For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডিসেম্বরের শুরুতেই রাশি পরিবর্তন করবে মঙ্গল, কোন জাতক-জাতিকাদের জন্য শুভ হবে? জানুন

|

ডিসেম্বর মাসের প্রথমেই রাশি পরিবর্তন করবে গ্রহের সেনাপতি মঙ্গল। জ্যোতিষশাস্ত্রে মঙ্গল গ্রহকে সাহস এবং আত্মবিশ্বাসের কারক বলে মনে করা হয়। ৫ ডিসেম্বর সকালে এই লাল গ্রহ তুলা রাশি থেকে বেরিয়ে বৃশ্চিক রাশিতে গোচর করবে এবং ৪ জানুয়ারি ভোর পর্যন্ত এখানেই অবস্থান করবে।

আসুন জেনে নেওয়া যাক, ৫ ডিসেম্বর মঙ্গলের বৃশ্চিক রাশিতে প্রবেশ করায় সমস্ত রাশির উপর কেমন প্রভাব পড়তে পারে।

মেষ রাশি

মেষ রাশি

আপনার স্বপ্ন পূরণে আপনি চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। ব্যক্তিগত জীবনে সমস্যা দেখা দেবে। কর্মক্ষেত্রে যথাসাধ্য চেষ্টা করবেন, কিন্তু তা সত্ত্বেও আপনি অনুকূল ফলাফল পাবেন না। এই সময়ে স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বিবাহিত দম্পতিদের এই সময়টি আনন্দে কাটবে।

বৃষ রাশি

বৃষ রাশি

আর্থিক অবস্থা খুব একটা ভাল থাকবে না এবং এই সময়ে আপনাকে কিছু টাকা ধার করতে হতে পারে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার পরিকল্পনা করছেন এমন শিক্ষার্থীরা সাফল্য পাবেন। স্বাস্থ্য ভাল থাকবে, তবে রক্তচাপের পরীক্ষা অবশ্যই করুন।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। এই সময়ে ভাগ্য ভাল থাকবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হবেন। স্বাস্থ্যের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি ফিট থাকতে চান, তাহলে প্রতিদিন ব্যায়াম করা শুরু করুন। ক্যারিয়ারে ভাল সুযোগ আসবে।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্মক্ষেত্রে চ্যালেঞ্জিং পরিস্থিতি আসতে পারে। কর্মক্ষেত্রের পরিবেশ অপ্রীতিকর থাকবে। আপনাকে আপনার খরচ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রেম জীবনে মানসিক অশান্তি থাকবে এবং আপনার সমস্যা সমাধানের জন্য তৃতীয় ব্যক্তির সাহায্য নিতে হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশি

পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। বাড়ি তৈরি বা নতুন গাড়ি কেনার জন্য এটি শুভ সময়। বিনিয়োগ থেকে আপনি লাভবান হবেন। পরিবারের সদস্যদের স্বাস্থ্য ভাল থাকবে। আপনার পথে বাধা আসতে পারে। আপনি মানসিক এবং শারীরিকভাবে ক্লান্ত বোধ করবেন। নিজেকে ফিট রাখতে মানসিক চাপ এড়িয়ে চলতে হবে। যোগব্যায়ামের জন্য কিছুটা সময় বের করুন। শিক্ষার্থীরা এই সময়ে কোনও বাধার সম্মুখীন হতে পারে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিন।

কন্যা রাশি

কন্যা রাশি

মঙ্গল গ্রহের এই গোচর আপনার জন্য লাভদায়ক হতে পারে। এই সময়ে আপনি ভাল ফল পাবেন। প্রেম জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনি ঋণের সন্ধান করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শিক্ষার্থীরা ভাল পারফরম্যান্স করবে। স্বাস্থ্যের যত্ন নিন, অন্যথায় সমস্যা হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

আপনি যদি বিয়ে করার পরিকল্পনা করেন, তবে অজানা কারণে এটি বিলম্বিত হতে পারে। যারা ট্রান্সফার নিতে বা বিদেশে পড়াশোনা করার বিকল্প খুঁজছেন, তারা ভাল ফল পাবে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। মানসিক চাপ নেওয়া এড়ান।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আপনাকে বিনিয়োগের বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে না। বিজনেস ট্রিপ এড়িয়ে চলুন। আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন এবং কর্মক্ষেত্রেও চ্যালেঞ্জ থাকবে। সম্পত্তি বা গাড়ি কেনার জন্য এই সময়টি অনুকূল। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি খুশি থাকবেন।

ধনু রাশি

ধনু রাশি

দম্পতিদের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। বিদেশে সেটেল হওয়ার পরিকল্পনা সফল হতে পারে। এই সময়ের মধ্যে আপনি কোনও বাধার সম্মুখীন হতে পারেন, তবে তা সত্ত্বেও আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। পিতা-মাতার অতিরিক্ত যত্ন নিতে হবে।

মকর রাশি

মকর রাশি

এই রাশির শিক্ষার্থীরা যারা বিদেশে অ্যাডমিশন নিচ্ছেন, তারা ভাল পারফর্ম করতে পারেন। ছোটোখাটো স্বাস্থ্য সমস্যা থাকবে, তাই এই সময়ে আপনার স্বাস্থ্য পরীক্ষা করা উচিত। কর্মক্ষেত্রে আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। বন্ধুদের সাহায্য পাবেন এবং আপনার ব্যক্তিগত জীবনেও ভাল ফল মিলবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনি আপনার সমস্ত প্রচেষ্টায় সফল হবেন। কর্মক্ষেত্রে সম্মান এবং স্বীকৃতি পাবেন। বিরোধীদের থেকে আপনাকে সতর্ক থাকতে হবে, কারণ তারা আপনার ক্ষতি করার ষড়যন্ত্র করতে পারে। আপনি যদি দীর্ঘমেয়াদী বিনিয়োগের পরিকল্পনা করেন, তবে এই সময়টি অনুকূল। আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে। এই সময়ে আপনি আত্মবিশ্বাসে পূর্ণ বোধ করবেন।

মীন রাশি

মীন রাশি

আপনাকে নিয়মিত ব্যায়াম করতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক অবস্থা ভাল থাকবে। আপনি দীর্ঘমেয়াদী বিনিয়োগের কথা ভাবতে পারেন। কঠোর পরিশ্রমকারী শিক্ষার্থীরা আশানুরূপ ফল পেতে পারে। এই সময়ের মধ্যে তারা কোনও নতুন কোর্সে ভর্তি হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

English summary

Mars Transit in Scorpio On 05 December 2021, Effects on All Zodiac Signs in Bengali

Mangal rashi parivartan december 2021 in Vrishchik Rashi; Mars Transit in Scorpio Effects on Zodiac Signs in bengali : The Mars Transit in Scorpio will take place on 05 December 2021. Learn about remedies to perform in bengali.
Story first published: Thursday, December 2, 2021, 13:12 [IST]
X