For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেড়াতে যেতে ভালবাসেন? দেখে নিন কোন কোন রাশির জাতকরা ভ্রমণসঙ্গী হিসেবে আদর্শ

|

বেড়াতে যেতে কার না ভাললাগে! এই ব্যস্ত জীবনযাত্রার মধ্যেও একটু অবসর সময় হাতে পেলেই মনে হয় কোথাও থেকে ঘুরে আসলে ভাল হত! অনেকে দল বেঁধে বেড়াতে যেতে পছন্দ করেন, আবার অনেকে একাই বিশ্বজয় করে ফেলেন। তবে দল বেঁধে ঘুরতে যাওয়ার ক্ষেত্রে ভ্রমণসঙ্গী যদি মনের মতো না হয়, তাহলে কিন্তু পুরো বেড়ানোটাই মাটি হয়ে যায়। আর সবাই কিন্তু আদর্শ ভ্রমণসঙ্গী হতে পারেন না। তাহলে আসুন জেনে নেওয়া যাক, রাশি অনুযায়ী কারা ভ্রমণসঙ্গী হিসেবে আদর্শ।

মেষ

মেষ

মেষ রাশির জাতকরা অ্যাডভেঞ্চার প্রিয় হন। এই রাশির জাতকদের আদর্শ ভ্রমণসঙ্গী হল মীন, ধনু এবং কুম্ভ রাশির জাতকরা। ভ্রমণের ক্ষেত্রে এই চার রাশির জাতকরা হল পারফেক্ট সঙ্গী।

বৃষ

বৃষ

বৃষ রাশির জাতকদের আদর্শ ভ্রমণসঙ্গী হল সিংহ, কর্কট এবং মকর রাশির জাতকরা। এই রাশির জাতকরা বিলাসবহুল জীবনযাত্রা পছন্দ করেন এবং ভ্রমণের ক্ষেত্রেও তারা একই চান। তারা খুব ভাল পরিকল্পনা করতে পারেন। অন্যান্য রাশির জাতকরাও বিলাসবহুল ভ্রমণ পছন্দ করেন। তাই, এই চার রাশির জাতকরা হলেন পারফেক্ট ভ্রমণসঙ্গী।

মিথুন

মিথুন

মিথুন রাশির জাতকরা প্রতিটি মুহূর্ত উপভোগ করেন এবং যেখানে বেড়াতে যান সেখানকার প্রত্যেকটি জায়গা ভালভাবে ঘুরে দেখেন। এই রাশির জাতকদের জন্য আদর্শ ভ্রমণসঙ্গী হল সিংহ এবং তুলা রাশির জাতকরা। সিংহ রাশির জাতকরা বেশ মজাদার প্রকৃতির হন এবং দুঃসাহসিক খেলায় লিপ্ত হতে ভালোবাসেন। তুলা রাশির জাতকরা বন্ধুদের সঙ্গ দিতে পছন্দ করেন এবং ভ্রমণে একা যেতে পছন্দ করেন না।

কর্কট

কর্কট

এই রাশির জাতকরা ধনু, মেষ, বৃশ্চিক এবং মীন রাশির জাতকদের সঙ্গে ভ্রমণ করতে পছন্দ করেন। কর্কট রাশির জাতকরা যে শুধুমাত্র ঘুরতেই পছন্দ করেন তা কিন্তু নয়, পাশাপাশি এরা সেই জায়গার ঐতিহ্য, প্রথা, উৎসব, খাবার, ইত্যাদি সম্পর্কেও জানতে আগ্রহী থাকেন। এই পাঁচ রাশির জাতকরা একসঙ্গে ভ্রমণ করলে তারা কেউই বোর হন না বা একঘেয়েমি বোধ করেন না, বরং প্রতিটি মুহুর্ত উপভোগ করেন।

আরও পড়ুন :নামের প্রথম অক্ষর ‘অ' বা ‘আ' দিয়ে শুরু? দেখুন নিউমেরোলজি আপনার বিষয়ে কী বলছে

বৃশ্চিক

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকরা অল্প কয়েকজনের সঙ্গেই ঘুরতে যেতে পছন্দ করেন। তাই এই রাশির জাতকদের আদর্শ ভ্রমণসঙ্গী হল কর্কট এবং বৃষ। বৃশ্চিক রাশির জাতকরা ভ্রমণের ক্ষেত্রে দু-তিন জনের বেশি সঙ্গী পছন্দ করেন না। এই তিন রাশির জাতকরাই এক গ্লাস ওয়াইন নিয়ে পুলের ধারে সময় কাটাতে পারেন।

ধনু

ধনু

ধনু রাশির জাতকদের আদর্শ ভ্রমণসঙ্গী হল মিথুন, কন্যা ও মীন রাশির জাতকরা। তারা অ্যাডভেঞ্চার প্রিয় হন। ধনু রাশির জাতকরা বেশ নম্র এবং ধৈর্যশীল প্রকৃতির হন।

English summary

Zodiac signs who make the best travel buddies

Here are a few zodiac signs and their travel buddies’ signs!
Story first published: Tuesday, November 3, 2020, 19:03 [IST]
X