For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

#RealHai : জোশ অ্যাপের নতুন প্রচারের অংশ নিলেন সিদ্ধার্থ মলহোত্রা এবং হানসিকা মোতওয়ানি

|

ডেইলিহান্টের জনপ্রিয় অ্যাপ জোশ প্রতিদিনই নতুন নতুন প্রচারাভিযানের মাধ্যমে ইউজারদের এন্টারটেইন করতে থাকে। প্রায়ই ভাইরাল হয় এই অ্যাপের কনটেন্টগুলি। এখানে এক ক্লিকেই একাধিক ভাষা এবং ঘরানার কনটেন্ট দেখতে পাবেন। এছাড়াও, জোশ অ্যাপে আপনি আপনার ভিডিয়ো রেকর্ড এবং আপলোডও করতে পারবেন।

কনটেন্ট-এর দুনিয়ায় জোশ অ্যাপ নিজস্ব জায়গা তৈরি করেছে। উদীয়মান প্রতিভাকে প্ল্যাটফর্ম দেওয়া থেকে শুরু করে বিভিন্ন ব্লকবাস্টার ইভেন্ট হোস্ট করা, জোশ তার আকর্ষণীয় আইডিয়ার মাধ্যমে দর্শক এবং ইউজারদের মোহিত করে চলেছে।

সোশ্যাল মিডিয়ার যুগে প্রত্যেকেই নিজেদেরকে পারফেক্ট দেখানোর জন্য প্রতি নিয়ত চেষ্টা করে চলেছে। এই 'Picture Perfect Life'-এর মুখোশের পিছনে Josh অ্যাপ প্রত্যেককে তাঁদের জীবনের ছোটো ছোটো মুহূর্তগুলিকে বাঁচিয়ে রাখার সুযোগ দিচ্ছে। জোশ অ্যাপ বিশ্বাস করে যে, জীবনের প্রতিটি সেকেন্ডে সোশ্যাল মিডিয়ার ফিল্টার থাকাটা জরুরি নয়, বরং আসল মজা তো তখনই হয় যখন আপনি আপনার বিশেষ মুহূর্তগুলো সম্পূর্ণ সত্যতার সাথে মানুষের সামনে উপস্থাপন করেন।

এই ভাবনা নিয়েই জোশ সবচেয়ে বড় ক্যাম্পেইন নিয়ে এসেছে। এই ক্যাম্পেইনের নাম #RealHai। এই ক্যাম্পেইনের মাধ্যমে পারফেকশন সংক্রান্ত মিথ ভেঙে জোশ অ্যাপ আপনার সত্য এবং আপনার ব্যক্তিত্ব সকলের সামনে তুলে ধরতে প্রস্তুত। তাই দেরি না করে আপনার ভেতরের রকস্টারকে এখনই বের করে আনুন।

এই ইউনিক ক্যাম্পেইনের জন্য জোশ অ্যাপের সঙ্গে যুক্ত হয়েছেন বলিউডের দু'জন জনপ্রিয় তারকা - Sidharth Malhotra এবং Hansika Motwani। এই দু'জনকে একসঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে দেখা যাবে, যেখানে বলা হয়েছে যে, আপনি যদি জীবনে কিছু হতে চান তবে নিজেকে নিজের মতো করে মেনে নিন। এই ভিডিয়োতে উত্তর এবং দক্ষিণ ভারতের একটি ঝলক দেখা গেছে। এই গানটির সুর করেছেন সাজিদ-ওয়াজিদ খ্যাত সাজিদ খান, আর ভিডিয়োটি লঞ্চ হয়েছে ৪ মে।

এই ক্যাম্পেইনকে আরও আকর্ষণীয় করে তুলতে জোশ অ্যাপের টপ ইনফ্লুয়েন্সাররা গোটা দেশে ভ্রমণ করবেন এবং সেখানকার স্থানীয় ক্রিয়েটরদের সঙ্গে মিলে কিছু দুর্দান্ত কনটেন্ট তৈরি করবেন। প্রতি সপ্তাহে ছয়টি টাস্ক থাকবে, যার মাধ্যমে এই টপ ক্রিয়েটররা দুর্দান্ত কনটেন্ট তৈরি করবেন।

এখানে মিউজিক ভিডিয়োটি দেখুন

https://share.myjosh.in/video/6e3823f3-058c-4fc7-8c05-5e550085256b?u=0x823d2f0ffa324169

আপনি জোশের ইনস্টাগ্রাম পেজেও মিউজিক ভিডিয়োটি দেখতে পারেন!

BREAK THE FAKE! সময় এসে গেছে আপনার ভিতরের আসল ব্যক্তিত্বকে বের করে আনার। Josh App আপনার জন্য নিয়ে এসেছে #RealHai ক্যাম্পেইন, যা আপনার আসল প্রতিভাকে স্যালুট জানায়। নাচ, ফ্যাশন, ফিটনেস, খাবার, কমেডি বা বিনোদন, আপনি যে ভাবেই নিজেকে উপস্থাপন করতে চান না কেন, জোশ আপনাকে স্বাগত জানায়। জোশ অ্যাপে এই ক্যাম্পেইন আরও বড় এবং আকর্ষণীয় হয়ে উঠবে। তাহলে আর অপেক্ষা কীসের? এখনই Josh-এ সাইন ইন করুন এবং এই ক্যাম্পেইনের অংশ হোন, জিতুন প্রচুর পুরষ্কার।

Josh অ্যাপে আপনার ভিডিয়ো পোস্ট করুন এবং IIFA-তে আপনার প্রিয় তারকাদের সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন।

Josh অ্যাপ ডাউনলোড করুন এবং আপনার ভিডিয়ো বানিয়ে #RealHai হ্যাশট্যাগের সঙ্গে পোস্ট করুন। আবু ধাবি-তে অনুষ্ঠিত হতে চলা IIFA Awards-এর গোল্ডেন টিকিট পেতে পারেন আপনি, অথবা আইপিএল-এর গ্র্যান্ড ফাইনালে স্টেডিয়ামে বসে আপনার প্রিয় টিমকে লাইভ দেখার সুযোগও পেতে পারেন। এর সঙ্গে আপনি প্রতি সপ্তাহে অনেক পুরস্কার পাবেন।

English summary

#RealHai: Sidharth Malhotra & Hansika Motwani Encourage People To Celebrate Their Unfiltered Version

#RealHai: Sidharth Malhotra & Hansika Motwani Encourage People To Celebrate Their Unfiltered Version. Read on.
X
Desktop Bottom Promotion