For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Happy Women's Day : প্রেমিকের কাছ থেকে সব প্রেমিকারাই যা চান...

|

রিলেশনশিপে একে অপরের থেকে প্রত্যাশা থাকাটাই স্বাভাবিক। তবে সব প্রত্যাশা যে সবসময় পূরণ হবে তা কিন্তু নয়। তবুও মানুষ প্রিয়জনের কাছেই সবচেয়ে বেশি আশা করে। সব মেয়েই চান তার প্রেমিক তার জন্য স্পেশ্যাল কিছু করুক। মুখ ফুটে বলার আগেই তার মনের কথা বুঝুক। কিন্তু অনেক সময় ছেলেরা বুঝতেই পারে না যে তার প্রেমিকা ঠিক কী চায়, কেনই বা সে অভিমান করে আছে।

তাই আজকের এই আর্টিকেলে ছেলেদের জন্য রইল বিশেষ কিছু টিপস। দেখে নিন মেয়েরা ছেলেদের কাছ থেকে ঠিক কী কী চায়, সেই মতো এই নারী দিবসে আপনার প্রেমিকার মনের ইচ্ছাগুলো পূরণ করুন।

সর্বদা আগলে রাখবে

সর্বদা আগলে রাখবে

মেয়েরা কেয়ারিং ছেলেদের খুব পছন্দ করে। প্রত্যেক নারীই চায় যে তার ভালবাসার মানুষটি যেন সর্বদা তাকে আগলে রাখে, যত্ন নেয়। খারাপ সময়ে যেন সবসময় পাশে থাকে। বিপদে-আপদে যেন ঢাল হয়ে সামনে দাঁড়ায় এবং সর্বদা তাকে ভালবাসে।

সারপ্রাইজ গিফ্ট

সারপ্রাইজ গিফ্ট

মেয়েরা কিন্তু সারপ্রাইজ গিফ্ট পেতে খুব পছন্দ করে। তার মানে এই নয় যে, খুব দামি উপহার দিতে হবে। মাঝেমধ্যে একটা ফুল বা ফুলের তোড়া, চকোলেট, লভ নোটস বা অন্যান্য গিফ্ট দিলে মেয়েরা খুব খুশি হয়।

সর্বদা সত্যি কথা বলা

সর্বদা সত্যি কথা বলা

মনের মানুষকে কখনও মিথ্যা বলা ঠিক নয় বা কোনও কিছু তার থেকে লুকিয়ে যাওয়াও উচিত নয়, এতে সম্পর্কের ওপর খারাপ প্রভাব পড়ে। এমনকি সম্পর্ক চিরকালের মতো ভেঙেও যেতে পারে। প্রত্যেক মেয়েই চায় যে তার ভালবাসার মানুষটি যেন সবসময় তার কাছে সত্যি কথা বলে এবং কোনও কিছু লুকিয়ে না যায়।

স্লিম এবং ফিট চেহারা

স্লিম এবং ফিট চেহারা

শরীর স্লিম অ্যান্ড ফিট থাকলে যে কোনও পোশাকই মানিয়ে যায়। সিক্স প্যাক না থাকলেও চলবে, সুস্থ ও ফিট শরীরের প্রতি মেয়েরা খুব দ্রুত আকৃষ্ট হয়। ওয়েল টোনড বডি প্রত্যেক মেয়েই পছন্দ করে।

ভাল ড্রেসিং সেন্স

ভাল ড্রেসিং সেন্স

মেয়েরা ছেলেদের পোশাক-আশাকের দিকেও দৃষ্টিপাত করে। যেসব ছেলেদের ড্রেসিং সেন্স ভাল, মেয়েরা খুব সহজেই সেই ছেলেদের প্রতি আকৃষ্ট হয়। খারাপ ড্রেসিং সেন্স যাদের, তাদেরকে মেয়েরা তেমন পছন্দ করে না।

যে সবসময় হাসিখুশিতে রাখবে

যে সবসময় হাসিখুশিতে রাখবে

প্রত্যেক মেয়েই চায় তার মনের মানুষটি যেন সবসময় তাকে হাসিখুশিতে রাখে। শত দুঃখ-কষ্টের মাঝেও যেন মুখে হাসি ফোটাতে পারে। যে নিজেও সবসময় খুশি থাকে এবং তার আশেপাশের মানুষকেও আনন্দে রাখে।

আলিঙ্গন করা

আলিঙ্গন করা

মেয়েরা প্রেমিকের আলিঙ্গন পছন্দ করে, কিন্তু সবসময় তা মুখ ফুটে বলতে পারে না। প্রেমিক যদি পেছন থেকে জড়িয়ে ধরে কিংবা কাঁধে হাত রাখে, তাহলে কিন্তু প্রতিটি মেয়েই মন থেকে খুশি হয়। বিশেষ করে মন খারাপের দিনে প্রেমিকের উষ্ণ আলিঙ্গন তৎক্ষণাৎ মুড ভাল করে দিতে পারে।

English summary

Happy Women's Day : Things Women Want From Men in Their Lives

If you want to know what women actually want from their men, check out.
X
Desktop Bottom Promotion