For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Valentine's Day 2021 : সঙ্গীকে কী উপহার দেবেন ভাবছেন? রইল দুর্দান্ত কিছু গিফ্ট আইডিয়া

|

শুরু হয়ে গেছে প্রেমের সপ্তাহ বা ভ্যালেন্টাইন উইক। প্রেমিক-প্রেমিকারা সারাবছর ধরে এই সময়ের জন্যই অপেক্ষা করে থাকে! এইসময় প্রেমিক-প্রেমিকারা একে অপরের জন্য বিভিন্ন সারপ্রাইজ প্ল্যান করে, উপহার বিনিময় করে। প্রতিবছর ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয় ভ্যালেন্টাইন উইক এবং শেষ হয় ১৪ ফেব্রুয়ারি। কাপলস এই গোটা সপ্তাহ একে অপরের সাথে উদযাপন করে। তবে এই গোটা সপ্তাহের মধ্যে সবচেয়ে বিশেষ দিন হল ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে। এই দিনটাকে সব কাপলই বিশেষভাবে উদযাপন করে।

আপনি নিশ্চয়ই চাইবেন এইসময় আপনার সঙ্গীকে সুন্দর উপহার দিয়ে চমকে দিতে। এই আর্টিকেলে রইল দুর্দান্ত কিছু গিফ্ট আইডিয়া -

অ্যালবাম

অ্যালবাম

একসঙ্গে কাটানো স্মরণীয় মুহুর্তগুলোকে এক জায়গায় নিয়ে আসুন। আপনাদের একসঙ্গে তোলা প্রত্যেকটা ছবি নিয়ে চটজলদি বানিয়ে ফেলুন একটি অ্যালবাম। এক একটা ছবির নীচে সেই মূহূর্তের কথা ছোট করে লিখে দিতে পারেন বা ভালবাসার মেসেজও লিখতে পারেন। এই উপহার পেয়ে আপনার সঙ্গী খুশি হবেই হবে!

ঘড়ি

ঘড়ি

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে আপনি আপনার সঙ্গীকে সুন্দর ঘড়ি দিতে পারেন। এখন বিভিন্ন ধরনের ঘড়ি মার্কেটে উপলব্ধ। কেমন ঘড়ি সে পছন্দ করে তা কোনওভাবে জানার চেষ্টা করুন এবং তার পছন্দমতো উপহার দিন। এতে আপনার সঙ্গী খুব খুশি হবে।

কফি মগ

কফি মগ

যদি আপনার সঙ্গী চা বা কফি খেতে পছন্দ করে তবে তাকে সুন্দর কফি মগ উপহার হিসেবে দিতে পারেন। কফি মগে আপনি ভালবাসার মেসেজ লিখে দিতে পারেন বা আপনাদের কোনও সুন্দর ছবি মগের গায়ে ছাপিয়ে নিতে পারেন।

ল্যাপটপ ব্যাগ

ল্যাপটপ ব্যাগ

ল্যাপটপ রাখার জন্য সুন্দর টেকসই ল্যাপটপ ব্যাগ দিতে পারেন। আজকাল এগুলো আপনি অনলাইনেই পেয়ে যাবেন।

ব্লুটুথ ইয়ারফোন বা ওয়্যারলেস হেডফোন

ব্লুটুথ ইয়ারফোন বা ওয়্যারলেস হেডফোন

উপহার হিসেবে ব্লুটুথ ইয়ানফোন বা ওয়্যারলেস হেডফোন দিতে পারেন। এখন এগুলোর জনপ্রিয়তা খুব বেশি। যদি আপনার সঙ্গী গান শুনতে খুব ভালবাসে বা ইলেকট্রনিক্স জিনিস তার খুব পছন্দের হয়, তাহলে তার জন্য বেস্ট গিফ্ট হল ব্লুটুথ ইয়ারফোন বা ওয়্যারলেস হেডফোন। বেড়াতে, কাজের মাঝে বা যাতায়াতের পথে এই হেডফোন বা ইয়ারফোনের কোনও তুলনা নেই। আর এগুলি বহন করাও বেশ সহজ।

ফোনের ব্যাক কভার

ফোনের ব্যাক কভার

এটা বলতে কোনও দ্বিধা নেই যে, মোবাইল ফোন আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। মোবাইল ছাড়া জীবন কাটানোর কথা আমরা স্বপ্নেও ভাবতে পারি না। কিন্তু অনেক সময় তাড়াহুড়োতে হাত থেকে ফোন পড়ে গিয়ে ভেঙে যায়। তাই এই ঝামেলা এড়াতে আপনি আপনার সঙ্গীকে একটি টেকসই ব্যাক কভার কিনে দিতে পারেন। এখন আবার অনেকে ফোনের কভারে নিজের পছন্দমতো নানা ডিজাইন করে থাকে, আপনিও এতে সুন্দর কোনও ডিজাইন করে দিতে পারেন।

স্টোরি বুক

স্টোরি বুক

যদি আপনার সঙ্গী বইপ্রেমী হয়, তবে তাকে ভাল উপন্যাস বা গল্পের বই গিফ্ট করতে পারেন। সে যে ধরনের বই পড়তে পছন্দ করে সেই অনুযায়ী উপহার দিন।

English summary

Valentine's Day 2021 : Gift Ideas To Surprise Your Partner

If you are looking for heartfelt gift ideas this Valentine's week to surprise your partner, then scroll down this article.
X