For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দাম্পত্য কলহ লেগেই রয়েছে? সুখ-শান্তি ফেরাতে শুক্র গ্রহকে সন্তুষ্ট করুন এই ৮ উপায়ে!

|

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতিটি গ্রহ এবং নক্ষত্রের স্থিতি ও গতি আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে। গ্রহের স্থিতি ঠিকঠাক থাকলে ভালো ফলাফল পাওয়া যায়, আর কোষ্ঠীতে দুর্বল বা দোষযুক্ত গ্রহ আমাদের জীবনে খারাপ প্রভাব ফেলে।

কোনও ব্যক্তির কোষ্ঠীতে শুক্র গ্রহ মজবুত থাকলে অর্থনৈতিক সমৃদ্ধি হয় এবং ঘরে সুখ-শান্তি আসে। আর শুক্র গ্রহ দুর্বল হলে বিবাহিত জীবন, পরিবার, ব্যবসা, চাকরিতে সমস্যার সম্মুখীন হতে হয়। তাহলে আসুন জেনে নেওয়া যাক, দুর্বল শুক্রকে মজবুত করার বেশ কিছু উপায়।

১) শুক্র গ্রহকে মজবুত করতে প্রতিদিন সকালে 'ওঁ শুং শুক্রায় নমঃ' জপ করুন। এটি অত্যন্ত কার্যকরী মন্ত্র বলে মনে করা হয়। এই মন্ত্রটি ১০৮ বার জপ করুন।

২) শুক্রকে মজবুত করার জন্য দান-দক্ষিণাও একটি কার্যকর উপায়। শুক্রবার দিন বস্ত্র, চাল ও মিশ্রী দান করুন। শুক্র গ্রহের নেতিবাচকতা দূর হবে।

৩) শুক্রবার দিন মা লক্ষ্মীর নামে ব্রত রাখা উচিত। তাঁর কাছে ভোগ হিসেবে ক্ষীর দিন।

৪) বেশি গাঢ় রং বা ডিপ কালারও কিন্তু নেতিবাচক শক্তির লক্ষণ। অতএব, শুক্র আপনার রাশিতে উপস্থিত থাকা পর্যন্ত গাঢ় নীল এবং কালো রঙের পোশাক পরা এড়িয়ে চলুন। শুক্রবারে গোলাপী বা সাদা পোশাক পরুন।

৫) প্রতিদিন সকালে রান্নাঘরে কাজ করার আগে দক্ষিণ-পূর্ব কোণে ঘি-এর প্রদীপ জ্বালান। এই দিকে ঘিয়ের প্রদীপ জ্বালালে শুক্র গ্রহের দুর্বলতা দূর হবে।

৬) প্রতিদিন খাওয়ার আগে, প্রথম রুটি গরুর নামে এবং শেষ রুটি কুকুরের নাম করে আলাদাভাবে রেখে দিন এবং তাদেরকে খাওয়ান।

৭) শুক্রবার সকালে স্নানের পর 'ওম দ্রাং দ্রীং দ্রৌং সঃ শুক্রায় নমঃ' মন্ত্র ১০৮ বার জপ করুন।

৮) শুক্র যাদের অশুভ, তারা প্রতি শুক্রবার উপবাস করে দই, চাল, দুধ গরুকে খাওয়ান। নিজের খাবারের কিছুটা অংশ অন্তত গরুকে খাওয়াতে হবে। এছাড়া, প্রত্যেক নারীকে সম্মান করলে শুভ ফল লাভ হতে পারে।

English summary

Follow these Remedies to Strengthen Shukra Grah in your Kundali

Follow these Remedies to Strengthen Shukra Grah in your Kundali. Read on.
X
Desktop Bottom Promotion