For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

February Horoscope 2022 : ফেব্রুয়ারি মাস আপনার কেমন কাটবে? দেখুন মাসিক রাশিফল

|

ফেব্রুয়ারি মাসটি আপনার কেমন কাটবে? আপনি কি আপনার প্রচেষ্টায় সাফল্য লাভ করবেন? জানতে দেখুন মাসিক রাশিফল।

মেষ রাশি

মেষ রাশি

ফেব্রুয়ারি মাস আপনার খুব ভালো কাটবে না। বিশেষ করে মাসের শুরুতে আপনি কোনও সমস্যায় পড়তে পারেন। এই সময়ে আপনার শত্রুরা সক্রিয় থাকবে এবং তারা আপনার কোনও ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্রে এই সময়টি খুব ব্যস্ততার মধ্য দিয়ে কাটতে চলেছে। চাকুরিজীবীদের এই সময়ের মধ্যে দীর্ঘ যাত্রা করতে হতে পারে। ব্যবসায়ীদের লাভ হতে পারে। খুচরা ব্যবসায়ীরা এই সময়ে ভালো লাভ করতে পারেন। পারিবারে যাতে কোনও অশান্তি না হয় সেদিকে বিশেষ খেয়াল রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার আচরণ ঠিক রাখুন। বাড়ির বড়দের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য খুব খারাপ হতে পারে।

রাশির উপাদান : অগ্নি

রাশির অধিপতি : মঙ্গল

শুভ নম্বর : ৭, ১০, ২৯, ৩৪, ৪৭, ৫৮

শুভ দিন : সোমবার, রবিবার, মঙ্গলবার, শনিবার

শুভ রঙ : গোলাপী, গাঢ় হলুদ, লাল, আকাশী

বৃষ রাশি

বৃষ রাশি

কর্মক্ষেত্রে এই মাসটি স্বাভাবিকের চেয়ে ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীরা যদি কোনও ধরনের পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে এই সময়টি তার জন্য উপযুক্ত। এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ব্যবসা বাড়ানোর ভালো সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবনে আরও মনোযোগ দিন। আর্থিক ক্ষেত্র মোটামুটি থাকবে। এই সময়ের মধ্যে বড় খরচ করা এড়িয়ে চলুন। সুস্থ থাকতে হলে গুটকা, পান, সিগারেট, মদ, ইত্যাদি খারাপ অভ্যাস থেকে দূরে থাকুন।

রাশির উপাদান : পৃথিবী

রাশির অধিপতি : শুক্র

শুভ নম্বর : ৯, ১১, ২৫, ৩৬, ৪৪, ৫৩

শুভ দিন : মঙ্গলবার, সোমবার, বুধবার, রবিবার

শুভ রঙ : সাদা, হলুদ, ক্রিম, গোলাপী, বাদামি

মিথুন রাশি

মিথুন রাশি

ফেব্রুয়ারি মাসটি মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ হতে পারে। ব্যক্তিগত বা পেশাগত জীবনে ভালো ফলাফল পেতে পারেন। চাকুরিজীবীরা কঠোর পরিশ্রমের যথাযথ ফল পেতে পারেন। আপনি যদি বেকার হন, তবে আপনার পছন্দ মতো চাকরি পেতে পারেন। যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তাদেরও সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসা বৃদ্ধি হতে পারে। আপনি যদি অংশীদারিত্বে কোনও নতুন কাজ শুরু করতে চান, তবে এই সময়টি তার জন্য উপযুক্ত। আর্থিক ক্ষেত্রে এই সময়টি ভালো কাটবে। বড় লেনদেন করার জন্য এটি উপযুক্ত সময় নয়। শিক্ষার্থীদের পড়াশোনায় বেশি মনোযোগ দিতে হবে। এই সময়ে আপনি ধর্মীয় যাত্রায় যেতে পারেন। আপনার যদি হাঁপানির সমস্যা থাকে, তাহলে নিজের যত্ন নিন।

রাশির উপাদান : বায়ু

রাশির অধিপতি : বুধ

শুভ নম্বর : ৪, ৮, ২৩, ৩০, ৪৯, ৫২

শুভ দিন : শুক্রবার, বুধবার, শনিবার, সোমবার

শুভ রঙ : সবুজ, লাল, নীল, ক্রিম, হলুদ

কর্কট রাশি

কর্কট রাশি

আপনি মানসিকভাবে খুব দুর্বল বোধ করবেন। মনে অনেক ধরনের চিন্তা আসতে পারে এবং প্রিয়জনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। আপনি যদি পিতার ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন এবং কিছুদিন ধরে কোনও সমস্যা চলছে, তবে এই সময়ের মধ্যে আপনার সমস্যার সমাধান হতে পারে। চাকুরিজীবীদের জন্য এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনাকে অতিরিক্ত খরচ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এভাবে খরচ করলে আগামী সময়ে বড় ধরনের আর্থিক সংকটের মুখে পড়তে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে না।

রাশির উপাদান : জল

রাশির অধিপতি : চন্দ্র

শুভ নম্বর : ৭, ১৪, ২৩, ৩৪, ৪৮, ৫৫

শুভ দিন : সোমবার, শনিবার, বুধবার, শুক্রবার

শুভ রঙ : গাঢ় হলুদ, ক্রিম, লাল, সাদা

সিংহ রাশি

সিংহ রাশি

বাড়িতে হোক বা কর্মক্ষেত্রে, আপনাকে আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মক্ষেত্রে বসের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিন। অন্যের কাজে অতিরিক্ত হস্তক্ষেপ করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনারই ক্ষতি হবে। ইলেকট্রনিক্স, কাঠ, লোহা ইত্যাদির ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে। এই সময়ে ব্যবসা দ্বিগুণ বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ হবে। এই সময়ে সম্পত্তি সংক্রান্ত বিবাদ দেখা দিতে পারে। আর্থিক ক্ষেত্রে এই সময়টি মোটামুটি কাটবে। আপনাকে সঞ্চয়ের দিকে আরও মনোযোগ দিতে পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার পেশী সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

রাশির উপাদান : অগ্নি

রাশির অধিপতি : সূর্য

শুভ নম্বর : ৫, ১০, ১৭, ২৪, ৩০, ৪৯, ৫৭

শুভ দিন : রবিবার, শুক্রবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ : বাদামি, সবুজ, লাল, কমলা, বেগুনি

কন্যা রাশি

কন্যা রাশি

লভ লাইফ দুর্দান্ত কাটবে। আপনি বিয়ে করার সিদ্ধান্ত নিতে পারেন। এই রাশির বিবাহিতদেরও এই সময়টা খুব ভালো কাটবে। এই মাসটি ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জিং হতে পারে। আপনার কোনও কাজ মাঝখানে আটকে যাওয়ার কারণে আর্থিক ক্ষতি হতে পারে। চাকুরিজীবীদের স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে। তবে আপনার পরিশ্রম বৃথা যাবে না। আপনার খুব তাড়াতাড়ি পদোন্নতি হতে পারে। আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি টাকা ধার নিয়ে থাকেন, তাহলে যত তাড়াতাড়ি সম্ভব তা পরিশোধ করার চেষ্টা করুন। স্বাস্থ্য ভালো থাকবে না।

রাশির উপাদান : পৃথিবী

রাশির অধিপতি : বুধ

শুভ নম্বর : ৪, ১৬, ২৭, ৩৩, ৪১, ৫০

শুভ দিন : রবিবার, বৃহস্পতিবার, শনিবার, বুধবার

শুভ রঙ : নীল, বেগুনি, গোলাপী, সাদা, সবুজ

তুলা রাশি

তুলা রাশি

কর্মক্ষেত্রে এই মাসটি খুব ভালো কাটবে। চাকরি হোক বা ব্যবসা, ভালো ফল পাবেন। যারা সরকারি চাকরি করছেন তাদের এই মাসে বদলি হতে পারে। আপনি মাসের শুরুতে অনেক সঞ্চয় করতে সক্ষম হবেন, কিন্তু মাসের শেষ খুবই ব্যয়বহুল হতে চলেছে। এই সময়ে হঠাৎ বড় খরচ হতে পারে। দাম্পত্য জীবনে উত্থান-পতন থাকবেই। পিতা-মাতার সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে। এই সময়ের মধ্যে আপনি আপনার বাড়ির মেরামতের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। মাসের শেষে পরিবারের সদস্যদের সঙ্গে ছোটো ভ্রমণ করার সুযোগ পাবেন। স্বাস্থ্য ভালো থাকতে পারে। তবে আপনাকে ভাজা ও মশলাদার খাবার না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

রাশির উপাদান : বায়ু

রাশির অধিপতি : শুক্র

শুভ নম্বর : ৪, ১২, ২৩, ৩৭, ৪৪, ৫৯

শুভ দিন : বুধবার, শনিবার, বৃহস্পতিবার, রবিবার

শুভ রঙ : লাল, কমলা, হলুদ, মেরুন

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বিবাহিত জীবনে বড় সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি অবিবাহিত হন এবং এই সময়ের মধ্যে আপনার কাছে বিয়ের প্রস্তাব আসে, তাহলে তাড়াহুড়ো করবেন না, অন্যথায় আপনি ভুল বন্ধনে জড়িয়ে পড়তে পারেন। মাসের মাঝামাঝি সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে, বিশেষ করে বড় ভাইয়ের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। অর্থের দিক থেকে এই মাসটি ভালো কাটতে পারে। এই সময়ে পারিবারিক খরচ বৃদ্ধি পেতে পারে। মাসের শেষে অর্থ প্রাপ্তি হতে পারে। এই রাশির বেকারদের জন্য এই সময়টা খুব শুভ হতে চলেছে। চাকরি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। যারা নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, এই সময়টি এক্ষেত্রে উপযুক্ত।

রাশির অধিপতি : মঙ্গল এবং প্লুটো

শুভ নম্বর : ৭, ১১, ২০, ৩৩, ৪৫, ৫৪

শুভ দিন : মঙ্গলবার, সোমবার, রবিবার, বুধবার

শুভ রঙ : সাদা, বাদামি, গোলাপী, নীল

ধনু রাশি

ধনু রাশি

চাকুরিজীবীরা এই মাসে বড় সাফল্য পেতে পারেন। আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে কোনও নতুন কাজ শুরু করা এড়িয়ে চলুন, বিশেষ করে আপনি যদি পার্টনারশিপে কোনও কাজ করতে চান, তবে এই সময়টি এর জন্য ভালো নয়। আর্থিক ক্ষেত্রে মাসটি মোটামুটি কাটবে। ব্যক্তিগত জীবন স্বাভাবিকের চেয়ে ভালো হবে। তবে এই সময়কালে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। কাজে খুব ব্যস্ত থাকতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং আপনি প্রতিকূল পরিস্থিতিতে একে অপরকে পূর্ণ সাপোর্ট দেবেন। স্বাস্থ্য ঠিক রাখতে গেলে, আপনাকে কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

রাশির উপাদান : অগ্নি

রাশির অধিপতি : বৃহস্পতি

শুভ নম্বর : ৩, ৫, ১০, ২৭, ৩১, ৪৪, ৫৬

শুভ দিন : শুক্রবার, শনিবার, বৃহস্পতিবার, বুধবার

শুভ রঙ : লাল, সবুজ, গোলাপী, হলুদ

মকর রাশি

মকর রাশি

এই মাসে কর্মক্ষেত্রের পরিস্থিতি সুখকর হবে। আপনার উপর দায়িত্ব অনেক বেড়ে যাবে। ব্যবসায়ীরা মাসের শুরুতে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারে। ব্যক্তিগত জীবন ঠিকঠাক থাকবে। এই সময়ের মধ্যে আপনার বাড়িতে একটি মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। অর্থের দিক থেকে এই সময়টি খুব ব্যয়বহুল হতে চলেছে। অনেক ছোটো ছোটো খরচ হতে পারে। আটকে থাকা টাকা না পাওয়ার কারণে আপনি খুব হতাশ হতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।

রাশির উপাদান : পৃথিবী

রাশির অধিপতি : শনি

শুভ নম্বর : ৫, ১০, ২৮, ৩৪, ৪৭, ৫৮

শুভ দিন : শনিবার, সোমবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ : বেগুনি, হলুদ, মেরুন, সাদা, কমলা

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

মাসের শুরুটা আপনার ভালো কাটবে না। এই সময়ের মধ্যে আপনার ব্যক্তিগত জীবনে অনেক অশান্তি হবে, বিশেষ করে আপনি যদি লভ ম্যারেজ করতে চান, তবে পরিবারের সদস্যদের অনুমতি নাও পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর কম সুযোগ পাবেন। হয়তো আপনাদের মধ্যে দূরত্ব অনেক বেড়ে যাবে। অর্থের দিক থেকে এই মাসটি ভালো কাটবে। এই সময়ে আপনার কোনও আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে এবং ভালো অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। মাসের মাঝামাঝি সময়ে বড় খরচ হতে পারে। চাকুরিজীবীদের কঠোর পরিশ্রম করতে হতে পারে। এই সময়ে অফিসে প্রতিযোগিতা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়ীরা আর্থিক সমস্যায় পড়তে পারেন, তবে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হতে পারে। স্বাস্থ্য ঠিক রাখতে, আপনার দৈনন্দিন রুটিনে ব্যায়াম এবং মর্নিং ওয়াক অন্তর্ভুক্ত করুন।

রাশির উপাদান : বায়ু

রাশির অধিপতি : ইউরেনাস, শনি

শুভ নম্বর : ২, ১৭, ২০, ৩৮, ৪৫, ৫০

শুভ দিন : বুধবার, বৃহস্পতিবার, সোমবার, শনিবার

শুভ রঙ : গাঢ় সবুজ, গোলাপী, সাদা, হলুদ, লাল

মীন রাশি

মীন রাশি

মাসের শুরুতে আপনি খুব অলস বোধ করবেন। এর কারণে আপনি হয়তো কাজে ঠিকমতো মনোযোগ দিতে পারবেন না। আপনার অসতর্কতার কারণে কিছু ভালো সুযোগ আপনার হাতছাড়া হয়ে যেতে পারে। যারা আমদানি-রপ্তানির ব্যবসা করছেন, তারা মাসের মাঝামাঝি সময়ে ভালো লাভ করতে পারেন। তাড়াহুড়ো করে ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর সঙ্গে এই সময়টি ভালো কাটবে। অর্থের দিক থেকেও এই মাসটি ভালো কাটবে। আপনার সন্তান যদি ছোটো হয়, তবে তার স্বাস্থ্যের যত্ন নিন।

রাশির উপাদান: জল

রাশির অধিপতি : নেপচুন, বৃহস্পতি

শুভ নম্বর : ৭, ১৫, ২৬, ৩৪, ৪১, ৫৮

শুভ দিন : শনিবার, সোমবার, মঙ্গলবার, রবিবার

শুভ রঙ : সবুজ, গোলাপী, আকাশী, সাদা, হলুদ

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

February 2022 Monthly Horoscope In Bengali

February horoscope 2022 in Bengali : Check February 2022 monthly horoscope for all 12 zodiac signs in bengali. Know your monthly astrology predictions on Boldsky Bengali.
X
Desktop Bottom Promotion