একটা এফবি পোস্ট কেরে নিয়েছিল সবকিছু!

Subscribe to Boldsky

ফেসবুকে একটি বিজ্ঞাপন দেখে ভরসা করেছিলেন এক দম্পতি। কিন্তু শেষে সব কিছু হারিয়ে বিশ্বাসের মূল্য দিতে হয়েছিল তাদের।

বেকি সেজেঙ্ক এবং মার্ক হিগিংস সবে মাত্র একটা এপার্টমেন্ট কিনেছিলেন। সেই নতুন বাড়িটিকে সাজিয়ে তুলতে হরেক রকমের আসবাবও কিনেছিলেন তারা। সেই নতুন আসবাবগুলি নতুন এপার্টমেন্ট নিয়ে যাওয়ার জন্য় মার্ক খুঁজছিলেন এমন একটি কোম্পানিকে যারা এই কাজটা করে দিতে পারবে। হঠাৎই ফেসবুকে একটা বিজ্ঞাপন চোখে পরে যায় মার্কের। সেই বিজ্ঞাপনে এমনই একটি কোম্পানির নাম লেখা ছিল যারা মালপত্র এক জায়গা থেকে আরেক জায়গায় নিয়ে যায়।

এর পরেই ঘটে যায় সেই মার্মান্তিক ঘটনা...

একটা এফবি পোস্ট কেরে নিয়েছিল সবকিছু

মার্ক এবং তার স্ত্রী অপেক্ষা করছিলেন:
তাদের পুরানো বাড়ি থেকে আসবাব পত্র এবং প্রয়োজনীয় সব জিনিস পত্র একটা লড়িতে করে নিয়ে আসার পরিকল্পনা করেছিল সেই মুভার্স অ্যান্ড পেকার্স কোম্পানিটি। লড়িতে সব মাল ওঠার পর সেই কোম্পানির তরফ থেকে জানানো হয় আসবাপত্রগুলি যাতে দ্রুত পৌঁছে দেওয়া যায় তার জন্য় তৃতীয় একটি কোম্পানিকে দায়িত্ব দিয়েছে তারা। মুভার্স কোম্পানিটি মার্কে তাই অনুরোধ করে নতুন অ্যাপার্টমেন্ট গিয়ে অপেক্ষা করার জন্য়, তারা আরও জানায় খুব কম সময়ের মধ্য়েই তাদের সব মাল পৌঁছে যাবে তাদের নতুন বাড়িতে। কিন্তু দুঃখের বিষয় সেই মাল আজ পর্যন্ত পৌঁছায়নি মার্ক এবং বেকির নতুন বাড়িতে।

একটা এফবি পোস্ট কেরে নিয়েছিল সবকিছু

এক ঝটকায় সহ হারিয়ে ফেলেছিলেন তারা:
সেই পেকার্স এবং মুভার্স কোম্পানিটি নকল ছিল, যারা মার্ক এবং তার স্ত্রীর সব কিছু লুটে নিয়ে চম্পট দিয়েছিল। জামা কাপড় থেকে আসবাব পত্র কিছুই লুটতে বাকি রাখেনি সেই নকল কোম্পানিটি।

একটা এফবি পোস্ট কেরে নিয়েছিল সবকিছু

ফেসবুককেও জানানো হয়েছিল ঘটনাটার বিষয়ে:
সব কিছু হারিয়ে সেই দম্পতি বিস্তারিতভাবে ফেসবুকেকে সব কিছু জানায়। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। তেমনভাবে তারা কোনও সুবিধাই তারা পাননি ফেসবুকের তরফ থেকে।

একটা এফবি পোস্ট কেরে নিয়েছিল সবকিছু

এমনটা যে কারও সঙ্গে ঘটতে পারে:
এই ঘটনা থেকে কী শিখলেন আপনারা। এবার থেকে অন লাইনে কোনও বিজ্ঞাপন দেখে কারও সঙ্গে যোগাযোগ করার আগে একবার ভালো করে রিসার্চ করে নেবেন। কে বলতে পারে হয়তো আজন্তে আপনিও মার্কের মতো কোনও ঠকবাজের খপ্পরে পরে যেতে পারেন। তাই সাবধান!

Read more about: বিশ্ব
English summary
This is a true case that happened to a couple who lost everything they had when they trusted a fake company's ad on Facebook! The couple literally lost every single thing they had!
Please Wait while comments are loading...