবহেলা করবেন না।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: চাঁদ

শুভ সংখ্যা: ৭, ১৪, ২৩, ৩৪, ৪৮, ৫৫

শুভ দিন: সোমবার, শনিবার, বুধবার, শুক্রবার

শুভ রঙ: গাঢ় হলুদ, ক্রিম, লাল, সাদা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই মাসে আপনার বিবাহিত জীবনে স্ট্রেস বাড়তে পারে। হঠাৎ জীবনসঙ্গীর আচরণে কিছু বড় পরিবর্তন দেখা যেতে পারে। ছোট ছোট বিষয়ে আপনাদের মধ্যে মতপার্থক্য হতে পারে, যার কারণে ঘরের পরিবেশ বেশিরভাগ সময় খারাপ থাকবে। মানসিক চাপের কারণে এই সময়কালে আপনার স্বাস্থ্যও প্রভাবিত হতে পারে। কাজের ক্ষেত্রে, মাসের শুরুটা চাকুরিজীবীদের জন্য খুব ব্যস্ত হবে। এই মুহুর্তে আপনার উপর অনেকগুলি গুরুত্বপূর্ণ দায়িত্ব আসতে পারে। তবে উচ্চ কর্মকর্তাদের পাশাপাশি আপনি সহকর্মীদেরও পুরোপুরি সমর্থন পাবেন। ব্যবসায়ীদের এই মাসে আরও সতর্ক থাকতে হবে, অন্যথায় বড় ক্ষতি হতে পারে। এই মাসে আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। আপনি যদি নিজের আর্থিক সিদ্ধান্তগুলি বুদ্ধিমানের সহিত নেন তবে কোনও বড় সমস্যা হবে না। মাস শেষে একটি দীর্ঘ যাত্রা হতে পারে। এই সময় আপনি পরিবারের সঙ্গে অনেক সময় ব্যয় করবেন।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: সূর্য

শুভ সংখ্যা: ৫, ১০, ১৭, ২৪, ৩০, ৪৯, ৫৭

শুভ দিন: রবিবার, শুক্রবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ: বাদামী, সবুজ, লাল, কমলা

আরও পড়ুন :New Year 2021 : নতুন বছরে এই রাশির জাতকদের নতুন বাড়ি কেনার স্বপ্ন পূরণ হবে!

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কাজের ক্ষেত্রে, মাসের শুরুতে চাকুরিজীবীদের সতর্ক থাকতে হবে। এই সময়ের মধ্যে সিনিয়ররা আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট হবেন। এই সময়ের মধ্যে আপনি অনেক চাপ অনুভব করবেন। তবে আপনাকে আপনার মনকে শান্ত রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে কঠোর পরিশ্রম করেন তবে অবশ্যই সাফল্য পাবেন। পার্টনারশিপের ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে বড় ক্ষতি হতে পারে। আপনার সঙ্গীকে অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন। এই মাসে আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। মাসের মাঝামাঝি সময়ে আপনাকে কিছু অযাচিত ব্যয় করতে হতে পারে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, বাবার সহায়তায় যেকোনও বড় সমস্যার সমাধান হবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি হতে পারে। আপনি অনুভব করবেন যে, আপনার প্রিয়তমা আপনাকে সত্যই ভালবাসে।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ৪, ১৬, ২৭, ৩৩, ৪১, ৫০

শুভ দিন: রবিবার, বৃহস্পতিবার, শনিবার, বুধবার

শুভ রঙ: নীল, বেগুনি, গোলাপী, সাদা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা রাশির জাতকদের জন্য, জানুয়ারি মাসটি মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। আপনি যদি চাকরি করেন তবে মাসের শুরুটি আপনার পক্ষে খুব ভাল হবে না। এই সময়ের মধ্যে কাজের চাপ আরও বেশি হবে। এছাড়াও, আপনার কোনও কাজই সহজে সম্পন্ন হবে না। এই সময়কালে, উর্ধ্বতন কর্মকর্তাদের চাপও আপনার উপর বেশি থাকবে। ব্যবসায়ীদের সামান্য লোকসানও হতে পারে, তবে শীঘ্রই আপনি একটি সুযোগ পাবেন। আপনি যদি বড় ব্যবসায়ী হন, তবে এই সময়ে আপনাকে তাড়াহুড়ো করে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে জীবনসঙ্গীর সাথে সম্পর্ক বিশেষ ভাল থাকবে না। আপনি অনুভব করবেন যে, আপনার প্রিয়জন আপনাকে উপেক্ষা করছে। এমন পরিস্থিতিতে আপনি বেশিরভাগ সময় হতাশাগ্রস্থ থাকবেন। আপনার জীবনসঙ্গীর সাথে খোলামেলা কথা বলাই ভাল হবে। অর্থের দিক দিয়ে এই মাসটি আপনার জন্য ব্যয়বহুল হবে। আয় বাড়বে, তবে বাড়তি ব্যয় আপনাকে সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার স্বাস্থ্য এই সময়ের মধ্যে দুর্বল হবে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ৪, ১২, ২৩, ৩৭, ৪৪, ৫৯

শুভ দিন: বুধবার, শনিবার, বৃহস্পতিবার, রবিবার

শুভ রঙ: লাল, কমলা, হলুদ, মেরুন

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই মাসটি শিক্ষার্থীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি কোনও পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তবে আপনার আগের চেয়ে আরও কঠোর পরিশ্রম করা দরকার, অন্যথায় আপনি সাফল্য পাবেন না। অর্থনৈতিক ক্ষেত্রে, এই মাসটি আপনার জন্য ভাল হবে। এই সময়ে গ্রহের শুভ প্রভাবের কারণে আপনার আর্থিক সমস্যাগুলি সমাধান হবে। আপনি এই মাসে কোনও পুরোনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। কাজের ক্ষেত্রে, মাসের শুরু খুব একটা ভাল হবে না। চাকরি হোক বা ব্যবসা, আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন। পারিবারিক জীবনে কিছু চ্যালেঞ্জ থাকতে পারে। মাসের শেষে আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে আপনার উদ্বেগ বাড়তে পারে।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: মঙ্গল ও প্লুটো

শুভ সংখ্যা: ৭, ১১, ২০, ৩৩, ৪৫, ৫৪

শুভ দিন: মঙ্গলবার, সোমবার, রবিবার, বুধবার

শুভ রঙ: সাদা, বাদামী, গোলাপী, নীল

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি এই মাসে ভাল সাফল্য অর্জন করবেন। আপনি যদি চাকরি করেন তবে আপনার প্রমোশনের প্রবল সম্ভাবনা রয়েছে। এই মাসে, আপনার সবচেয়ে কঠিন কাজটি খুব সহজেই শেষ হবে। অন্যদিকে, ব্যবসায়ীরা এই সময়ে প্রচুর অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং আপনি বিভিন্ন দিক থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন। এই সময়টি পারিবারিক জীবনের জন্য খুব অনুকূল হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক জোরদার হবে এবং প্রতিকূল পরিস্থিতিতেও আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। বাড়ির গুরুজনদের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে বাবার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়া সম্ভব। এছাড়াও, সম্পত্তি সম্পর্কিত কোনও বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই মাসে কোনও বড় সমস্যা হবে না। তবে আপনাকে আপনার খাওয়া-পানের ক্ষেত্রে আরও মনোযোগ দিতে হবে।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: বৃহস্পতি

শুভ সংখ্যা: ৩, ৫, ১০, ২৭, ৩১, ৪৪, ৫৬

শুভ দিন: শুক্রবার, শনিবার, বৃহস্পতিবার, বুধবার

শুভ রঙ: লাল, সবুজ, গোলাপী, হলুদ

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কর্মক্ষেত্রে আপনার পক্ষে এই মাসটি মঙ্গলজনক হবে না। আপনি যদি চাকরি করেন, তবে এই মাসে কাজের প্রতি মনোনিবেশ করা আপনার পক্ষে খুব কঠিন হবে। কর্মক্ষেত্রে কারুর সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। আপনাকে এই জাতীয় সবকিছু এড়াতে হবে, অন্যথায় সমস্যায় পড়বেন। এছাড়াও এটি আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। আপনি চাকরি ছেড়ে দেওয়ার কথাও ভাবতে পারেন। তবে এই জাতীয় সিদ্ধান্ত যদি তাড়াহুড়োয় না নেওয়া হয়, তা আরও ভাল হবে। এই মাসটি ব্যবসায়ীদের জন্য ঠিকঠাক হবে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, এই সময়ে বাড়িতে সমস্যা বাড়তে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব দেখা দিতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি যদি উচ্চ রক্তচাপের রোগী হন তবে আপনাকে অবশ্যই কেয়ারফুল থাকতে হবে।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শনি

শুভ সংখ্যা: ৫, ১০, ২৮, ৩৪, ৪৭, ৫৮

শুভ দিন: শনিবার, সোমবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ: বেগুনি, হলুদ, মেরুন, সাদা, কমলা

আরও পড়ুন:Yearly Horoscope 2021 in Bengali : নতুন বছরে এই রাশির জাতকরা স্বস্তি পাবেন, দেখুন আপনার কেমন কাটবে ২০২১ সাল

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই মাসটি কর্মক্ষেত্রে আপনার পক্ষে অনুকূল হবে। এই সময়কালে আপনার প্রায় প্রতিটি প্রচেষ্টায় সাফল্য হতে পারে। আপনি যদি চাকরি করেন তবে আপনি এই মাসে বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। একই সাথে, সরকারি চাকুরিজীবীদের কঠোর পরিশ্রম ভাল ফল দেবে। আপনি পছন্দসই ফলাফল পেতে পারেন। ব্যবসায়ীদের এই সময়ে আগের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে, তবে আপনি ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান তবে সময়টি তার জন্য মঙ্গলজনক। অর্থের দিক থেকে এই মাসে আপনাকে একটু কেয়ারফুল থাকতে হবে। এই সময়ের মধ্যে যতটা সম্ভব সাশ্রয় করার দিকে মনোনিবেশ করুন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনি এই মাসে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন। আপনি যদি অবিবাহিত হন এবং প্রেমের বিবাহ করতে চান, তবে এই সময়ের মধ্যে আপনার প্রেমের সম্পর্ক পরিবারের সদস্যদের কাছ থেকে অনুমোদন পেতে পারে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: ইউরেনাস, শনি

শুভ সংখ্যা: ২, ১৭, ২০, ৩৮, ৪৫, ৫০

শুভ দিন: বুধবার, বৃহস্পতিবার, সোমবার, শনিবার

শুভ রঙ: গাঢ় সবুজ, গোলাপী, সাদা, হলুদ, লাল

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই মাসটি আপনার জন্য শুভ হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে, আপনি খুব ভাল ফলাফল পেতে পারেন। এই সময়ে আপনি বিভিন্ন ধরনের আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি এই সময়ে বিনিয়োগ করেন, তবে আপনি প্রত্যাশার চেয়ে বেশি কিছু পেতে পারেন। এছাড়াও, রিয়েল এস্টেটের কোনও আটকে থাকা সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। কাজের ক্ষেত্রে, এই মাসটি চাকুরিজীবীদের পদোন্নতি হতে পারে। আপনি যেভাবে কাজ করছেন তার যথাযথ ফলাফল পাবেন। যদি আপনার কোনও কাজ বাধাগ্রস্ত হয়, তবে আপনার উচ্চ আধিকারিকদের সমর্থন পাবেন। এই মাসটি ব্যবসায়ীদের জন্য ভাল হতে চলেছে। আপনি যদি নতুন ব্যবসা শুরু করতে চান তবে এটি সঠিক সময় নয়। এখনই আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন না। পারিবারিক জীবনে সামঞ্জস্যতা থাকবে। দীর্ঘস্থায়ী যেকোনও পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি যদি ঘরের পরিবেশ ঠিকঠাক চান তবে আপনার আচরণ ঠিক করুন।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: নেপচুন, বৃহস্পতি

শুভ সংখ্যা: ৭, ১৫, ২৬, ৩৪, ৪১, ৫৮

শুভ দিন: শনিবার, সোমবার, মঙ্গলবার, রবিবার

শুভ রঙ: সবুজ, গোলাপী, আকাশ, সাদা, হলুদ

English summary

January 2021 Monthly Horoscope In Bengali

January Masika Rashifal: Check January monthly horoscope for all 12 zodiac signs in hindi. Know your monthly astrology predictions on Boldsky Bengali.
X