For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Budh Gochar 2022 : মেষ রাশিতে প্রবেশ করবে বুধ, ৮ এপ্রিল থেকে এই ৫ রাশির ভাগ্য খুলে যাবে!

|

বুদ্ধির কারক গ্রহ বুধ ৮ এপ্রিল, শুক্রবার মেষ রাশিতে প্রবেশ করবে। বুধকে ব্যবসার কারকও বলা হয়, তাই মেষ রাশিতে বুধের গোচরের ফলে অর্থনীতিতেও প্রভাব পড়বে। বুধ গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির উপরই দেখা যাবে, তবে কিছু রাশির জন্য এই গোচর লাভদায়ক হতে পারে।


তাহলে জেনে নিন, মেষ রাশিতে বুধের প্রবেশের ফলে কোন কোন রাশির উপর শুভ প্রভাব পড়বে।

মিথুন রাশি

মিথুন রাশি

বুধের এই গোচরের ফলে মিথুন রাশির জাতক জাতিকাদের আর্থিক লাভ হতে পারে। চাকুরিজীবীদের আয় বৃদ্ধি পেতে পারে। পদোন্নতি হওয়ারও সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের এই সময়ে লাভ হবে। শিক্ষাক্ষেত্রে যাঁরা কাজ করছেন, তাঁদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে বড় ভাই-বোনের সহযোগিতা পেতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশি

যাঁরা মিডিয়া, ফিল্ম ইন্ডাস্ট্রি বা শিল্পকলার যে কোনও ক্ষেত্রে আছেন, এই সময়ে তাঁদের খ্যাতি বাড়তে পারে। পারিবারিক জীবনেও ভাল পরিবর্তন আসতে পারে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। যাঁরা পৈতৃক ব্যবসায় আছেন, তাঁরা নতুন পরিকল্পনা শুরু করে ব্যবসায় লাভ করবেন।

ধনু রাশি

ধনু রাশি

এই সময়টি ধনু রাশির শিক্ষার্থীদের খুব ভাল কাটবে। শিক্ষাক্ষেত্রে সাফল্য আসবে। সন্তানের দিক থেকে কোনও সুখবর পেতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের এই সময় মর্যাদা বাড়তে পারে।

মকর রাশি

মকর রাশি

পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। চাকুরিজীবীদের পদোন্নতি হতে পারে। যাঁরা ব্যাঙ্কিং, শিক্ষা বা মিডিয়া ক্ষেত্রে আছেন, তাঁদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে এই সময় মকর রাশির জাতকদের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। মশলা ও ভাজা জাতীয় খাবার খাওয়া এড়িয়ে চলুন।

মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতকরা এই সময়ে পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন, তবে আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা বড় চুক্তি করতে পারেন। রাজনীতির সঙ্গে যাঁরা যুক্ত, এই সময়ে তাঁদের সমর্থকের সংখ্যা বাড়তে পারে। শিক্ষার্থীরা ভাল ফলাফল পেতে পারে।

English summary

Mercury Transit In Aries On 08 April 2022, These Zodiac Signs Will Get Benefits

Mercury Transit In Aries On 08 April 2022, These Zodiac Signs Will Get Benefits. Read on.
X
Desktop Bottom Promotion