For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পার্টনারের থেকে দূরে আছেন? এই উপায়ে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেট করতে পারেন

|

লং ডিসট্যান্স রিলেশনশিপের মধ্যে থাকা কাপলস-দের বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। তাদের মধ্যে সম্পর্ক ঠিক থাকলেও, দীর্ঘদিন একে অপরের সঙ্গে দেখা না হওয়া এবং ছুঁতে না পারার কষ্ট এদের মনে সর্বদা থাকে। একে অপরকে যতটা সময় দেওয়ার দরকার হয়, দূরে থাকার কারণে তা হয়ে ওঠে না। তাই এখনও অনেকে এমন সম্পর্ক নিয়ে নেগেটিভ মন্তব্য করেন।

যারা লং ডিসট্যান্স রিলেশনশিপে আছেন, তারা ভ্যালেন্টাইন সীজন-এ অন্য কাপলদের দেখে মন খারাপ করে বসে থাকেন। কিন্তু আজকের দুনিয়ায় দূরত্ব কোনও ব্যাপারই নয়, এটা অবশ্যই মাথায় রাখা উচিত। মনের মিল আর বিশ্বাস থাকলেই সমস্ত দূরত্বকেও হার মানানো যায়।

এবছরও মনের মানুষটির সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে পালন করতে পারবেন না বলে আপনিও কি মন খারাপ করে বসে আছেন? তাহলে বলব, আপনার সব চিন্তা দূর সরিয়ে রাখুন। আসুন আজ জেনে নেওয়া যাক, লং ডিসট্যান্স-এ থাকা কাপল-রা কোন কোন উপায়ে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেট করতে পারেন।

জারে চিরকুট ভরে পাঠান

জারে চিরকুট ভরে পাঠান

আপনার মনের কথা কয়েকটি রঙিন চিরকুটে লিখে, সেগুলি একটি ছোট সুন্দর জারে ভরে ফেলুন, তার সঙ্গে কিছু চকোলেটও রাখতে পারেন। এবার জারের বাইরে সুন্দর করে রিবন দিয়ে বেঁধে পাঠিয়ে দিন মনের মানুষের কাছে।

ভিডিয়ো চ্যাটে একসঙ্গে ডিনার করুন

ভিডিয়ো চ্যাটে একসঙ্গে ডিনার করুন

এই ভালবাসার মরসুমে আলাদা আলাদা থাকতে বেশ খারাপ লাগে। তবে এই দূরত্বকে উপেক্ষা করেও আপনারা ভ্যালেন্টাইন্স ডে একসঙ্গে উদযাপন করতে পারেন। আপনার সঙ্গীর সাথে ভিডিয়ো কলের মাধ্যমে ভার্চুয়ালি ডিনার ডেট রাখার পরিকল্পনা করতে পারেন। এর জন্য খাবার টেবিলটি সুন্দরভাবে সাজান। টেবিলের উপর মোমবাতি রাখুন। চারপাশটাও মোমবাতি দিয়ে সাজাতে পারেন।

সঙ্গীর কাছে চিঠি লিখুন

সঙ্গীর কাছে চিঠি লিখুন

আগেকার দিনে মোবাইল, ইন্টারনেটের চল ছিল না। তাই প্রেমিক-প্রেমিকারা একে অপরকে চিঠি লেখার মাধ্যমেই মনের কথা প্রকাশ করত। আপনি এই উপায়টিও অবলম্বন করতে পারেন। যদিও আজকের দিনে সোশ্যাল মিডিয়া, ইমেল থাকার ফলে সঙ্গীর সাথে যোগাযোগ রাখা খুব সহজ, তবুও আপনার সঙ্গীকে স্পেশাল ফিল করাতে এই ভ্যালেন্টাইন্স ডে-তে নিজের হাতে লেখা একটি চিঠি তার কাছে পাঠান। আপনি এই চিঠির মাধ্যমে আপনার অনুভূতির কথা শেয়ার করতে পারেন।

আরও পড়ুন :Valentine's Day 2021 : সঙ্গীকে কী উপহার দেবেন ভাবছেন? রইল দুর্দান্ত কিছু গিফ্ট আইডিয়া

পার্টনারের বন্ধুদের সাহায্য নিন

পার্টনারের বন্ধুদের সাহায্য নিন

আপনার সঙ্গীকে সারপ্রাইজ দিতে তার বন্ধু বা রুমমেটদের সাহায্য নিতে পারেন। বন্ধুদের সাহায্য নিয়ে সঙ্গীর ঘরের বিভিন্ন জায়গায় গিফ্টগুলি লুকিয়ে রাখার ব্যবস্থা করুন। যখন আপনার ভালবাসার মানুষটি সেই জায়গাগুলো থেকে গিফ্টগুলো পাবে, দেখবেন সে খুব খুশি হবে।

স্পেশাল ছবি

স্পেশাল ছবি

দু'জনে একসঙ্গে তোলা কিছু রোমান্টিক ছবি কিংবা ঘুরতে যাওয়ার ছবি কোলাজ বানিয়ে ফ্রেমবন্দি করুন। তার সঙ্গে ভালবাসার মেসেজ জুড়ে দিয়ে পাঠিয়ে দিন সঙ্গীর কাছে। এটি দেখে আপনার সঙ্গী খুব স্পেশাল ফিল করবে।

English summary

Valentines Day : Tips For Long Distance Relationship Couples

Here's how you can celebrate Valentines Day when youre in a long distance relationship.
X