For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মে মাসে রয়েছে একাধিক শুভ লগ্ন, দেখে নিন বিবাহ, পৈতে, গৃহপ্রবেশের জন্য কোন কোন তারিখ শুভ

|

হিন্দু ধর্মে যে কোনও মাঙ্গলিক কাজ করার জন্য একটি শুভ দিন বেছে নেওয়া হয়। ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, শুভ দিনে মাঙ্গলিক কার্য সম্পন্ন হলে কোনও অমঙ্গল হয় না এবং শুভ লগ্নে করা কাজ সবসময়ই শুভ ফল দেয়। অক্ষয় তৃতীয়া পড়েছে মে মাসে। যে কোনও কাজ করার জন্য এই দিনটি খুবই শুভ। এছাড়াও, মে মাসে এমন অনেক তারিখ আছে যে দিনগুলিতে আপনি কোনও শুভ কাজের আয়োজন করতে পারেন।

আসুন জেনে নেওয়া যাক, মে মাসে বিয়ে, পৈতে, গৃহপ্রবেশ-সহ সকল মাঙ্গলিক অনুষ্ঠানের জন্য শুভ দিন কোনগুলি -

মে মাসে বিবাহের শুভ দিন

মে মাসে বিবাহের শুভ দিন

চলতি বছর মে মাসে বিবাহের জন্য মোট ১৫টি শুভ তারিখ রয়েছে। ৩ মে অক্ষয় তৃতীয়া পড়েছে, এই দিনটি বিবাহ এবং অন্যান্য যে কোনও মাঙ্গলিক কাজের জন্য খুবই শুভ। এছাড়াও, মে মাসের ২, ৯, ১০, ১১, ১২, ১৫, ১৭, ১৮, ১৯, ২০, ২১, ২৬, ২৭ এবং ৩১ তারিখ বিয়ের জন্য শুভ।

গৃহপ্রবেশের শুভ দিন

গৃহপ্রবেশের শুভ দিন

মে মাসে গৃহপ্রবেশের পরিকল্পনা করছেন? গৃহপ্রবেশের জন্য এই মাসের ২, ১১, ১২, ১৩, ১৪, ১৬, ২০, ২৫, ২৬ এবং ৩০, এই তারিখগুলি খুব শুভ। আপনি এর মধ্যে যে কোনও তারিখ বেছে নিতে পারেন।

নামকরণের শুভ দিন

নামকরণের শুভ দিন

২০২২-এর মে মাসে নামকরণের জন্য মোট ১৩টি শুভ দিন ধার্য করা হয়েছে। সেগুলি হল - ৩ মে, ৪ মে, ৫ মে, ৮ মে, ১২ মে, ১৩ মে, ১৬ মে, ১৭ মে, ২০ মে, ২১ মে, ২২মে, ৩০ মে ও ৩১ মে।

উপনয়নের শুভ দিন

উপনয়নের শুভ দিন

উপনয়ন বা পৈতের জন্য মে মাসের মোট ৭টি দিনকে শুভ হিসেবে ধার্য করা হয়েছে, সেগুলি হল - ৪ মে, ৫ মে, ৬ মে, ১২ মে, ১৩ মে, ১৮ মে এবং ২০ মে। এই দিনগুলির মধ্যে যে কোনও একটি দিনে পৈতের অনুষ্ঠান করা যেতে পারে।

English summary

Auspicious Dates in the Month of May 2022

Check out the auspicious dates in the month of May 2022 for marriage, house warming ceremony etc.
X
Desktop Bottom Promotion