For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সন্তান লাভে সমস্যা? জ্যোতিষ মতে মেনে চলুন এই নিয়মগুলি, ফল পাবেন হাতেনাতে!

|

সন্তান প্রাপ্তি প্রত্যেক দম্পতির কাছেই এক আশীর্বাদ স্বরুপ। সন্তান লাভের পর সব দম্পতির জীবনেই এক অধ্যায়ের সূচনা হয়। কিন্তু বিয়ের অনেক বছর পরেও অনেকে এই সন্তান সুখ থেকে বঞ্চিত থেকে যান। অস্বাস্থ্যকর জীবনযাত্রা বা শারীরিক সমস্যা ছাড়া, আরও অনেক কারণে এই সমস্যা দেখা দিতে পারে। এর জন্য চিকিৎসকের পরামর্শ নেওয়ার পাশাপাশি, জ্যোতিষশাস্ত্রের কিছু উপায় মেনে চললে সন্তান লাভ হতে পারে।

আজ এই আর্টিকেলে জ্যোতিষশাস্ত্রের এমনই কিছু প্রতিকার সম্পর্কে বলব, যেগুলি প্রয়োগ করলে আপনার সন্তান লাভের ইচ্ছা পূরণ হতে পারে।

লাল গরুর সেবা করুন

লাল গরুর সেবা করুন

যদি কোনও মহিলার গর্ভধারণে সমস্যা হয়, তাহলে জ্যোতিষশাস্ত্রের এই প্রতিকার তার জন্য কার্যকরি হতে পারে। তাদের লাল গরু এবং তার বাছুরের সেবা করা উচিত। এছাড়াও, বাদামী কুকুর লালন-পালনের উপায়ও কার্যকর হতে পারে।

কৃষ্ণকে একটি রূপোর বাঁশি নিবেদন করুন

কৃষ্ণকে একটি রূপোর বাঁশি নিবেদন করুন

সন্তান প্রাপ্তির ইচ্ছা থাকলে এই প্রতিকারটি অবলম্বন করতে পারেন, তাহলে সেই ইচ্ছা পূরণ হতে পারে। শ্রী কৃষ্ণকে একটি রূপোর বাঁশি নিবেদন করুন, তাহলে আপনার সমস্যার সমাধান হতে পারে।

গোমতী চক্র গর্ভধারণে সাহায্য করে

গোমতী চক্র গর্ভধারণে সাহায্য করে

অনেক মহিলারই গর্ভধারণে সমস্যা দেখা দেয়। এর জন্য এক টুকরো লাল কাপড়ে গোমতী চক্র বেঁধে গর্ভবতী মহিলার কোমরে বেঁধে দিন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এটি তাদের গর্ভধারণ প্রক্রিয়াকে আরও সহজ করবে এবং গর্ভপাত হওয়াও রোধ করবে।

পিতৃ দোষ দূর করুন

পিতৃ দোষ দূর করুন

পিতৃ দোষ বা কাল সর্প যোগও গর্ভাবস্থায় সমস্যা হওয়ার অন্যতম কারণ হতে পারে। এসব দোষ থেকে মুক্তি পেতে কোনও যোগ্য ব্রাহ্মণ দিয়ে পূজা করানো উচিত বা আপনার কোষ্ঠী ​​দেখিয়ে যথাযথ ব্যবস্থা নিতে হবে। অশ্বত্থ গাছকে সেবা করলেও পিতৃ দোষ থেকে মুক্তি মিলতে পারে।

আকন্দের মূল

আকন্দের মূল

যারা বিয়ের দীর্ঘ সময় পার করেও সন্তান সুখ পাননি, তাদের জন্য এই প্রতিকারটি কার্যকর হতে পারে। পিরিয়ডের সপ্তম দিনে একটি সাদা আকন্দ অর্থাৎ সাদা আকন্দের মূল বা শিকড় শিবলিঙ্গের উপর সাতবার ঘুরিয়ে এক টুকরো লাল কাপড়ে বেঁধে নিজের কোমরে বেঁধে রাখা উচিত। এই প্রতিকার গর্ভাধারণে সহায়ক হতে পারে।

English summary

Astrological Tips To Conceive A Child In Bengali

We are going to tell you some astrological remedies to be blessed with a child. Read on to know.
X