For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Gemini Horoscope 2022 : আর্থিক উন্নতি হবে, স্বাস্থ্যের যত্ন নিন, দেখুন ২০২২ সাল কেমন কাটবে মিথুন রাশির

|

এই রাশির জাতকরা বুদ্ধিজীবী এবং স্বাধীন প্রকৃতির হন। মিথুন রাশির জাতক জাতিকারা প্রেম সম্পর্কে যেকোনও চ্যালেঞ্জ গ্রহণ করতে প্রস্তুত থাকেন। এরা মুহূর্তে রেগে যায়, আবার মুহূর্তের মধ্যেই শান্ত হয়ে যায়। মিথুন রাশির জাতকদের দ্বিমুখী স্বভাবের কারণে এদের বোঝা একটু কঠিন হয়ে পড়ে। সকলকে খুশি রাখতে জানেন এরা। মিথুন রাশির জাতক-জাতিকারা রোমান্টিক প্রকৃতির হন।

আসুন জেনে নেওয়া যাক, ২০২২ সাল মিথুন রাশির জাতকদের কেমন কাটতে চলেছে। কেরিয়ার, পরিবার, আর্থিক জীবন, শিক্ষা ও স্বাস্থ্য ক্ষেত্রে কেমন ফলাফল পাবেন? জেনে নিন।

কেরিয়ার

কেরিয়ার

২০২২-এ আপনার কেরিয়ারের ক্ষেত্রে একাধিক সুযোগ আসতে পারে। সুযোগের সদ্ব্যবহার করার আগে নিজের দিকে নজর দিন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। বছরের শুরুতে বৃহস্পতি আপনার ভাগ্য স্থানে থাকবে, যার ফলে ভাগ্য বৃদ্ধি হবে। তবে এপ্রিলের মাঝামাঝি সময় থেকে কর্মক্ষেত্রে বাধা আসতে পারে। কাজের প্রতি আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের জোরে আপনি সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা এই বছর বড়সড় লাভ করতে পারেন। এই জাতকরা যদি কোনও নতুন ব্যবসায়িক প্রকল্প হাতে নেওয়ার পরিকল্পনা করে থাকেন, তবে বছরের দ্বিতীয়ার্ধে এই প্রকল্পে কাজ করা শুরু করুন।

অর্থনৈতিক অবস্থা

অর্থনৈতিক অবস্থা

বছরের শুরুতে দেবগুরু বৃহস্পতি আপনার ভাগ্য স্থানে বিচরণ করবে। তাই আপনি অর্থ লাভ করবেন। এই সময় অতিরিক্ত চিন্তা-ভাবনা ত্যাগ করে কাজে মনোনিবেশ করুন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এই বছরটি মিথুন রাশির জাতকরা আশানুরূপ ফলাফল পাবে। আপনি প্রত্যাশার চেয়ে বেশি লাভ করবেন এবং এপ্রিল, জুলাই, অক্টোবর এবং নভেম্বরে গ্রহের পরিস্থিতির কারণে ইতিবাচক ফলাফল পাবেন। এই বছর আপনার অর্থের কোনও অভাব হবে না। পদোন্নতি হবে ও ভালো বেতন পাবেন। তবে আপনার ব্যয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই এই বছর আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন।

পরিবার

পরিবার

পারিবারিক জীবন খুব ভাল কাটবে। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকায় পরিবারে আনন্দ থাকবে। ঘরের প্রয়োজনীয়তা অনুযায়ী কেনাকাটা করবেন। যার কারণে পরিবারের সদস্যদের মধ্যে মান-সম্মান বৃদ্ধি পাবে। এবছর পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

পরীক্ষা-প্রতিযোগিতা

পরীক্ষা-প্রতিযোগিতা

এবছর শিক্ষার্থীরা পরীক্ষায় ভাল নম্বর পাবে। উচ্চশিক্ষায় অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এপ্রিলের পরের সময়টি খুব ভাল কাটবে। ভবিষ্যৎ সম্পর্কে বড় সিদ্ধান্ত নিতে পারেন। যারা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন, তারা ভাল ফল পাবেন। কঠোর পরিশ্রমের ফলে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। উচ্চশিক্ষায় ইচ্ছুক শিক্ষার্থীরা প্রতিষ্ঠিত কলেজ এবং প্রতিষ্ঠানে ভরতি হতে পারেন। এছাড়াও, এই রাশির যে শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা এপ্রিলের দ্বিতীয় সপ্তাহের পরে সাফল্য পেতে পারেন।

স্বাস্থ্য

স্বাস্থ্য

এই বছর স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এপ্রিল মাস পর্যন্ত আপনাকে অত্যন্ত সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এই সময়ে আপনার গুরুতর আহত হওয়ার সম্ভাবনা রয়েছে। রাগ নিয়ন্ত্রণে না রাখলে গুরুত্বপূর্ণ কাজ নষ্ট হয়ে যেতে পারে। স্থূলতা এবং অনিদ্রার সমস্যা দেখা দেবে। তাই নিয়মিত চিকিৎসকের পরামর্শ নিন। এছাড়াও যোগব্যায়াম এবং মেডিটেশন করতে থাকুন।

আরও পড়ুন : ২০২২ সাল কেমন কাটবে বৃষ রাশির জাতকদের? জেনে নিন

উপায়

যেকোনও বুধবার খাঁচা থেকে একজোড়া পাখি ছেড়ে দিন। এতে আপনি সাফল্য লাভ করবেন। বুধবার বাড়ির বয়স্ক মহিলাদের সবুজ কাপড় বা চুড়ি গিফ্ট করুন।

English summary

Gemini Horoscope 2022 : Gemini Varshik Rashifal, Gemini Yearly Horoscope Predictions In Bengali

Gemini Varshik Rashifal 2022: Here in this article we are sharing Gemini yearly horoscope 2022 predictions. Take a look.
X
Desktop Bottom Promotion