For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Read more about: ranu mondal song

রানুর গাওয়া প্রথম গান ‘তেরি মেরি কাহানি’, তিন ঘণ্টায় ছাড়িয়ে গেল পাঁচ লাখ ভিউ

|

সম্প্রতি বলিউড গায়ক ও অভিনেতা হিমেশ রেশমিয়ার আসন্ন ছবি 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবির একাধিক গান রেকর্ড করলেন রানাঘাটের 'লতাকন্ঠী' রানু মন্ডল। গানগুলির মধ্যে অন্যতম 'তেরি মেরি কাহানি'। সেই গানের পুরো ভিডিও কয়েকদিন আগেই ইউটিউবে প্রকাশিত হয়েছে।

Ranu Mondal

হালকা সুরেলা সেই গানে ফুটে উঠছে কেন্দ্রীয় চরিত্রদের প্রেমকাহিনি, আর নেপথ্যে রানু মন্ডল ও হিমেশ রেশমিয়ার গলায় আসাধারন ডুয়েট গান। এই গানের ভিডিয়োতে রানুর সঙ্গে রেকর্ডিংয়ের দৃশ্য রেখেছেন নির্মাতারা। এই ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন হিমেশ নিজেই। তার বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী সোনিয়া মান।

'তেরি মেরি কাহানি' গানের পুরো ভিডিও প্রকাশিত হওয়ার ঘণ্টা তিনেকের মধ্যেই প্রায় পাঁচ লাখের কাছাকাছি ভিউয়ার্স! রানু প্লে-ব্যাক করার পর থেকেই ঘরে ঘরে, রাস্তা-ঘাটে, মানুষের মুখে মুখে শুধুই শোনা যায় রানু মন্ডলের গান 'তেরি মেরি কাহানি'। অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে রানুর গাওয়া এই গান। মিনিটে মিনিটে বাড়ছে লাখ লাখ ভিউয়ার্স। এরপর, রানুর গাওয়া অপর একটি গান 'আশিকী ম্যায় তেরি'- গানটির ট্রেলারও প্রকাশ্যে এসেছে এবং এটিও জনপ্রিয়তার শীর্ষে।

১৯৭২ সালের 'শোর' ছবিতে মুকেশ-লতার গলায় "এক পেয়ার কা নাগমা হ্যায়..." সুপারহিট এই গানের দৌলতেই প্রায় রাতারাতি 'সেলিব্রিটি' হয়েছিলেন রানাঘাটের রানু মণ্ডল। রানাঘাট স্টেশনে তিনি নিজের মনে গান গাইতেন। আচমকাই নজরে পড়ে যায় নিত্যযাত্রী অতীন্দ্র চক্রবর্তীর। গানের ভিডিও রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি, রাতারাতি খবরের শিরোনামে পৌঁছে যান রানু।

এরপর, তাঁর নাম শুধুমাত্র রাজ্যেই সীমাবদ্ধ থাকেনি,ছড়িয়েছিল সারা দেশেই। ডাক পেয়েছিলেন মুম্বইয়ের একটি নামকরা রিয়্যালিটি শো থেকে। আর, সেখান থেকেই তিনি পৌঁছে যান হিমেশ রেশমিয়ার গানের স্টুডিয়োয়। রানাঘাট স্টেশনের ভবঘুরে আজ শুধুমাত্র মুম্বই-ই নয়, গোটা দেশেরই তারকা। এক নামে সবাই তাকে চেনে। তার স্বপ্নের উড়ান, তাকে নিয়ে পাড়ি দিয়েছে স্বপ্নের মহানগরীতে।

এর মধ্যে, নানান সমালোচনার মুখেও পড়তে হয়েছে রানু মন্ডলকে। তাঁর নামে সোশ্যাল মিডিয়ায় নানান কিছু প্রচারিতও হয়েছে। কিন্তু, তারপরেও তাঁর স্থান সমানভাবে জনপ্রিয়তার শীর্ষেই আছে।

English summary

Ranu Mondal's Song Teri Meri Released

Social Media Sensation Ranu Mondal Records Her First Song For Himesh Reshammiya.
Story first published: Monday, September 16, 2019, 17:43 [IST]
X