নিজের বস কে চুম্বন করা এখানে প্রতিদিনের একটি রীতি

By: Anindita Sinha
Subscribe to Boldsky

আমরা নিশ্চিত যে আমাদের মধ্যে অধিকাংশই কর্মক্ষেত্রে যৌন নির্যাতন সম্পর্কে ওয়াকিবহাল। কিন্তু আপনি কি কখনো এমন অদ্ভুত রীতির কথা শুনেছেন, যেখানে মহিলা কর্মচারীরা প্রতিদিন সকালে লাইন করে দাঁড়ান কেবলমাত্র তাদের বস কে কিস করবেন বলে? আছে, এমন একটি জায়গার অস্তিত্ব আছে বৈকি!

এখানে, এই প্রতিবেদনে আমরা এমনি একটা ঘটনা তুলে ধরব, যেখানে এই উদ্ভট রীতি অনুসরন করা হয়। এখানে পুরুষ বসটি প্রতিদিন সকালে তার মহিলা কর্মচারীদের একটি লাইনে দাঁড় করান ও চান তারা প্রত্যেকে চুম্বনের মাধ্যমে তাকে অভিবাদন করুক।

Kissing Your Boss Every Morning Is A Practice Here...

কাজের জায়গাটিতে এই রীতি বেশ কিছুদিন ধরেই চলে আসছে এবং ইন্টারনেটপ্রেমীদের থেকে এটি অনেক 'ভিউস' পাচ্ছে তেমনি, তারা এটাকে "একটি অসুস্থ জায়গা" নামও দিয়েছে।

ভিডিও লিঙ্কটি দেখুন যেখানে, প্রতিদিন সকালে তাদের কাজ শুরু করার আগে মহিলা কর্মচারীরা লাইন করে দাঁড়ান এবং তাদের বস কে কিস করেন।

Kissing Your Boss Every Morning Is A Practice Here...

আমাদের সত্যিই ভাবাচ্ছে, ওই মহিলা কর্মচারীরা কেন এমন উদ্ভট রীতিতে সম্মতি দিলেন, যদিও এমন কিছু গুজবও শোনা যাচ্ছে যে যেসব মহিলারা এই উদ্ভট শর্তে রাজি হননি তাদেরকে চাকরী থেকে বহিস্কার করা হয়েছে।

Kissing Your Boss Every Morning Is A Practice Here...

আপনি কি করতেন যদি আপনি এমন একটি জায়গায় চাকরী পেতেন এবং নিজের চাকরী রক্ষার স্বার্থে এই রীতির সাথে আপোস করে নেওয়া কি আদৌ বুদ্ধিমত্তার পরিচয় হত? নিচে মন্তব্য বিভাগে আপনাদের মতামত জানান...

Read more about: কাজ, বস, অফিস
Story first published: Monday, October 24, 2016, 11:30 [IST]
English summary
We're sure most of us are aware of the sexual abuse at work place. But, have you heard about a crazy practice like this where female employees line up every morning just to kiss their boss? Well, such a place does exist!
Please Wait while comments are loading...