For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিরিয়ড আন্ডারওয়্যার লঞ্চ করল আনমোডা, জেনে নিন এর বিশেষত্ব

|

ঋতুস্রাবের সময় মহিলাদের স্বাস্থ্যবিধি মাথায় রেখে এনসি জন অ্যান্ড সন্স প্রাইভেট লিমিটেড আনমোডা পিরিয়ড আন্ডারওয়্যার চালু করেছে, যা স্যানিটারি প্যাড এবং টেম্পনের মতোই পিরিয়ডের সময় ব্লাড শোষণ করতে পারে।

এই পিরিয়ড আন্ডারওয়্যার এমনভাবে ডিজাইন করা হয়েছে, যা কেবলমাত্র দীর্ঘ সময় অবধি চলে না, পাশাপাশি এটি ধুয়ে পুনরায় ব্যবহারও করা যায়। এই অন্তর্বাসটি ৪টি স্তর যুক্ত এবং এটি লিক-প্রুফ, দাগমুক্ত, গন্ধমুক্ত ও ব্যাকটেরিয়া থেকে সুরক্ষা দেয়।

ঋতুস্রাবের স্বাস্থ্যবিধি সম্পর্কিত প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে এই ব্র্যান্ডটি এই পণ্যটি আবিষ্কার করেছে। মাসিক হাইজিন পণ্যগুলি ভারতের সমস্ত পৌরসভা বর্জ্যের ছয় শতাংশ পর্যন্ত অবদান রাখে। ঋতুস্রাবের সময় মেয়ে এবং মহিলাদের চাহিদা মেটাতে প্রতি মাসে এক মিলিয়ন স্যানিটারি প্যাড উৎপন্ন হয়, যার ফলস্বরূপ শুধুমাত্র ভারতেই বার্ষিক ১২ বিলিয়ন প্যাড উৎপাদন ও নষ্ট হয়। একটি প্যাড পুরোপুরি নষ্ট হতে প্রায় ৮০০ বছর পর্যন্ত সময় নিতে পারে। তাই, পরিবেশ এবং মহিলাদের পরিষ্কার-পরিচ্ছন্নতার কথা বিবেচনা করে আনমোডা এই পণ্যটি চালু করেছে।

এন সি জন অ্যান্ড সন্স গার্মেন্ট ডিভিশন অ্যান্ড ফাউন্ডার অফ আনমোডা, স্টেটস- এর CEO Alexander Neroth বলেছেন, "এই পৃথিবীর ভবিষ্যত বাঁচাতে আমাদের প্রত্যেককে দায়িত্ব নিতে হবে এবং সক্রিয় ভূমিকা পালন করতে হবে।"

এই উদ্যোগ নিয়ে আনমোডা এমন অন্তর্বাস তৈরি করেছে, যা পিরিয়ডের সময় অত্যন্ত আরামদায়ক এবং দাগ লাগার উদ্বেগ থেকেও মুক্তি দেয়। পিরিয়ড আন্ডারওয়্যার-এর পরিকল্পনা একটি নতুন বিপ্লবের চিন্তাধারা, যা ফ্যাশন এবং আমাদের মানসিকতার অনুসারে তৈরি করা হয়েছে।

আনমোডা, হ'ল ঋতুমতী মহিলাদের জন্য একটি শক্তিশালী মাধ্যম যা তাদের জীবনধারাতে ইতিবাচক প্রভাব ফেলে। এটি কেবলমাত্র মহিলাদের দীর্ঘ সময়ের জন্য স্বাচ্ছন্দ্য বোধ করায় না, পাশাপাশি এটি পরিবেশের জন্যও ইতিবাচক।

এই প্রোডাক্টটি আনার ব্র্যান্ডের মূল লক্ষ্য হল, তারা কাগজ এবং প্লাস্টিকের খরচ বাঁচানোর পাশাপাশি পরিবেশ সংরক্ষণের দিকেও কাজ করা লোকেদের শক্তিশালী করা এবং সমাজে ইতিবাচক পরিবর্তনের জন্য চেষ্টা করতে চায়।

আনমোডা সম্পর্কে তথ্য

আনমোডা একটি টেকসই ফ্যাশন এবং পোশাক ব্র্যান্ড, যা পরিবর্তনের অনুঘটক। এর চূড়ান্ত লক্ষ্য হল এমন একটি বিশ্ব গড়ে তোলা যেখানে আমরা প্রকৃতির সাথে তাল মিলিয়ে চলতে পারি। স্প্যানিশ-সহ আরও ২০টিরও বেশি ভাষায় মোডা শব্দের অর্থ হল ফ্যাশন, কিন্তু এটি 'আনমোডা' নামে প্রচারিত হয়েছে। তবে এই ব্র্যান্ড মহিলাদের ক্ষমতায়নের জন্য চেষ্টা করে। তাই, এই ব্র্যান্ডটি তাদের এই অভিযান পিরিয়ড আন্ডারওয়্যার দিয়ে শুরু করেছে, যাতে কোনও মেয়ে বা মহিলা ঋতুস্রাবকে দুর্বল মনে না করে এবং এই সময়ও যেন তারা নিজেদের শক্তিশালী ভেবে এগিয়ে যায়।

আনমোডা সম্পর্কে আরও জানতে এই লিঙ্কে ক্লিক করুন।

https://www.unmodaglobal.com/

English summary

Unmoda Launches Sustainable Period Underwear On Women's Day

Unmoda is a sustainable fashion and apparel brand that is a catalyst for change. The ultimate mission is to help create a world where we can live in harmony with nature. The adoption of Unmoda period underwear and sustainable clothing is a medium to create a profound and long-lasting influence in a person’s life.
X