For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আপনার জুতোর মাপই বলে দেবে আপনি কেমন স্বভাবের! দেখে নিন কীভাবে

|

কোনও ব্যক্তির হাত-পা ও হাত-পায়ের আঙুলের গঠন, আকার দেখে তার ব্যক্তিত্ব সম্পর্কে জানা যায়। কিন্তু আপনি কি জানেন, কোনও ব্যক্তির জুতোর সাইজও তার স্বভাব-চরিত্র ও ব্যক্তিত্বের নানান দিক তুলে ধরে? জুতোর নম্বর দেখেই আপনি বুঝতে পারবেন সেই ব্যক্তিটি কেমন স্বভাবের।

এই ভবিষ্যদ্বাণীগুলি একটি গবেষণার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে! এখানে মার্কিন যুক্তরাষ্ট্রের জুতোর সাইজ বিচারে ব্যক্তিত্বের বর্ণনা দেওয়া হল -

জুতোর সাইজ ৫ নম্বর বা তার চেয়ে ছোটো হলে

যাদের জুতোর মাপ ৫ নম্বর কিংবা তার চেয়ে ছোটো হয়, তারা বড় মনের মানুষ হন। সকলকে নিজের আপন করে নেন, ভালবাসেন। এরা নিজের চারপাশের লোকেদের আনন্দে রাখেন, সকলের সঙ্গে ভাল ব্যবহার করেন।

জুতোর সাইজ ৬ নম্বর হলে

যাদের জুতোর সাইজ ৬ নম্বর, তারা সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব্যবহার করেন। সহজেই সকলের সঙ্গে বন্ধুত্ব করতে পারে এরা। সবাইকে আনন্দে রাখতে পারেন। এদের ভাল স্বভাবই সকলের মধ্যে জনপ্রিয় করে তোলে। এছাড়াও, এই ব্যক্তিরা উদার মানসিকতার হন।

জুতোর সাইজ ৭ নম্বর হলে

যারা ৭ নম্বরের জুতো পরেন তারা অত্যন্ত জ্ঞানী ও বুদ্ধিমান হন। নিজের মূল্যবোধ জানেন এরা। এরা অত্যন্ত উৎসাহী ব্যক্তি হন।

জুতোর সাইজ ৮ নম্বর হলে

যাদের জুতোর মাপ ৮ নম্বরের হয়, তারা তাদের জীবনের চ্যালেঞ্জ ও সমস্ত সমস্যার মোকাবিলা করতে ভয় পান না। তারা চ্যালেঞ্জ গ্রহণ করতে পছন্দ করেন। যেকোনও সমস্যাই এঁদের কাছে চ্যালেঞ্জ। চ্যালেঞ্জ ছাড়া জীবনই বৃথা মনে করেন এঁরা।

জুতোর সাইজ ৯ নম্বর হলে

এই ব্যক্তিরা অত্যন্ত আত্মবিশ্বাসী হন। অন্যের সমালোচনায় এদের কিছু যায় আসে না। এরা কোনও ঝামেলায় জড়ান না। অন্যের বিষয় নাক গলাতেও পছন্দ করেন না এই ব্যক্তিরা।

জুতোর সাইজ ১০ নম্বর হলে

যাদের জুতোর মাপ ১০ নম্বর, তাঁদের নিয়ন্ত্রণ করা খুবই মুশকিল। অন্যদের কথায় চলতে পছন্দ করেন না এরা। কখন কী কাজ করবেন, তা কেউ বলে দিক - এমনটা একেবারেই পছন্দ করেন না। কেবলমাত্র নিজের মনের কথা শুনে চলেন।

জুতোর সাইজ ১১ নম্বর হলে

এরা সব ধরনের চ্যালেঞ্জ গ্রহণ করতে পারে বলে মনে করা হয়। এরা কঠোর পরিশ্রম করেন। পার্টি করা, বেশি রাত পর্যন্ত ঘোরা, নিজের মতো করে জীবনযাপন করা এবং কোনও কিছুর জন্য অনুতাপ করেন না এরা।

জুতোর সাইজ ১২ নম্বর হলে

এই ব্যক্তিরা অত্যন্ত শান্তি প্রিয় হন। অস্বাভাবিক পরিস্থিতি এড়িয়ে চলতে চান। একবার কারুর সঙ্গে বন্ধুত্ব করলে, সারাজীবন সেই বন্ধুত্ব পালন করার চেষ্টা করেন। এছাড়াও, এরা খুব প্রকৃতি প্রেমী হন।

জুতোর সাইজ ১৩ নম্বর হলে

এরা সকলের সঙ্গে ভাল ব্যবহার করেন। অনেকেই তাদের জীবনের সমস্যা সমাধানের পরামর্শ নিতে এদের কাছে আসেন। এরা অত্যন্ত সৎ হন। যেকোনও পরিস্থিতিতে স্থির থাকার পরামর্শ দেন এরা।

English summary

What Your Shoe Size Reveals About Your Personality?

Do you know that your shoe size can reveal a lot about your personality? Wondering how? Then match your size with the given description as it explains it all.
X