For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

(ছবি) ব্যাঙ্গালোরের নয়া ৫ রেস্তোরাঁ! না গেলে হাত কামড়াবেন!

|

আইটি হাব বেঙ্গালুরুতে মাল্টিন্যাশনাল আইটি সংস্থার বাড়বাড়ন্তর পাশাপাশি আছে রেস্তোরাঁ ও পাবের ছড়াছড়ি। কথায় আছে, বেঙ্গালুরুতে একটি রেস্তোরাঁয় হোঁচট খেয়ে আর এক রেস্তোরাঁয় পড়বেন। এই রেস্তোরাঁ ও ফুড জয়েন্টের সংখ্যা নিত্যদিনই বাড়ছে।

১৫ মিনিটেই বাজিমাত, কম পরিশ্রম ও সময় খরচ করে বানান এই ১৩টি ঝটপট রেসিপি!

বেঙ্গালুরুর কোরমঙ্গলা ইন্দিরানগর খাদ্যরসিকদের জন্য যাকে বলে একেবারে হ্যাপেনিং প্লেস। গত বছরই তো ইন্ডিগো লাইভ, ব্লু মুসট্যাচ, দ্য ফ্যাটি বাও আরও কতও ছোট বড় খাওয়ার আস্তানা খুলে গেল।

(ছবি) জানুন বিশ্বের সবচেয়ে অদ্ভুত সব রেস্তরাঁ সম্পর্কে

আগস্ট ও সেপ্টেম্বর মাসই মূলত নতুন রেস্তোরাঁগুলি যাত্রাপথ শুরু করার জন্য বেছে নেয়। এবার আপনি যদি বিভ্রান্ত হয়ে যান, পরিবার বা বন্ধুদের সঙ্গে কোথায় যাবেন লাঞ্চ বা ডিনারে, তাহলে আমাদের পরামর্শ নিতে পারেন।

গুগলে এক সার্চেই পাওয়া যাবে রেস্তোরাঁর বিস্তারিত মেনু, দাম

বেঙ্গালুরুর এই নয়া ৫ রেস্তোরাঁ ঘুরে দেখতে পারেন।

দ্য হোয়াইট রুম

দ্য হোয়াইট রুম

চার্চ স্ট্রিটে কোয়েন্ট স্পটের কাছে এই রেস্তোরাঁটি অবস্থিত। ভিন্টেজ ব্রিটিশ ঘরানাই এই রেস্তোরাঁর থিম। এখানে এসে কিন্তু স্পাইসি ফ্রুট এবং শ্রিম্প স্যালাড খেতে ভুলবেন না। স্লো কুকড ল্য়াম্ব উইথ হার্বড রাইস এবং হার্টি চিকেন পাই আপনাকে স্বর্গীয় অনুভূতি দেবে। আর ডেজার্টে অর্ডার করতে পারেন বানান ওয়ালনাট কেক উইথ আইসক্রিম।

দ্য হোয়াইট রুমে আপনি শুধু লাঞ্চ বা ডিনার নয়, সারতে পারবেন ব্রেকফাস্টও।

পেপারমিল বিস্ত্রো

পেপারমিল বিস্ত্রো

বিইএল রোডের দ্য বিস্ত্রো তাদের নতুন রুফটপ রেস্তোরাঁর উদ্বোধন করল। এখানে বসার চেয়ার টেবিল থেকে, আলো, বারান্দার রেলিং সবই সাদায় মোড়া। মেঝে ঝূসর রংয়ের। বেশ একটা সল্ট অ্যান্ড পেপারআমেজ রয়েছে। এখানে আমেরিকান এবং কন্টিনেন্টাল ব্রেকফাস্টের পরিষেবা রয়েছে।

এখানকার টুইস্ট ও ফিশ বার্গার , চিকেন হার্ব স্টেক, গ্রিলড সি বাসাউইথ ক্রিম অ্য়ানগ্লেস এবং এগস ফ্লরেন্টাইন নিশ্চই চেখে দেখুন।

হোলি ফ্লেমস

হোলি ফ্লেমস

এই রেস্তারাঁটি শুরু হয়েছে মারাথালিতে। মূলত গ্রিলড ডিশই এখানে পরিবেশন করা হয়। এছাড়া নানারকমের স্যুপ, স্যালাড, পাস্তা এবং ব্রেড মেনুতে রয়েছে। বুফে খাওয়ার সুবিধাও রয়েছে। এখানে উইকেন্ড লাঞ্চ জন্য খরচ পড়বে ৫৯৯++ এবং উইকেন্‍ড ডিনারের ক্ষেত্রে তা একটু বেশি ৬৯৯++।

বেয়ারবোনস

বেয়ারবোনস

ইন্দিরানগরের সবচেয়ে নতুন লাউঞ্জ হল এই বেয়ারবোনস। এখানকার মেনুতালিকায় রয়েছে, লেমন থাইম চিকেন, ক্রিসপি পেরি পেরি ওয়েজেস, দ্য বিগি বার্গার, স্পাইসি জামাইকান চিকেন, ফ্রায়েড কালামারি, তাই পেই চিকেন। ককটেলে বেছে নিতে পারেন সিলভার মার্সেডিজ, বেয়ারবোনস ওয়াইএসএল এবং অ্যাটিটিউড অ্যাডজাস্টার।

দ্য বিয়ার ক্যাফে

দ্য বিয়ার ক্যাফে

জনপ্রিয় বিয়ার বার-এরই আর একটি চেন রেস্তোরাঁ বিয়ার ক্যাফে। ইন্দিরানগরের এই নয়া ডেস্টিনেশনে হরেক রকমের বিয়ার পাবেন। খাবারে পাবেন গার্ডেন ফ্রেশ পিৎজা, বিয়ার ব্যাটার ফিশ অ্যান্ড চিপস।

English summary

Check Out The Five New Bangalore Restaurants

Check Out The Five New Bangalore Restaurants
X